যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ০৬ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 05:29am

|   লন্ডন - 12:29am

|   নিউইয়র্ক - 07:29pm

  সর্বশেষ :

  ঢাকায় করোনা আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি: ইকোনমিস্ট   নাসিমের অবস্থা সংকটাপন্ন, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন   সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত   দেশে প্রতি পাঁচজনের নমুনা পরীক্ষায় একজনের করোনা   ত্বক ফর্সা ক্রিমের বিজ্ঞাপনের পাশাপাশি বর্ণবাদ বিরোধী পোস্ট, সমালোচনায় প্রিয়াঙ্কা   চট্টগ্রামে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৪   বাংলাদেশের করোনা শনাক্ত নিয়ে সন্দেহ বিশেষজ্ঞদের   তাহলে কি ট্রাম্পকে ডুবাচ্ছে করোনা আর বর্ণবাদ   বিক্ষোভের মুখেই জার্মানি থেকে সেনা প্রত্যাহার করল ট্রাম্প   এবার বন্ধ হল পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা   ট্রাম্পের পেশীশক্তির জবাব দিলেন ওয়াশিংটন মেয়র   এলএপিডি প্রধান মিশেল মুরের পদত্যাগ দাবি   অনলাইন ক্লাশ করতে পারেন যেভাবে   যুক্তরাষ্ট্রে ১৫৪টিসহ মোট ২৬৯টি দোকান বন্ধ করবে ওয়ালমার্ট   করোনায় একদিনে গেল আরও ৩৬ প্রাণ, আক্রান্ত ৬১ হাজার ৪৫

মূল পাতা   >>   বিনোদন

বলিউডের প্রখ্যাত অভিনেতা ইরফান খান আর নেই

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৪-২৯ ০৬:৫০:৩৯

নিউজ ডেস্ক: বলিউডের গুণী অভিনেতা ইরফান খান মারা গেছেন। বুধবার সকালে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে ইরফানের বয়স হয়েছিলো ৫৩ বছর। তার পরিবার থেকে এক বিবৃতির মাধ্যম এই তথ্য নিশ্চিত করা হয়।

ইরফান খানের পরিবারের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়, শেষ সময়ে তার পরিবারের সদস্যরা তার পাশে ছিলেন। এর কয়েক ঘণ্টা আগে ইরফান খানের মুখপাত্র আরেকটি বিবৃতির মাধ্যমে জানিয়েছিলেন, মৃত্যুর সঙ্গে লড়াই করছেন ইরফান খান। কোলন ইনফেকশনের কারণে তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

গত শনিবার ইন্তেকাল করেন ইরফানের মা সায়েদা বেগম। লকডাউনের কারণে জয়পুরে মায়ের শেষকৃত্যে যোগ দিতে পারেননি এ অভিনেতা। ইফরান অবশ্য মুম্বাইতেই ছিলেন। বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। তাই ভিডিওকলেই পরিবারের সঙ্গে সবসময় যোগাযোগ রেখেছেন।

২০১৮ সালে নিউরোঅ্যান্ডোক্রাইন টিউমার ধরা পড়ে ইরফানের। এর পর এক বছর যুক্তরাজ্যে থেকে চিকিৎসা করিয়েছিলেন। মার্চ মাসে মুক্তি পায় ইরফানের ‘আংরেজি মিডিয়াম’ সিনেমা। তখনও শরীর অসুস্থ ছিল বলে তাকে প্রচারে দেখা যায়নি। যদিও করোনার কবলে কয়েক দিন পরই বন্ধ হয়ে যায় এই ছবির প্রদর্শন।

এলএবাংলাটাইমস/এলআরটি/ই

এই খবরটি মোট পড়া হয়েছে ২৫৬ বার

আপনার মন্তব্য