যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ০৬ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 06:45am

|   লন্ডন - 01:45am

|   নিউইয়র্ক - 08:45pm

  সর্বশেষ :

  ঢাকায় করোনা আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি: ইকোনমিস্ট   নাসিমের অবস্থা সংকটাপন্ন, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন   সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত   দেশে প্রতি পাঁচজনের নমুনা পরীক্ষায় একজনের করোনা   ত্বক ফর্সা ক্রিমের বিজ্ঞাপনের পাশাপাশি বর্ণবাদ বিরোধী পোস্ট, সমালোচনায় প্রিয়াঙ্কা   চট্টগ্রামে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৪   বাংলাদেশের করোনা শনাক্ত নিয়ে সন্দেহ বিশেষজ্ঞদের   তাহলে কি ট্রাম্পকে ডুবাচ্ছে করোনা আর বর্ণবাদ   বিক্ষোভের মুখেই জার্মানি থেকে সেনা প্রত্যাহার করল ট্রাম্প   এবার বন্ধ হল পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা   ট্রাম্পের পেশীশক্তির জবাব দিলেন ওয়াশিংটন মেয়র   এলএপিডি প্রধান মিশেল মুরের পদত্যাগ দাবি   অনলাইন ক্লাশ করতে পারেন যেভাবে   যুক্তরাষ্ট্রে ১৫৪টিসহ মোট ২৬৯টি দোকান বন্ধ করবে ওয়ালমার্ট   করোনায় একদিনে গেল আরও ৩৬ প্রাণ, আক্রান্ত ৬১ হাজার ৪৫

মূল পাতা   >>   বিনোদন

সৃজিতের লেখা গান গাইলেন মিথিলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৮ ০৮:১০:০১

সৃজিত-মিথিলা

নিউজ ডেস্ক: করোনা ভাইরাসের কারণে কাছাকাছি নেই সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা দম্পতি। সৃজিত পশ্চিবঙ্গে আর মিথিলা আছেন বাংলাদেশে। দুই দেশে দু’জন। দূরত্ব বেশ। দু’জনের এই দূরত্বে কোনো কমনি নেই গুরুত্বে- সেটিই প্রমাণ করলেন মিথিলা।

হ্যাঁ, স্বামীকে মুগ্ধ করতে তারই লেখা গান ‘নিজেকে ভালোবাসো তুমি এবার’ ঘরে বসে গিটার বাজিয়ে গাইলেন মিথিলা। আর সেই গানের ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন সৃজিত নিজেই।

সৃজিত-মিথিলাসৃজিতের পোস্টটি রিটুইট করে মিথিলা লেখেন, কোয়ারেন্টিনে থেকে ভাবলাম আমার গিটারের স্কিলটাকে একটু ভালো করা উচিত। আর একই সঙ্গে সৃজিতকেও মুগ্ধ করবো ভাবলাম। এই সুন্দর লিরিক্সটা সৃজিতই লিখেছেন।

নবদম্পতির এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সৃজিতের লেখা এ গানটি ব্যবহৃত হয়েছিল ‘মাছ মিষ্টি মোর’ নামের সিনেমায়। মৈনাক ভৌমিকের সিনেমার জন্য এ গানের সুর করেন নীল দত্ত। এটি কণ্ঠে তুলেন সোমলতা আচার্য। এবার সেই গানটিই গিটার বাজিয়ে গাইলেন মিথিলা।

এলএবাংলাটাইমস/এম/এইচ/টি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৯৭ বার

আপনার মন্তব্য