যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭ ইং

|   ঢাকা - 03:27pm

|   লন্ডন - 09:27am

|   নিউইয়র্ক - 04:27am

  সর্বশেষ :

  ট্রাম্পের সিদ্ধান্ত বাতিলের আহ্বান আরব লীগের   কঙ্গোতে বিদ্রোহীদের হামলায় ১৪ শান্তিরক্ষী নিহত   শান্তিতে নোবেল পুরস্কার গ্রহণ করল আইক্যান   উন্মোচন হলো দেশে তৈরি প্রথম স্মার্টফোন ওয়ালটন ‘প্রিমো ই৮আই’   যশোরে শেখ হাসিনা সফটওয়্যার পার্কের উদ্বোধন   ওআইসির বিশেষ শীর্ষ সম্মেলনে যোগ দেবেন রাষ্ট্রপতি   ফের বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব   আন্তর্জাতিক ট্রাম্পের জেরুজালেম ঘোষণায় নিরাপত্তা পরিষদে একঘরে যুক্তরাষ্ট্র   এখনও অনিয়ন্ত্রিত দক্ষিণ ক্যালিফোর্নিয়ার দাবানল   জেরুজালেমের রক্তাক্ত ইতিহাস   বিউটি কুইন হত্যায় ৬০ বছর পর যাজকের সাজা   গাজায় আবারো ইসরাইলের হামলা, বড় ধরণের সংঘর্ষের আশঙ্কা   ‘মিথ্যা’ স্বীকারোক্তি আদায়ের অভিযোগ ফরহাদ মজহারের   ইয়েমেনে সৌদি বিমান হামলায় ২৩ বেসামরিক লোক নিহত   আনিসুল হকের মৃত্যুতে ক্যালিফোর্নিয়া যুবলীগের শোক সভা ও দোয়া মাহফিল

মূল পাতা   >>   বিনোদন

অ্যাঞ্জেলিনা জোলি তার জীবনের সেরা ভুল!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-০১ ১৫:০০:৪৪

নিউজ ডেস্ক: ১২টি বছর একসঙ্গে কাটিয়ে দেয়ার পর বর্তমানে নিজের সিদ্ধান্তে পস্তাচ্ছেন মার্কিন অভিনেতা ব্র্যাড পিট। তিনি জানান, অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে সম্পর্কে জড়ানো তার জীবনের সেরা ভুল ছিল। জোলির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোনের সঙ্গে সংসার করছিলেন পিট। অ্যানিস্টোনকে ছেড়ে আসা উচিত হয়নি বলেই মনে করছেন হলিউডের অন্যতম প্রযোজক ও অভিনেতা।

২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মসেস স্মিথ’ সিনেমায় অভিনয়ের সুবাদে পরিচয় হয় জোলি ও পিটের। নয় বছর একসঙ্গে বাস করার পর ২০১৪ সালে জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হয় তাদের। স্ত্রীর সব অনুরোধ অগ্রাহ্য করে জেনিফার অ্যানিস্টোনের সঙ্গে বিচ্ছেদ করেন পিট। জেনিফার এই সিদ্ধান্তে ভেঙে পড়েছিলেন। বর্তমানে তিনি মনে করছেন, অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে সম্পর্ক করা তার জীবনের ভুল ছিল।

জেনিফার অ্যানিস্টোন ও অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে ব্র্যাড পিট। ছবি: সংগৃহীত।

এদিকে জেনিফারও ২০১৫ সালে বিয়ে করেন জাস্টিন থেরক্সকে। মাস দুয়েক আগে ব্র্যাড ক্ষমা চেয়েছেন জেনিফারের কাছে। তাকে ছেড়ে অ্যাঞ্জেলিনার কাছে যাওয়ার জন্য অনুতপ্ত তিনি। প্রাক্তন স্বামীকে ক্ষমা চাইতে দেখে বহু বছর ধরে মনে পুষে রাখা তিক্ততা ভুলে কেঁদে ফেলেন জেনিফার। এখন যখন তার আর জেনিফারের সঙ্গে পুরনো সম্পর্ক ঝালিয়ে নেওয়ার কোনো সম্ভাবনা নেই, ব্র্যাড বুঝতে পারছেন, আজও তাকে কতটা ভালোবাসেন তিনি। যদিও ব্র্যাড বলেছেন, জেনিফারের নতুন সংসার তছনছ করার তার কোনও ইচ্ছে নেই তার। মনে মনে তাকেই ভালোবেসে যাবেন তিনি।

উল্লেখ্য, ২০১৬ সালে ১৯ সেপ্টেম্বর ব্র্যাড পিটের সঙ্গে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছিলেন অ্যাঞ্জেলিনা জোলি। আদালতে জোলি জানিয়েছিলেন, ছেলেমেয়েদের সঙ্গে দুর্ব্যবহার ও মারধরের কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এরপর থেকে একা বসবাস করছেন ব্র্যাড পিট। অন্যদিকে ছয় সন্তানের দেখভাল একাই করছেন জোলি।


এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৩১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত