যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 10:19am

|   লন্ডন - 05:19am

|   নিউইয়র্ক - 12:19am

  সর্বশেষ :

  সিনিয়রদের জন্য ডেলিভারি সার্ভিস চালু করল লস এঞ্জেলেস কর্তৃপক্ষ   লস এঞ্জেলেসে করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে মধ্যবয়স্ক ও তরুণেরা   করোনায় লস এঞ্জেলেসে মৃতের সংখ্যা বেড়ে ১৯৮; আক্রান্ত ৭হাজার ৫৩০   বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৮৬ হাজার ছাড়িয়েছে   প্রথমবারের মতো নামাজ সম্প্রচার করবে বিবিসি রেডিও   স্পেনে ফের বেড়েছে মৃত্যুর হার, ২৪ ঘণ্টায় ৭৫৭   ব্রিটিশ প্রধানমন্ত্রীর দেহের তাপমাত্রা স্বাভাবিক   ঢাকার যে ৪৬ এলাকায় করোনা রোগী   করোনা: খুলনা জেলা লকডাউন   করোনা থেকে বাঁচতে মদ পান, ৬০০ জনের বেশি মৃত্যু   যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় ৯৩৮ জনের মৃত্যু   চীনের কাছে কোভিড-১৯ বিশেষজ্ঞ মেডিকেল টিম চেয়েছে বাংলাদেশ   রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইলেন আবদুল মাজেদ   আবারও বিশ্বের শীর্ষ ধনী বেজোস   আবদুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি

মূল পাতা   >>   বিনোদন

করোনায় আক্রান্ত হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-১২ ০৮:৫২:১৬

নিউজ ডেস্ক: অস্কারজয়ী হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী অভিনেত্রী রিটা উইলসন করোনায় আক্রান্ত হয়েছেন।

ইনস্টাগ্রামে এক বিবৃতিতে এই অভিনেতা লিখেছেন, ‘রিটা ও আমি এখন অস্ট্রেলিয়ায়। আমরা কিছুটা ক্লান্তবোধ করছিলাম। পাশাপাশি আমাদের ঠান্ডাজনিত সমস্যা ও শরীরে ব্যথা ছিল। রিটার কাঁপুনি হচ্ছিল। সামান্য জ্বরও ছিল। বৈশ্বিক অবস্থা বিবেচনা করে ও সব ঠিক আছে কিনা জানার জন্য আমরা করোনা পরীক্ষা করায় এবং আমাদের ফলাফল পজেটিভ এসেছে।

এখন ভালো। ভবিষ্যতে কী করব? মেডিক্যাল অফিসার কিছু নির্দেশনা দিয়েছেন সেগুলো অনুসরণ করতে হবে। পরীক্ষা-নিরীক্ষা, পর্যবেক্ষণ করে এবং জনসাধারণের স্বাস্থ্য নিরাপত্তার স্বার্থে যতদিন প্রয়োজন আমাদের আলাদা রাখা হবে। আমরা সবাইকে নিয়মিত আপডেট জানাব।’

প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রোসের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, গায়ক এলভিস প্রিসলিকে নিয়ে নির্মিত একটি সিনেমার কাজে অস্ট্রেলিয়া অবস্থান করছেন হ্যাঙ্কস দম্পতি। এই সিনেমায় প্রিসলির ম্যানেজার কর্নেল টম পার্কারের ভূমিকায় অভিনয় করছেন হ্যাঙ্কস। অন্যদিকে প্রিসলির চরিত্রে দেখা যাবে অভিনেতা অস্টিনকে বাটলারকে। 

এদিকে বিশ্বজুড়ে ভয়াভহ আকার ধারণ করেছে করোনা ভাইরাস। চীনের পর বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে। এই ভাইরাসে এখন পর্যন্ত বিশ্বে ৪ হাজার ৩শ'র বেশি লোকের মৃত্যু হয়েছে। করোনাভাইরাসকে বৈশ্বিক মহামারি ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৪৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত