যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 08:32am

|   লন্ডন - 03:32am

|   নিউইয়র্ক - 10:32pm

  সর্বশেষ :

  তুরস্কে বাস খাদে পড়ে বাংলাদেশিসহ নিহত ১৭   তুরস্ক কেন আমেরিকার দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে   প্রসাদ খাইয়ে স্কুলে শিক্ষার্থীদের হরে কৃষ্ণ হরে রাম মন্ত্র পাঠ : যা বলল হাইকোর্ট   দেশে হত্যা-ধর্ষণের উৎসব চলছে : মির্জা ফখরুল   শুক্রবার লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী   মিন্নি আইনজীবী না পাওয়া নিয়ে শাহদীন মালিক যা বললেন   জি এম কাদের জাপার নতুন চেয়ারম্যান   ব্যাগে শিশুর কাটা মাথা নিয়ে পালানোর সময় ধরা, গণপিটুনিতে যুবক নিহত   রিফাত হত্যা: পাঁচ দিনের রিমান্ডে মিন্নি   এরশাদ শুধু ভাই ছিলেন না, আমার পিতা-শিক্ষকও ছিলেন : জিএম কাদের   ‘প্রেমের টানে’ লক্ষ্মীপুরে আমেরিকান নারী   মা-মেয়ের একসঙ্গে এইচএসসি পাস   ইরাকে বন্দুক হামলায় তুর্কি কূটনীতিক নিহত   সব অনুপ্রবেশকারীকে চিহ্নিত করে বিতাড়িত করা হবে : অমিত শাহ   মিন্নির পক্ষে কোনো আইনজীবী নেই!

মূল পাতা   >>   বিনোদন

নতুন চমক নিয়ে আসছেন এআর রহমান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৪-১৮ ১৬:৪৪:৪৬

নিউজ ডেস্ক: অ্যাকাডেমি অ্যাওয়ার্ড প্রাপ্ত সঙ্গীত পরিচালক ভারতের এআর রহমান। নামটি শুনলেই শুধু ভারতবাসীর নয় বরং সারা বিশ্ববাসীর বুকে বাজতে থাকে নানা রকম পাগল করা সুর। কার‍ণ তিনি এআর রহমান। যিনি যে গানেই হাত দেন তাই সোনা হয়ে যায়।

তবে এবার মিউজিক কম্পোস বা নিজের গলায় গাওয়া নয়, তিনি আসতে চলেছেন একেবারে নতুন ভূমিকায়।

হ্যাঁ তিনি এবার প্রযোজনায় মনযোগ দিতে চাইছেন। করতে চলেছেন নতুন ছবির প্রযোজনা। এখানেই শেষ নয়, গল্পও লিখেছেন তিনি।

তার প্রোডাকশন কোম্পানি ওয়াইএম মুভিস-এর পক্ষ থেকেই প্রযোজিত হবে এই ছবি। ছবির নাম '৯৯ সঙ্গস'। এটি একটি লাভস্টোরি।

ছবির শ্যুটিংও শেষ। এই বছরের জুনের ২১ তারিখে রিলিজ করবে এই ছবি। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় রিলিজ করবে এই ছবি। রহমান তার ছবি নিয়ে টুইটও করেন তিনি।

এলএবাংলাটাইমস/ই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২৪৫ বার

আপনার মন্তব্য