যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 09:56am

|   লন্ডন - 04:56am

|   নিউইয়র্ক - 11:56pm

ব্রেকিং নিউজ >>   ঢাকায় ভিপি নুর আটক

  সর্বশেষ :

  টেক্সাসে বিমান বিধ্বস্ত হয়ে চারজনের মৃত্যু   করোনা মোকাবেলায় নিজেকে 'এ প্লাস' দিলেন ট্রাম্প!   ওহাইও থেকে নিখোঁজ ৩৫ কিশোরী উদ্ধার   যুক্তরাষ্ট্রে টিকটকের চুক্তি নিয়ে পরিস্থিতি ধোঁয়াশা   নতুন বিচারপতি হতে পারেন এমি কোনি ব্যারেট   বেকার ভাতার আবেদন বেড়েছে ক্যালিফোর্নিয়ায়   ট্রাম্পকে বিষ মাখানো চিঠি, সন্দেহভাজন নারী গ্রেফতার   স্বাস্থ্যে অধিদপ্তরের সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে   ঢাকায় ভিপি নুর আটক   মহামারী হেলাফেলা আত্মঘাতী   আহমদ শফী (রহ:) ছিলেন সর্বজন শ্রদ্ধয় বুজর্গ ও উলামায়ে কেরামের সিপাহসালার: নিউইয়র্কে দুআ মাহফিলে বক্তারা   জাতিসংঘের সদস্যপদ লাভের ৪৬ বছর পূর্তি: যুক্তরাষ্ট্র আ. লীগের আনন্দ সমাবেশ   কবিতা   সব ধরনের রোগীরাই পোস্ট কোভিড-১৯ সিনড্রোমে ভুগছেন   করোনায় ভেষজ চিকিৎসার প্রটোকল অনুমোদন দিল ডব্লিউএইচও

মূল পাতা   >>   বিনোদন

করোনাভাইরাস মুক্ত হয়ে হাসপাতাল ছাড়লেন অমিতাভ বচ্চন

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৮-০২ ১৬:২৯:০৫

এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাস আক্রান্ত হওয়ার ২১ দিন পর সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। 


রবিবার এক টুইট বার্তায় অমিতাভের ছেলে অভিষেক বচ্চন এক টুইটে এ তথ্য দেন। 

টুইট বার্তায় তিনি বলেন, “সৌভাগ্যবশত আমার বাবার সর্বশেষ রিপোর্টে করোনাভাইরাস নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে বাবা ছাড়া পেয়েছেন। বাড়ি ফিরে বাবা এখন বিশ্রামে থাকবেন। ধন্যবাদ আপনাদের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য।” 

উল্লেখ্য, গত ১১ জুলাই রাতে কোভিড ১৯ পজিটিভ হওয়ায় হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন। করোনাভাইরাস আক্রান্ত হওয়ার কথা তিনি নিজেই টুইট করে জানান।

অভিষেক বচ্চন, তার স্ত্রী ও বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া রায় ও তাদের সন্তান আরাধ্যও করোনা আক্রান্ত হয়েছেন। ঐশ্বরিয়া রায় ও আরাধ্যের টেস্টে ২৭ জুলাই নেগেটিভ এলেও অভিষেক এখনো করোনা আক্রান্ত রয়েছেন। 






এলএ বাংলা টাইমস/এমকে

এই খবরটি মোট পড়া হয়েছে ২৮৪ বার

আপনার মন্তব্য