যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 01:44pm

|   লন্ডন - 07:44am

|   নিউইয়র্ক - 02:44am

  সর্বশেষ :

  ফ্রেন্ডস সোসাইটির অমর একুশে পালন, ক্যাপ্টেন টিলি পার্কে স্থায়ী শহীদ মিনারের দাবী   নিউইয়র্কে ব্যাপক আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   বিশ্বের ৯৭তম ভাষা সিলেটি, কথা বলেন ১ কোটি ১৮ লাখ   ১ হাজার ৫৯৬ কোটি টাকা নিয়ে পিকে হালদার কানাডায়   বাংলাদেশের সংসদে ভাষণ দেবেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জী   দিল্লিতে প্যান্ট খুলে সাংবাদিকের ধর্ম যাচাই   দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা   ইসলামিক সন্ত্রাস রুখতে নরেন্দ্র মোদির সঙ্গে কাজ করে যাব: ট্রাম্প   নয়াদিল্লি রণক্ষেত্র: সহিংসতায় নিহত বেড়ে ২০   মিসরের সাবেক স্বৈরশাসক হোসনি মোবারকের মৃত্যু   জেল ভেঙ্গে পালালেন ১০০ কয়েদী   আদালতে ইব্রাহিম খালেদ : ১৫৯৬ কোটি টাকার হদিস মিলছে না   উত্তর-পূর্ব দিল্লিতে ১৪৪ ধারা জারি   ঢাকায় দুই আ’লীগ নেতার বাড়িতে অভিযান, সিন্দুকভর্তি টাকা উদ্ধার   করোনাভাইরাসে মহামারীর শঙ্কা: বিশ্বের আরো প্রস্তুতি প্রয়োজন

মূল পাতা   >>   বিনোদন

আবার বিবার-হেইলির বিয়ে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-০১ ০৩:০০:১১

 আপডেট: ২০১৯-১০-০১ ০৭:৩২:৫৭

নিউজ ডেস্ক: পপ তারকা জাস্টিন বিবার ও মডেল হেইলি ব্যাল্ডউইন গত বছর অনেকটাই চুপিসারে বিয়ে করে ফেলেন। কিন্তু তাদের বিষয়টি জানাজানি হয় অনেক পরে।

এবার জানা গেলো, আনুষ্ঠানিকভাবে দ্বিতীয়বার আবার বিয়ে করতে যাচ্ছেন এই তারকা দম্পতি। কিন্তু এবার আর সেটি গোপন না রেখে জানিয়ে দিলেন সোমবার দ্বিতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন তারা। হলিউড লাইফের এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

বিভিন্ন সাক্ষাৎকার তারা জানিয়েছিলেন, এই শরতেই হবে তাদের বিয়ের অনুষ্ঠান। জানা গেছে, ইতিমধ্যে ব্যক্তিগত জেট বিমানে চেপে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যারোলাইনায় পৌঁছে গেছেন বিবার-হেইলি। ইনস্টাগ্রামে বিমানটির ছবি দিয়ে অনুষ্ঠানস্থলের কথা গোপন রাখতে চেয়েছিলেন বিবার। তবে সেখানকার একটি অবকাশযাপন কেন্দ্রে যে অনুষ্ঠানটি হচ্ছে, তা জেনে গেছে ডেইলি মেইলসহ বেশ কিছু সংবাদমাধ্যম।

এর আগে গত বছর নিউইয়র্কের একটি আদালতে অনেকটাই গোপনে বিয়ে করেছিলেন জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৮৪ বার

আপনার মন্তব্য