যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 06:33pm

|   লন্ডন - 12:33pm

|   নিউইয়র্ক - 07:33am

  সর্বশেষ :

  জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের   আইএসে যোগ দেওয়া ব্রিটিশ-বাংলাদেশিকে ফিরতে দেওয়া হবে না   পানি চুরি!   কাশ্মিরে যে কোনও পদক্ষেপ নিতে সেনাবাহিনীকে মোদির অনুমতি   আখেরি মোনাজাতে শেষ হল ইজতেমার প্রথম পর্ব   যুক্তরাষ্ট্রে শিকাগোর শিল্পাঞ্চলে বন্দুক হামলায় নিহত ৫   নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ৬৬ জন নিহত   সোনালী কাবিন’র কবি আল মাহমুদ আর নেই, বাদ জোহর জানাযা   ভাইরাল হতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার   আর প্রধানমন্ত্রিত্ব চাই না: ডয়েচে ভেলেকে শেখ হাসিনা   কাশ্মিরে পুলিশ বাসে হামলায় নিহত ৪২   সোহরাওয়ার্দী মেডিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ড   তিনদিনের সফরে জার্মানিতে প্রধানমন্ত্রী   নির্বাচন চ্যালেঞ্জ করে ঐক্যফ্রন্টের ৭৪ প্রার্থীর মামলা   বাংলাদেশে ই-পাসপোর্ট আসছে জুনে

মূল পাতা   >>   বিনোদন

আলিয়ার ‘কলঙ্ক’ ফাঁস

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০১-১৯ ১১:৫২:২০

নিউজ ডেস্ক: নামি পরিচালক ও প্রযোজক মহেশ ভাট কন্যা আলিয়া ভাট। নিজ যোগ্যতায় তিনি বলিউডে জায়গা করে নিয়েছেন। বর্তমানে এই নায়িকার সঙ্গে রণবীর কাপুরের প্রেম নিয়ে তুমুল আলোচনা চলছে। চলতি বছরেই তাদের বাগদান হবে বলে শোনা যাচ্ছে।

এদিকে বর্তমানে খ্যাতিমান পরিচালক করণ জোহর প্রযোজিত ছবিতে কাজ করছেন আলিয়া। নাম ‘কলঙ্ক’। এই ছবির আলিয়ার লুক ফাঁস হয়েছে।

ফাঁস হওয়া ভিডিওতে দেখা যায়, একটি নাচের দৃশ্যের জন্য তৈরি হচ্ছেন আলিয়া। তার পরনে ঘাগরা-চোলি। ক্যামেরা অন হওয়ার আগে সেরে নিচ্ছেন শেষ মুহূর্তের প্রস্তুতি। সে সময়ই গোপনে ভিডিওটি করা হয়।

আলিয়া ছাড়া মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিং, আদিত্য রায় কাপুরসহ অনেকে রয়েছেন ছবিতে।

এক সাক্ষাৎকারে করণ জোহর জানান, ‘আলিয়া এই ছবিতে কী করেছে এখনই সেটা বলব না। কিন্তু আলাদা কিছু করেছে, এটা বলব। আলিয়াকে দেখে মনে হচ্ছিল আমার মেয়ে পারফর্ম করছে। ওকে আমি মেয়ের মতোই দেখি। ইমোশনাল হয়ে একটা সময় কেঁদেও ফেলেছিলাম।’

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, অভিষেক বর্মন পরিচালিত একটি পিরিয়ড ড্রামা এটি। চলতি বছরের ১৯ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।

পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে পরিচয় রণবীর-আলিয়ার। ডিসেম্বর নাগাদ মুক্তি পাবে ছবিটি।

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৮৯ বার

আপনার মন্তব্য