যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:10am

|   লন্ডন - 09:10pm

|   নিউইয়র্ক - 04:10pm

  সর্বশেষ :

  বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, নতুন নিয়মে বুধবার ৩১ আশ্বিন   এ পি জে আবদুল কালাম: কিংবদন্তি হয়ে ওঠার গল্প   পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন   আবরার হত্যা: অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারাদেশ না আসা পর্যন্ত ক্লাসে ফিরবে না শিক্ষার্থীরা   তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ   ফতুল্লায় শিশু সন্তানকে ছাদ থেকে ফেলে মারল মা   মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত   আবরার হত্যার প্রতিবাদে ওয়াশিংটনে বাংলাদেশীদের বিক্ষোভ   চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত

মূল পাতা   >>   বিনোদন

নতুন চমক নিয়ে আসছেন এআর রহমান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৪-১৮ ১৬:৪৪:৪৬

নিউজ ডেস্ক: অ্যাকাডেমি অ্যাওয়ার্ড প্রাপ্ত সঙ্গীত পরিচালক ভারতের এআর রহমান। নামটি শুনলেই শুধু ভারতবাসীর নয় বরং সারা বিশ্ববাসীর বুকে বাজতে থাকে নানা রকম পাগল করা সুর। কার‍ণ তিনি এআর রহমান। যিনি যে গানেই হাত দেন তাই সোনা হয়ে যায়।

তবে এবার মিউজিক কম্পোস বা নিজের গলায় গাওয়া নয়, তিনি আসতে চলেছেন একেবারে নতুন ভূমিকায়।

হ্যাঁ তিনি এবার প্রযোজনায় মনযোগ দিতে চাইছেন। করতে চলেছেন নতুন ছবির প্রযোজনা। এখানেই শেষ নয়, গল্পও লিখেছেন তিনি।

তার প্রোডাকশন কোম্পানি ওয়াইএম মুভিস-এর পক্ষ থেকেই প্রযোজিত হবে এই ছবি। ছবির নাম '৯৯ সঙ্গস'। এটি একটি লাভস্টোরি।

ছবির শ্যুটিংও শেষ। এই বছরের জুনের ২১ তারিখে রিলিজ করবে এই ছবি। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় রিলিজ করবে এই ছবি। রহমান তার ছবি নিয়ে টুইটও করেন তিনি।

এলএবাংলাটাইমস/ই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৬১ বার

আপনার মন্তব্য