যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৪ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 08:30pm

|   লন্ডন - 03:30pm

|   নিউইয়র্ক - 10:30am

  সর্বশেষ :

  সুনামগঞ্জ জেলা সমাজকল্যাণ সমিতি, যুক্তরাষ্ট্র’-এর ‘বার্ষিক মিলন-উৎসব ও বনভোজন অনুষ্ঠিত   আমাজনে আগুন : ব্রাজিলের ওপর নিষেধাজ্ঞার হুমকি ইউরোপের   ফেসবুকে অপপ্রচারে থানায় জিডি করলেন লন্ডন প্রবাসী লেখক-সাংবাদিক আনোয়ার শাহজাহান   সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত   চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে মাদক ব্যবসা, খুন সবই হয়   নিউইয়র্কে মিস নেপাল প্রতিযোগিতার বিচারক হলেন ইঞ্জিনিয়ার হানিপ   কাশ্মীর নিয়ে জার্মান চ্যান্সেলরের সঙ্গে কথা বললেন ইমরান খান   রাশিদা-ইলহান নিষিদ্ধ: ইসরাইল যাবেন না মার্কিন নারীবাদীরা   প্রবাসে কমিউনিটির চিন্তায় ও মননে সকল বাংলাদেশিরা এক এবং অভিন্ন   রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ: রিজভী   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ   আমাজনে আগুন: বাণিজ্য চুক্তি বন্ধের হুমকি ফ্রান্স-আয়ারল্যান্ডের   ধর্ম বা বিশ্বাসের কারণে সহিংসতার শিকার ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবসের বিবৃতি   পেন্সিল অস্ট্রেলিয়া’র আয়োজনে সিডনীতে সাংস্কৃতিক সমাবেশ   চলে গেলেন অধ্যাপক মোজাফফর আহমদ

মূল পাতা   >>   বিনোদন

দেখতে অবিকল ঐশ্বরিয়া!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-০৯ ১৮:৪৬:৩৯

 আপডেট: ২০১৯-০৫-০৯ ১৮:৫০:১৪

ঐশ্বরিয়া রায়ের মতো দেখতে ইরানী মডেল মহলঘা জাবেরি

নিউজ ডেস্ক: সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের মতো দেখতে ইরানী এক মডেল সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। ঝড় তোলা ওই ইরানী মডেলের নাম মহলঘা জাবেরি।

হিন্দুস্তান টাইমস জানায়, ঐশ্বরিয়ার মতোই মহলঘা জাবেরির ভক্তের সংখ্যাও চোথে পড়ার মতো। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন প্রায় ২৭ লাখ ৯২ হাজার মানুষ।

শুধু তাই নয়; আরেক জায়গায় ঐশ্বরিয়ার সঙ্গে তার মিল রয়েছে।সম্প্রতি লাইফ স্টাইল ম্যাগাজিন 'মেনস্কেপের'র জরিপে তিনিও বিশ্বসেরা সুন্দরীদের তালিকায় নাম লিখিয়েছেন।

ঐশ্বরিয়ার মতো অবিকল দেখতে যেমন মহলঘা, তেমনি জ্যাকুলিন ফার্নান্দেজের মতো দেখতে আরেকজন আছেন। তিনি হলেন আমান্ডা সারনি। সম্প্রতি মুম্বাই এক বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা করতে আসেন।

এছাড়া বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার মতো দেখতেও একজন আছেন। তিনি আমেরিকান গায়িকা জুলিয়া মিশেলস। এই দুজনের দ্বৈত ছবি ক'দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টি করে।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৮৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত