যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 09:21am

|   লন্ডন - 03:21am

|   নিউইয়র্ক - 10:21pm

  সর্বশেষ :

  নিউইয়র্কে নববর্ষ উপলক্ষে সাংবাদিকদের সাথে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের শুভেচ্ছা বিনিময়   প্যারেডের থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে বাফলার ফান্ডরাইজিং অনুষ্ঠিত   নিউ ইয়র্কে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র, গ্রেপ্তার ৪   আরব আমিরাতে অবৈধ অভিবাসীকে আশ্রয় দিলে এক লাখ দিরহাম জরিমানা   টয়লেট টিস্যুতে ‘আল্লাহ’, বিক্ষুব্ধ যুক্তরাজ্যের মুসলিমরা   ১১ মার্চ ডাকসু নির্বাচন   বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা   শান্তি ও মানবাধিকারের অনন্য আশ্রয়ভূমি ফ্রান্স   কারাগারে ‘মারা গেছেন’ মসজিদে নববীর এক ইমাম   ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি খুদে শিক্ষার্থীর চমক, ৯ বছরেই কলেজে   আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মোস্তাফিজ   সালমান খানকে প্রত্যাখ্যান করেছিলেন তিনি   কৃষ্ণ সাগরে দুই জাহাজে আগুন, নিহত ১০   প্যাটারসন সিটির পাবলিক স্কুলে হালাল ফুড   আর্জেন্টাইন ফুটবলারসহ দুজনকে নিয়ে বিমান নিখোঁজ

মূল পাতা   >>   বিনোদন

শাহরুখের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-০৬ ১৩:১৮:৫৭

নিউজ ডেস্ক: বলিউড তারকা শাহরুখ খানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শিখদের ধর্মানুভূতিতে আঘাত করার অভিযোগে মামলা দায়ের করেছেন মঞ্জিদার সিং সিরসা। পেশায় তিনি আইনজীবী।

মামলায় তিনি লিখেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাটরিনা কাইফ ‘জিরো’ ছবির একটি পোস্টার শেয়ার করেছেন। সেই পোস্টার ও ছবির ট্রেলারে দেখা গেছে, শাহরুখ খান অন্তর্বাস পরে কোমরে কৃপাণ নিয়ে দাঁড়িয়ে আছেন। তার গলায় টাকার মালা। বিষয়টি তারা মেনে নিতে পারছেন না।

শিখদের ‘কোড অব কনডাক্ট’ অনুযায়ী কৃপাণ শুধু ‘অমৃতধারী’ শিখরাই ধারণ করতে পারেন। কিন্তু ‘জিরো’ ছবিতে তা আপত্তিকরভাবে যুক্ত করা হয়েছে, যা শিখদের ধর্মানুভূতিতে আঘাত করেছে।

শাহরুখ খান, ছবির প্রযোজক গৌরী খান ও পরিচালক আনন্দ এল রাইকে অনতিবিলম্বে ‘জিরো’ ছবির এই পোস্টার প্রত্যাহার করা আহ্বান জানানো হয়েছে। তবে এ ব্যাপারে ছবির নির্মাতাদের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

শাহরুখ খান এখন দীপাবলি উৎসব নিয়ে ব্যস্ত আছেন। মুম্বাইয়ে শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এ চলছে দীপাবলি উৎসব। কালো শিফন শাড়িতে শাহরুখের মেয়ে সুহানা সেজেছেন অন্যরকম সাজে। পাশাপাশি সোনালি-কালো কম্বিনেশনের লেহেঙ্গায় গৌরী খানও সাজিয়েছেন নিজেকে।

শাহরুখ পুত্র আব্রাম পরেছিল কালো কোট। দেওয়ালি পার্টিতে ছিলেন না শাহরুখের বড় ছেলে আরিয়ান। তিনি এখন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন।

এলএবাংলাটাইমস/ই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৫২ বার

আপনার মন্তব্য