যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 12:21am

|   লন্ডন - 07:21pm

|   নিউইয়র্ক - 02:21pm

  সর্বশেষ :

  পুলিৎজারজয়ী ঔপন্যাসিক ফিলিপ রোথ আর নেই   যুক্তরাষ্ট্রের এক শীর্ষ কূটনীতিককে বহিষ্কার করল ভেনেজুয়েলা   মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার নিয়ে বিএনপির গভীর সংশয়   অস্ত্রসহ সুন্দরবনের ৫৭ বনদস্যুর আত্মসমর্পণ   মন্ত্রীদের বেতন কমাচ্ছে মালয়েশিয়া   তামিলনাড়ুতে দূষণ বিরুধী বিক্ষোভে গুলি, নিহত ৯   কথিত বন্দুকযুদ্ধ অব্যাহত, এবার নিহত ৭   চলে গেল মুক্তামনি   দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২

মূল পাতা   >>   বিনোদন

হয়রানির অভিজ্ঞতা জানালেন ‘দৃশ্যম’ অভিনেত্রী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-২৫ ১০:২৬:৩৭

নিউজ ডেস্ক: যৌন হয়রানির প্রতিবাদে নিজেদের তিক্ত অভিজ্ঞতা প্রকাশ করছেন শোবিজ অঙ্গনের শিল্পীরা। এবার এ তালিকায় যোগ হলেন বলিউড অভিনেত্রী ইশিতা দত্ত। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত দৃশ্যম সিনেমায় অজয় দেবগনের বড় মেয়ে চরিত্রে অভিনয় করেন তিনি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে ইশিতা দত্ত জানান, কলেজ থেকে ফেরার পথে রাস্তায় একাধিবার হেনস্তার শিকার হতে হয়েছে তাকে। তবে প্রত্যেকবারই এর জোরালো প্রতিবাদ করেছেন। কলেজে পড়ার সময় ট্রেনে যাতায়াত করতেন। একদিন এক মাঝবয়সি পুরুষ তাকে আপত্তিকরভাবে স্পর্শ করে। তবে এর পর চুপ করে থাকেননি তিনি। বরং সবার উপস্থিতিতে ওই ব্যক্তিকে অপমান করেন।

অন্য একটি ঘটনার বর্ণনা দিয়ে এ অভিনেত্রী জানান, এক ব্যক্তি তার পশ্চাদ্দেশে স্পর্শ করে। কিন্তু যখন তার শরীরে স্পর্শ বুঝতে পারেন সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তির হাত মুচড়ে দেন তিনি। এ অভিনেত্রীর মতে, ওই ব্যক্তি আজীবন এটি মনে রাখবে।

ইশিতা দত্ত অভিনীত পরবর্তী সিনেমা ফিরাঙ্গি। আগামী শুক্রবার মুক্তি পাবে এটি। এ অভিনেত্রী মনে করেন, যৌন হয়রানি নিয়ে তারকারা কথা বললে সাধারণ মানুষও এ বিষয়ে কথা বলতে সাহস পাবে।
এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৪২ বার

আপনার মন্তব্য