যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 06:28pm

|   লন্ডন - 12:28pm

|   নিউইয়র্ক - 07:28am

  সর্বশেষ :

  জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের   আইএসে যোগ দেওয়া ব্রিটিশ-বাংলাদেশিকে ফিরতে দেওয়া হবে না   পানি চুরি!   কাশ্মিরে যে কোনও পদক্ষেপ নিতে সেনাবাহিনীকে মোদির অনুমতি   আখেরি মোনাজাতে শেষ হল ইজতেমার প্রথম পর্ব   যুক্তরাষ্ট্রে শিকাগোর শিল্পাঞ্চলে বন্দুক হামলায় নিহত ৫   নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ৬৬ জন নিহত   সোনালী কাবিন’র কবি আল মাহমুদ আর নেই, বাদ জোহর জানাযা   ভাইরাল হতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার   আর প্রধানমন্ত্রিত্ব চাই না: ডয়েচে ভেলেকে শেখ হাসিনা   কাশ্মিরে পুলিশ বাসে হামলায় নিহত ৪২   সোহরাওয়ার্দী মেডিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ড   তিনদিনের সফরে জার্মানিতে প্রধানমন্ত্রী   নির্বাচন চ্যালেঞ্জ করে ঐক্যফ্রন্টের ৭৪ প্রার্থীর মামলা   বাংলাদেশে ই-পাসপোর্ট আসছে জুনে

মূল পাতা   >>   বিনোদন

কংগ্রেসের প্রার্থী হচ্ছেন কারিনা কাপুর?

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০১-২১ ১৩:১৫:১৮

নিউজ ডেস্ক: এবার রাজনীতিতে আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। এরই মধ্যে বিধানসভা নির্বাচনে বিজেপিকে পরাজিত করে মধ্যপ্রদেশের দখল নিয়েছে কংগ্রেস।

আসছে লোকসভা নির্বাচনে নিজেদের খুঁটি শক্ত করতে প্রস্তুত দলটি। তারা এমন কাউকে প্রার্থী হিসেবে রাখতে চান যার উপস্থিতি দলকে অক্সিজেন দেবে। সেই তালিকায় প্রথমেই রয়েছেন কারিনা। কংগ্রেসের চাওয়া ভোপাল থেকে কারিনাই নির্বাচনে দাঁড়ান।

কারিনাকে টিকিট দেয়ার ব্যাপারে কংগ্রেসের দুই নেতার ভাষ্য, কারিনার একটা বিরাট ভক্ত শ্রেণি রয়েছে। ভোটের ময়দানে নামলে নতুন প্রজন্ম তাকেই জেতাবে। এছাড়া মনসুর আলী খান পতৌদির পুত্রবধূ হওয়ায় কিছুটা এগিয়ে থাকবেন তিনিই। এই কিংবদন্তি ক্রিকেটারের জন্ম হয়েছিল ভোপালেই। পতৌদির পিতামহই ভোপালের শেষ নবাব হিসেবে রাজত্ব করেছিলেন।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, পতৌদি পরিবারের সঙ্গে ভোপালের সম্পর্ক এখনও বেশ নিবিড়। সাইফ-কারিনা, শর্মিলা ঠাকুর, সোহা আলী খানদের ভোপালে আসতে দেখা যায়। যদি কারিনা ভোটে দাঁড়ান তাহলে তিনি ভোপালবাসীর ভালোবাসাই পাবেন।

কিন্তু ১৯৯১ সালে ভোপাল থেকে লোকসভা নির্বাচনে লড়েছিলেন মনসুর আলী খান পতৌদি। তবে সেবার বিজেপির সুশীলচন্দ্র বর্মার কাছে বিপুল ভোটে পরাজিত হন তিনি। তবে কারিনার জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী কংগ্রেস।

এই খবরটি মোট পড়া হয়েছে ৫০০ বার

আপনার মন্তব্য