যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 01:41pm

|   লন্ডন - 08:41am

|   নিউইয়র্ক - 03:41am

  সর্বশেষ :

  প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট   কূটনীতিকদের কাছে দাবি ও লক্ষ্য তুলে ধরল জাতীয় ঐক্যফ্রন্ট   সালামানের সঙ্গে হাসিনার বৈঠক   বাংলাদেশের একাদশ সংসদ নির্বাচনেও পর্যবেক্ষক পাঠাবে না ইইউ   আইয়ুব বাচ্চু আর নেই, শুক্রবার শহিদ মিনারে শ্রদ্ধা শেষে চট্টগ্রামে দাফন   সক্ষমতা সূচকে একধাপ পেছালো বাংলাদেশ   পাকিস্তানে শিশু ধর্ষণকারীর মৃত্যুদণ্ড কার্যকর   মেলানিয়াকে বহনকারী বিমানে ধোঁয়া, জরুরি অবতরণ   সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ   ৩৭ বছর পর ফুটবল মাঠে ইরানের মেয়েরা   যুক্তরাষ্ট্রকে ১০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব

মূল পাতা   >>   বিনোদন

ক্যাটরিনার উদ্দেশ্যে রণবীরের মজার ভিডিও

বিনোদন ডেস্ক, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৫-০২ ০৭:৪৩:৫৮

ছবিঃ রণবীর সিং ও ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: ফেসবুকে এসেছেন প্রায় এক বছর হতে চলল। সেদিন যোগ দিলেন ইন্সটাগ্রামে। আর এই নায়িকাকে একে একে স্বাগত জানাচ্ছেন বলিউড তারকারা। সালমান খান, অক্ষয় কুমার, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহরের পর এবার ক্যাটরিনা কাইফকে ইন্সটাগ্রামে স্বাগত জানালেন রণবীর সিং।
নিজের ফুর্তির ফুরফুরে মেজাজে নাটকীয় স্টাইলে নায়িকাকে আমন্ত্রণ জানালেন ‘বাজিরাও মাস্তানি’ নায়ক। ভিডিওর ক্যাপশনে রণবীর ক্যাট সুন্দরীকে লিখেছেন, ‘দেরিতে হলেও ইনস্টাগ্রাম দুনিয়ায় স্বাগত @ ক্যাটরিনা কাইফ!’ ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীর নারী কণ্ঠে ক্যাটের উদ্দেশ্যে বলছেন, ‘এই দেশে সময়মতো কেউ এলে তাকে মর্যাদা দেয়া হয় না। যে দেরিতে আসে, সেই তো তারকা!’
উল্লেখ্য, ২০১৬ সালে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘বারবার দেখো’ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা। এখন তিনি তার প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে আলী আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে কাজ করছেন। এ ছাড়া আরেক সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ‘জাগ্গা জাসুস’ ছবিতেও কিছুদিনের মধ্যেই দেখা যাবে তাকে। 
এদিকে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে দেখা যাবে রণবীর সিংকে। এই ছবিতে রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন ও শহীদ কাপুর। আগামী ১৭ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘পদ্মাবতী’।

 

এই খবরটি মোট পড়া হয়েছে ৬১৬ বার

আপনার মন্তব্য