যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:50pm

|   লন্ডন - 10:50am

|   নিউইয়র্ক - 05:50am

  সর্বশেষ :

  অভিবাসীদের আশ্রয় : ট্রাম্পের নিষেধাজ্ঞা আদালতে স্থগিত   বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়ার ৩ বছর কারাদণ্ড   কুখ্যাত রানা-বদিদেরও বাদ দিচ্ছে না আ.লীগ, একজনের বাবা আরেকজনের স্ত্রীকে মনোনয়ন   পর্যবেক্ষকরা ‘মূর্তির মতো দাঁড়িয়ে থেকে’ পর্যবেক্ষণ করতে হবে : ইসি সচিব   তারেক রহমানের ভিডিও কনফারেন্স ঠেকাতে স্কাইপি বন্ধ করল সরকার   শিকাগোতে হাসপাতালে গুলি, নিহত ৪   নিউইয়র্কে বাংলাদেশী গ্রোসারীতে ডাকাতি ॥ একজন গুলিবিদ্ধ   মিশিগান প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটে স্বামীর আত্মহত্যা, তোলপাড়   প্রতিষ্ঠা বার্ষিকী পালন করল যুক্তরাষ্ট্র যুবলীগ   ইতালিতে আরেক প্রবাসীর মৃত্যু   ইতালি‌র পা‌র্কে প্রবাসীর ঝুলন্ত লাশ   খালেদার যথাযথ চিকিৎসার ব্যবস্থা নিতে নির্দেশ হাইকোর্টের   তারেক রহমানের ভিডিও কনফারেন্স আচরণবিধি লঙ্ঘন নয় : ইসি   নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ   নজরদারিতে ঐক্যফ্রন্ট ও বিএনপি জোটের নেতারা

মূল পাতা   >>   বিনোদন

শাহরুখের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-০৬ ১৩:১৮:৫৭

নিউজ ডেস্ক: বলিউড তারকা শাহরুখ খানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শিখদের ধর্মানুভূতিতে আঘাত করার অভিযোগে মামলা দায়ের করেছেন মঞ্জিদার সিং সিরসা। পেশায় তিনি আইনজীবী।

মামলায় তিনি লিখেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাটরিনা কাইফ ‘জিরো’ ছবির একটি পোস্টার শেয়ার করেছেন। সেই পোস্টার ও ছবির ট্রেলারে দেখা গেছে, শাহরুখ খান অন্তর্বাস পরে কোমরে কৃপাণ নিয়ে দাঁড়িয়ে আছেন। তার গলায় টাকার মালা। বিষয়টি তারা মেনে নিতে পারছেন না।

শিখদের ‘কোড অব কনডাক্ট’ অনুযায়ী কৃপাণ শুধু ‘অমৃতধারী’ শিখরাই ধারণ করতে পারেন। কিন্তু ‘জিরো’ ছবিতে তা আপত্তিকরভাবে যুক্ত করা হয়েছে, যা শিখদের ধর্মানুভূতিতে আঘাত করেছে।

শাহরুখ খান, ছবির প্রযোজক গৌরী খান ও পরিচালক আনন্দ এল রাইকে অনতিবিলম্বে ‘জিরো’ ছবির এই পোস্টার প্রত্যাহার করা আহ্বান জানানো হয়েছে। তবে এ ব্যাপারে ছবির নির্মাতাদের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

শাহরুখ খান এখন দীপাবলি উৎসব নিয়ে ব্যস্ত আছেন। মুম্বাইয়ে শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এ চলছে দীপাবলি উৎসব। কালো শিফন শাড়িতে শাহরুখের মেয়ে সুহানা সেজেছেন অন্যরকম সাজে। পাশাপাশি সোনালি-কালো কম্বিনেশনের লেহেঙ্গায় গৌরী খানও সাজিয়েছেন নিজেকে।

শাহরুখ পুত্র আব্রাম পরেছিল কালো কোট। দেওয়ালি পার্টিতে ছিলেন না শাহরুখের বড় ছেলে আরিয়ান। তিনি এখন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন।

এলএবাংলাটাইমস/ই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৪০ বার

আপনার মন্তব্য