যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ইং

|   ঢাকা - 04:53am

|   লন্ডন - 10:53pm

|   নিউইয়র্ক - 05:53pm

  সর্বশেষ :

  ধর্ম অবমাননা নিয়ে রংপুরে সহিংসতা, আদালতে টিটু রায়ের স্বীকারোক্তি   টিকাতেই নিরাময় হবে ক্যান্সার   মিয়ানমারে রোহিঙ্গারা ‘জাতিগত বৈষম্যের’ শিকার : অ্যামনেস্টি   ঢাবির ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র জালিয়াতি, আটক ৮   নাইজেরিয়ায় মসজিদে বোমা বিস্ফোরণে নিহত ৫০   রোহিঙ্গাদের ফেরাতে চলতি সপ্তাহে সমঝোতার আশা সু চি’র   জানুয়ারি থেকে সব বাহিনীর মুক্তিযোদ্ধাদের বিশেষ ভাতা: প্রধানমন্ত্রী   আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে সেরা হলেন যারা   পদত্যাগ নয়, জাতির উদ্দেশে ভাষণ দিলেন মুগাবে   কেন সৌদি আরব এমন করছে?   মরক্কোয় ত্রাণ নেওয়ার সময় পদদলিত হয়ে নিহত ১৫   ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা চেয়ে হাইকোর্টে রিট   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা : তদন্তের নির্দেশ আদালতের   এলপিজি আমদানির জাহাজ কিনলো বেক্সিমকো পেট্রোলিয়াম   রোহঙ্গিা সঙ্কট নিরসনে চীনের ৩ ধাপের প্রস্তাব

মূল পাতা   >>   বিনোদন

ক্যাটরিনার উদ্দেশ্যে রণবীরের মজার ভিডিও

বিনোদন ডেস্ক, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৫-০২ ০৭:৪৩:৫৮

ছবিঃ রণবীর সিং ও ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: ফেসবুকে এসেছেন প্রায় এক বছর হতে চলল। সেদিন যোগ দিলেন ইন্সটাগ্রামে। আর এই নায়িকাকে একে একে স্বাগত জানাচ্ছেন বলিউড তারকারা। সালমান খান, অক্ষয় কুমার, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহরের পর এবার ক্যাটরিনা কাইফকে ইন্সটাগ্রামে স্বাগত জানালেন রণবীর সিং।
নিজের ফুর্তির ফুরফুরে মেজাজে নাটকীয় স্টাইলে নায়িকাকে আমন্ত্রণ জানালেন ‘বাজিরাও মাস্তানি’ নায়ক। ভিডিওর ক্যাপশনে রণবীর ক্যাট সুন্দরীকে লিখেছেন, ‘দেরিতে হলেও ইনস্টাগ্রাম দুনিয়ায় স্বাগত @ ক্যাটরিনা কাইফ!’ ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীর নারী কণ্ঠে ক্যাটের উদ্দেশ্যে বলছেন, ‘এই দেশে সময়মতো কেউ এলে তাকে মর্যাদা দেয়া হয় না। যে দেরিতে আসে, সেই তো তারকা!’
উল্লেখ্য, ২০১৬ সালে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘বারবার দেখো’ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা। এখন তিনি তার প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে আলী আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে কাজ করছেন। এ ছাড়া আরেক সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ‘জাগ্গা জাসুস’ ছবিতেও কিছুদিনের মধ্যেই দেখা যাবে তাকে। 
এদিকে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে দেখা যাবে রণবীর সিংকে। এই ছবিতে রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন ও শহীদ কাপুর। আগামী ১৭ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘পদ্মাবতী’।

 

এই খবরটি মোট পড়া হয়েছে ৩১৮ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত