যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৭ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 11:32pm

|   লন্ডন - 06:32pm

|   নিউইয়র্ক - 01:32pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে উড়োজাহাজের সংঘর্ষে ২ পাইলট নিহত   কী কথা হলো মোদি-ইমরানের?   ঢাকায় বস্তিতে সাড়ে ৬ লাখ মানুষের বাস   দুর্ঘটনায় মৃত্যু নয়, সীমান্তে বাংলাদেশিদের হত্যা করা হয় : মির্জা ফখরুল   উজবেকিস্তান পৌঁছেছেন রাষ্ট্রপতি   মোহাম্মদ বিন সালমানের বোন ফ্রান্সে বিচারের মুখোমুখি   ‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’   দুর্নীতি ও অর্থ পাচার নিয়ে সংসদে পাল্টাপাল্টি অভিযোগ   প্রধানমন্ত্রীর বক্তব্যে বাবুনগরীর প্রতিবাদ   চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক   নিজেকে নির্দোষ দাবি করলেন ক্রাইস্টচার্চে হামলাকারী   ওমান উপসাগরে ট্যাংকারে হামলায় ইরান দায়ী: মার্কিন সামরিক বাহিনী   আবারও সৌদি বিমানবন্দরে হুতিদের হামলা   ঋণনির্ভর বাজেট জনগণের পকেট কাটবে: ফখরুল   প্রয়োজনেই বড় বাজেট: প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   বিনোদন

দেখতে অবিকল ঐশ্বরিয়া!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-০৯ ১৮:৪৬:৩৯

 আপডেট: ২০১৯-০৫-০৯ ১৮:৫০:১৪

ঐশ্বরিয়া রায়ের মতো দেখতে ইরানী মডেল মহলঘা জাবেরি

নিউজ ডেস্ক: সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের মতো দেখতে ইরানী এক মডেল সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। ঝড় তোলা ওই ইরানী মডেলের নাম মহলঘা জাবেরি।

হিন্দুস্তান টাইমস জানায়, ঐশ্বরিয়ার মতোই মহলঘা জাবেরির ভক্তের সংখ্যাও চোথে পড়ার মতো। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন প্রায় ২৭ লাখ ৯২ হাজার মানুষ।

শুধু তাই নয়; আরেক জায়গায় ঐশ্বরিয়ার সঙ্গে তার মিল রয়েছে।সম্প্রতি লাইফ স্টাইল ম্যাগাজিন 'মেনস্কেপের'র জরিপে তিনিও বিশ্বসেরা সুন্দরীদের তালিকায় নাম লিখিয়েছেন।

ঐশ্বরিয়ার মতো অবিকল দেখতে যেমন মহলঘা, তেমনি জ্যাকুলিন ফার্নান্দেজের মতো দেখতে আরেকজন আছেন। তিনি হলেন আমান্ডা সারনি। সম্প্রতি মুম্বাই এক বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা করতে আসেন।

এছাড়া বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার মতো দেখতেও একজন আছেন। তিনি আমেরিকান গায়িকা জুলিয়া মিশেলস। এই দুজনের দ্বৈত ছবি ক'দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টি করে।

এই খবরটি মোট পড়া হয়েছে ২০৯ বার

আপনার মন্তব্য