যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 09:45pm

|   লন্ডন - 03:45pm

|   নিউইয়র্ক - 10:45am

  সর্বশেষ :

  পাকিস্তানে চীনের পরমাণু সাবমেরিন ঘাঁটি, চিন্তায় ভারত   উড়তে থাকা বার্সার অপরাজেয় যাত্রা থামলো   রাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!   অলিম্পিকে দুই কোরিয়ার ‘অভিন্ন পতাকা’   মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের মতবিনিময়   রাখাইনে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ৭   বিশ্বের প্রথম ‘পানিহীন’ শহর!   মুসলিম শিশুদের মসজিদে যাওয়ায় নিষেধাজ্ঞা চীনের   ইউএনএইচসিআর ছাড়াই রোহিঙ্গা প্রত্যাবাসন উদ্বেগের : জাতিসঙ্ঘ   মুক্তিযোদ্ধা বিবেচনার ন্যূনতম বয়স সাড়ে ১২ বছর পুনঃনির্ধারণ   ডিএনসিসি’র মেয়র পদে উপনির্বাচন স্থগিত   এবার টরন্টোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'বিশ্ব সিলেট সম্মেলন'   জালালাবাদ এসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি লায়েক আহমেদের বোনের মৃত্যুতে শোক   বাংলাদেশে প্রবাহিত ৫৭টি নদীর বেশির ভাগই নাব্যতাহীন   ভোলার ভেদুরিয়ায় নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান

মূল পাতা   >>   বিনোদন

ক্যাটরিনার উদ্দেশ্যে রণবীরের মজার ভিডিও

বিনোদন ডেস্ক, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৫-০২ ০৭:৪৩:৫৮

ছবিঃ রণবীর সিং ও ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: ফেসবুকে এসেছেন প্রায় এক বছর হতে চলল। সেদিন যোগ দিলেন ইন্সটাগ্রামে। আর এই নায়িকাকে একে একে স্বাগত জানাচ্ছেন বলিউড তারকারা। সালমান খান, অক্ষয় কুমার, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহরের পর এবার ক্যাটরিনা কাইফকে ইন্সটাগ্রামে স্বাগত জানালেন রণবীর সিং।
নিজের ফুর্তির ফুরফুরে মেজাজে নাটকীয় স্টাইলে নায়িকাকে আমন্ত্রণ জানালেন ‘বাজিরাও মাস্তানি’ নায়ক। ভিডিওর ক্যাপশনে রণবীর ক্যাট সুন্দরীকে লিখেছেন, ‘দেরিতে হলেও ইনস্টাগ্রাম দুনিয়ায় স্বাগত @ ক্যাটরিনা কাইফ!’ ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীর নারী কণ্ঠে ক্যাটের উদ্দেশ্যে বলছেন, ‘এই দেশে সময়মতো কেউ এলে তাকে মর্যাদা দেয়া হয় না। যে দেরিতে আসে, সেই তো তারকা!’
উল্লেখ্য, ২০১৬ সালে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘বারবার দেখো’ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা। এখন তিনি তার প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে আলী আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে কাজ করছেন। এ ছাড়া আরেক সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ‘জাগ্গা জাসুস’ ছবিতেও কিছুদিনের মধ্যেই দেখা যাবে তাকে। 
এদিকে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে দেখা যাবে রণবীর সিংকে। এই ছবিতে রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন ও শহীদ কাপুর। আগামী ১৭ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘পদ্মাবতী’।

 

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৭৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত