যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 01:25am

|   লন্ডন - 07:25pm

|   নিউইয়র্ক - 02:25pm

  সর্বশেষ :

  ভক্তদের ভালবাসা জানালেন শাহানা কাজী   বাংলাদেশ ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে মাল্টা যাচ্ছে ইতালির রত্না-অর্পিতা   মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত হতে পারেন সু চি   শরীরের ভেতরের যেসব অঙ্গ ছাড়াও আপনি বাঁচতে পারবেন   দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী   আরো আবেদনময়ী হতে চান আনুশকা   পাকিস্তানে শিশু ধর্ষণ ও হত্যাকারীর মৃত্যুদণ্ড   ডিসেম্বরে অবসরে যাওয়ার ঘোষণা দিলেন অর্থমন্ত্রী   মিয়ানমার জেনারেলের ওপর কানাডার নিষেধাজ্ঞা, রোহিঙ্গারা এখনও নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্ট   মার্কিন নির্বাচনে হস্তক্ষেপ, ১৩ রুশ অভিযুক্ত   নাইজেরিয়ায় তিন আত্মঘাতীর হামলায় নিহত ১৮   ইতালীস্থ বাংলাদেশ দূতাবাসের সংবাদ সংগ্রহে বিরত থাকার সিদ্ধান্ত স্থানীয় সাংবাদিকদের   পারিশ্রমিক না পেয়ে চটেছেন প্রিয়াঙ্কা   ভারতকে সাবধান করে দিলো চীন   দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের পদত্যাগ

মূল পাতা   >>   বিনোদন

হয়রানির অভিজ্ঞতা জানালেন ‘দৃশ্যম’ অভিনেত্রী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-২৫ ১০:২৬:৩৭

নিউজ ডেস্ক: যৌন হয়রানির প্রতিবাদে নিজেদের তিক্ত অভিজ্ঞতা প্রকাশ করছেন শোবিজ অঙ্গনের শিল্পীরা। এবার এ তালিকায় যোগ হলেন বলিউড অভিনেত্রী ইশিতা দত্ত। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত দৃশ্যম সিনেমায় অজয় দেবগনের বড় মেয়ে চরিত্রে অভিনয় করেন তিনি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে ইশিতা দত্ত জানান, কলেজ থেকে ফেরার পথে রাস্তায় একাধিবার হেনস্তার শিকার হতে হয়েছে তাকে। তবে প্রত্যেকবারই এর জোরালো প্রতিবাদ করেছেন। কলেজে পড়ার সময় ট্রেনে যাতায়াত করতেন। একদিন এক মাঝবয়সি পুরুষ তাকে আপত্তিকরভাবে স্পর্শ করে। তবে এর পর চুপ করে থাকেননি তিনি। বরং সবার উপস্থিতিতে ওই ব্যক্তিকে অপমান করেন।

অন্য একটি ঘটনার বর্ণনা দিয়ে এ অভিনেত্রী জানান, এক ব্যক্তি তার পশ্চাদ্দেশে স্পর্শ করে। কিন্তু যখন তার শরীরে স্পর্শ বুঝতে পারেন সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তির হাত মুচড়ে দেন তিনি। এ অভিনেত্রীর মতে, ওই ব্যক্তি আজীবন এটি মনে রাখবে।

ইশিতা দত্ত অভিনীত পরবর্তী সিনেমা ফিরাঙ্গি। আগামী শুক্রবার মুক্তি পাবে এটি। এ অভিনেত্রী মনে করেন, যৌন হয়রানি নিয়ে তারকারা কথা বললে সাধারণ মানুষও এ বিষয়ে কথা বলতে সাহস পাবে।
এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৯ বার

আপনার মন্তব্য