যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২১ Jul, ২০১৮ ইং

|   ঢাকা - 03:33am

|   লন্ডন - 10:33pm

|   নিউইয়র্ক - 05:33pm

  সর্বশেষ :

  ভালো ব্যবসার জন্য প্রয়োজন দীর্ঘ মেয়াদী পরিকল্পনা : নিউইয়র্কে বিজনেস ডেভোলেপমেন্ট ওয়ার্কশপে বক্তারা   ধর্ষণের ভয়ে ভারত যাচ্ছেন না সুইজারল্যান্ডের এক নম্বর তারকা   রাজধানীতে বাড়ির নিচে ‘গুপ্তধন’   ইরানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত   ‘আমার সংবর্ধনার প্রয়োজন নেই’ : অনুষ্ঠানে শেখ হাসিনা   বাংলাদেশ ব্যাংক গভর্নরের পদত্যাগ চান মওদুদ   ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত   গাজায় ইসরায়েলের হামলা, ৪ ফিলিস্তিনি নিহত   বড়পুকুরিয়ার এক লাখ ৪২ হাজার টন কয়লা ‘গায়েব’, বন্ধ হয়ে যাচ্ছে বিদ্যুৎকেন্দ্র   বিশ্ব সিলেট সম্মেলন ২০১৮-এর পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ ঘোষণা   মিতালী মুখার্জী গাইবেন সিডনীতে   বরিশাল বিভাগ সমিতির আয়োজনে বনভোজন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত   বিশ্বের ৪ কোটি মানুষ ‘আধুনিক দাসত্বে’র কবলে, যুক্তরাষ্ট্রে ৪ লক্ষাধিক   গাড়িতে চড়েন গৃহকর্মী, পরেন ২৫ লাখের গয়না!   দক্ষিণ কোরিয়ার সাবেক প্রেসিডেন্টের সাজা বেড়ে ৩২ বছর

মূল পাতা   >>   বিনোদন

ক্যাটরিনার উদ্দেশ্যে রণবীরের মজার ভিডিও

বিনোদন ডেস্ক, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৫-০২ ০৭:৪৩:৫৮

ছবিঃ রণবীর সিং ও ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: ফেসবুকে এসেছেন প্রায় এক বছর হতে চলল। সেদিন যোগ দিলেন ইন্সটাগ্রামে। আর এই নায়িকাকে একে একে স্বাগত জানাচ্ছেন বলিউড তারকারা। সালমান খান, অক্ষয় কুমার, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহরের পর এবার ক্যাটরিনা কাইফকে ইন্সটাগ্রামে স্বাগত জানালেন রণবীর সিং।
নিজের ফুর্তির ফুরফুরে মেজাজে নাটকীয় স্টাইলে নায়িকাকে আমন্ত্রণ জানালেন ‘বাজিরাও মাস্তানি’ নায়ক। ভিডিওর ক্যাপশনে রণবীর ক্যাট সুন্দরীকে লিখেছেন, ‘দেরিতে হলেও ইনস্টাগ্রাম দুনিয়ায় স্বাগত @ ক্যাটরিনা কাইফ!’ ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীর নারী কণ্ঠে ক্যাটের উদ্দেশ্যে বলছেন, ‘এই দেশে সময়মতো কেউ এলে তাকে মর্যাদা দেয়া হয় না। যে দেরিতে আসে, সেই তো তারকা!’
উল্লেখ্য, ২০১৬ সালে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘বারবার দেখো’ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা। এখন তিনি তার প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে আলী আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে কাজ করছেন। এ ছাড়া আরেক সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ‘জাগ্গা জাসুস’ ছবিতেও কিছুদিনের মধ্যেই দেখা যাবে তাকে। 
এদিকে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে দেখা যাবে রণবীর সিংকে। এই ছবিতে রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন ও শহীদ কাপুর। আগামী ১৭ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘পদ্মাবতী’।

 

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৩৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত