যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ ইং

|   ঢাকা - 11:06am

|   লন্ডন - 06:06am

|   নিউইয়র্ক - 01:06am

  সর্বশেষ :

  এবার ফেরদৌস সম্পর্কে কথা বললেন মোদি!   নুসরাত হত্যা: খাল থেকে বোরকা উদ্ধার   সাপের ভয়ে অফিসে যেতে পারছেন না লাইবেরিয়ার প্রেসিডেন্ট   খালেদা জিয়ার মুক্তির সাথে শপথের সম্পর্ক কী : আমীর খসরু   মোকাব্বিরকে শোকজ করলো গণফোরাম   বাংলাদেশিসহ ৫৯ জন অভিবাসী গ্রিসে আটক   ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ   আয়ারল্যান্ডে নারী সাংবাদিককে গুলি করে হত্যা   ফ্লোরিডায় আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পররাষ্ট্রমন্ত্রীকে আমন্ত্রণ   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন   আমেরিকারপ্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপের প্রমাণ মিলেছে   খালেদা জিয়ার মুক্তি ছাড়া শপথ নেয়ার প্রশ্নই আসে না: মওদুদ   তারেক-জোবাইদার ব্রিটেনের ৩ ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিল ঢাকার আদালত   ভারতের নির্বাচনে বাংলাদেশে যে প্রভাব পড়তে পারে   নুসরাত হত্যা : আ.লীগ নেতা রুহুল আমিন আটক

মূল পাতা   >>   বিনোদন

শাহরুখের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-০৬ ১৩:১৮:৫৭

নিউজ ডেস্ক: বলিউড তারকা শাহরুখ খানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শিখদের ধর্মানুভূতিতে আঘাত করার অভিযোগে মামলা দায়ের করেছেন মঞ্জিদার সিং সিরসা। পেশায় তিনি আইনজীবী।

মামলায় তিনি লিখেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাটরিনা কাইফ ‘জিরো’ ছবির একটি পোস্টার শেয়ার করেছেন। সেই পোস্টার ও ছবির ট্রেলারে দেখা গেছে, শাহরুখ খান অন্তর্বাস পরে কোমরে কৃপাণ নিয়ে দাঁড়িয়ে আছেন। তার গলায় টাকার মালা। বিষয়টি তারা মেনে নিতে পারছেন না।

শিখদের ‘কোড অব কনডাক্ট’ অনুযায়ী কৃপাণ শুধু ‘অমৃতধারী’ শিখরাই ধারণ করতে পারেন। কিন্তু ‘জিরো’ ছবিতে তা আপত্তিকরভাবে যুক্ত করা হয়েছে, যা শিখদের ধর্মানুভূতিতে আঘাত করেছে।

শাহরুখ খান, ছবির প্রযোজক গৌরী খান ও পরিচালক আনন্দ এল রাইকে অনতিবিলম্বে ‘জিরো’ ছবির এই পোস্টার প্রত্যাহার করা আহ্বান জানানো হয়েছে। তবে এ ব্যাপারে ছবির নির্মাতাদের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

শাহরুখ খান এখন দীপাবলি উৎসব নিয়ে ব্যস্ত আছেন। মুম্বাইয়ে শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এ চলছে দীপাবলি উৎসব। কালো শিফন শাড়িতে শাহরুখের মেয়ে সুহানা সেজেছেন অন্যরকম সাজে। পাশাপাশি সোনালি-কালো কম্বিনেশনের লেহেঙ্গায় গৌরী খানও সাজিয়েছেন নিজেকে।

শাহরুখ পুত্র আব্রাম পরেছিল কালো কোট। দেওয়ালি পার্টিতে ছিলেন না শাহরুখের বড় ছেলে আরিয়ান। তিনি এখন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন।

এলএবাংলাটাইমস/ই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৩১ বার

আপনার মন্তব্য