যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 07:35am

|   লন্ডন - 02:35am

|   নিউইয়র্ক - 09:35pm

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   বিনোদন

হয়রানির অভিজ্ঞতা জানালেন ‘দৃশ্যম’ অভিনেত্রী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-২৫ ১০:২৬:৩৭

নিউজ ডেস্ক: যৌন হয়রানির প্রতিবাদে নিজেদের তিক্ত অভিজ্ঞতা প্রকাশ করছেন শোবিজ অঙ্গনের শিল্পীরা। এবার এ তালিকায় যোগ হলেন বলিউড অভিনেত্রী ইশিতা দত্ত। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত দৃশ্যম সিনেমায় অজয় দেবগনের বড় মেয়ে চরিত্রে অভিনয় করেন তিনি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে ইশিতা দত্ত জানান, কলেজ থেকে ফেরার পথে রাস্তায় একাধিবার হেনস্তার শিকার হতে হয়েছে তাকে। তবে প্রত্যেকবারই এর জোরালো প্রতিবাদ করেছেন। কলেজে পড়ার সময় ট্রেনে যাতায়াত করতেন। একদিন এক মাঝবয়সি পুরুষ তাকে আপত্তিকরভাবে স্পর্শ করে। তবে এর পর চুপ করে থাকেননি তিনি। বরং সবার উপস্থিতিতে ওই ব্যক্তিকে অপমান করেন।

অন্য একটি ঘটনার বর্ণনা দিয়ে এ অভিনেত্রী জানান, এক ব্যক্তি তার পশ্চাদ্দেশে স্পর্শ করে। কিন্তু যখন তার শরীরে স্পর্শ বুঝতে পারেন সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তির হাত মুচড়ে দেন তিনি। এ অভিনেত্রীর মতে, ওই ব্যক্তি আজীবন এটি মনে রাখবে।

ইশিতা দত্ত অভিনীত পরবর্তী সিনেমা ফিরাঙ্গি। আগামী শুক্রবার মুক্তি পাবে এটি। এ অভিনেত্রী মনে করেন, যৌন হয়রানি নিয়ে তারকারা কথা বললে সাধারণ মানুষও এ বিষয়ে কথা বলতে সাহস পাবে।
এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৯৪ বার

আপনার মন্তব্য