যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 06:33am

|   লন্ডন - 12:33am

|   নিউইয়র্ক - 07:33pm

  সর্বশেষ :

  ভারত সীমান্তে ২৩ দিনে ১০ বাংলাদেশি নিহত   খালেদা জিয়ার মুক্তির জন্য ‘বিশেষ আবেদন’   বাংলাদেশে রাজনৈতিক সংঘাতে ছয় বছরে নিহত ৬৩৫   ‘আইসিজের রায়ে শুধু রোহিঙ্গা নয়, বাংলাদেশেরও বিজয় হয়েছে’   দেশবাসীর ভাগ্য পরিবর্তনে কাজ করছি: প্রধানমন্ত্রী   করোনা নিয়ন্ত্রণে চীনের দশ শহরে গণপরিবহন ও মন্দির বন্ধ   আন্তর্জাতিক আদালতের আদেশ প্রত্যাখ্যান করলো মিয়ানমার   জার্মানিতে বন্দুকধারীর হামলায় নিহত ৬   হারাম উপার্জন সন্তানের ওপর প্রভাব ফেলে   ইরানি ব্যবসায়ীদের ভিসা দেয়া বন্ধ করল আমেরিকা   ডাক্তারদের রোগী দেখার ফি নির্ধারণ করবে সরকার   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   বাংলাদেশে দুর্নীতির ব্যাপকতা উদ্বেগজনক : টিআইবি   ছড়াকার সুফিয়ান চৌধুরী স্বদেশ যাত্রা করবেন ৩০ জানুয়ারি   শাশুড়ির জ্বালায় পুলিশ সদস্যের আত্মহত্যা!

মূল পাতা   >>   বিনোদন

দেখতে অবিকল ঐশ্বরিয়া!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-০৯ ১৮:৪৬:৩৯

 আপডেট: ২০১৯-০৫-০৯ ১৮:৫০:১৪

ঐশ্বরিয়া রায়ের মতো দেখতে ইরানী মডেল মহলঘা জাবেরি

নিউজ ডেস্ক: সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের মতো দেখতে ইরানী এক মডেল সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। ঝড় তোলা ওই ইরানী মডেলের নাম মহলঘা জাবেরি।

হিন্দুস্তান টাইমস জানায়, ঐশ্বরিয়ার মতোই মহলঘা জাবেরির ভক্তের সংখ্যাও চোথে পড়ার মতো। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন প্রায় ২৭ লাখ ৯২ হাজার মানুষ।

শুধু তাই নয়; আরেক জায়গায় ঐশ্বরিয়ার সঙ্গে তার মিল রয়েছে।সম্প্রতি লাইফ স্টাইল ম্যাগাজিন 'মেনস্কেপের'র জরিপে তিনিও বিশ্বসেরা সুন্দরীদের তালিকায় নাম লিখিয়েছেন।

ঐশ্বরিয়ার মতো অবিকল দেখতে যেমন মহলঘা, তেমনি জ্যাকুলিন ফার্নান্দেজের মতো দেখতে আরেকজন আছেন। তিনি হলেন আমান্ডা সারনি। সম্প্রতি মুম্বাই এক বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা করতে আসেন।

এছাড়া বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার মতো দেখতেও একজন আছেন। তিনি আমেরিকান গায়িকা জুলিয়া মিশেলস। এই দুজনের দ্বৈত ছবি ক'দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টি করে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৪১২ বার

আপনার মন্তব্য