যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:45pm

|   লন্ডন - 06:45pm

|   নিউইয়র্ক - 01:45pm

  সর্বশেষ :

  ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট   এরদোগানের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব   চীনের সেনাবাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের অবরোধ   ডিজিটাল নিরাপত্তা আইন পুনঃসংশোধনের দাবি সুজনের   চট্টগ্রামের অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতার অস্ত্র উদ্ধার   ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ২৪   ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার লক্ষ্যেই জাতীয় ঐক্য : ড. কামাল   মালয়েশিয়ায় ৫৫ অবৈধ বাংলাদেশি আটক   আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা

মূল পাতা   >>   বিনোদন

গিগি হাদিদের অনুকরণে ছবি তুলে আলোচনায়

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০২ ১৩:২৭:৩৫

গিগি হাদিদ এবং ডায়ানা সিরোকাই।

নিউজ ডেস্ক: মূলত স্থূল স্বাস্থ্যের অধিকারী মানুষের দিকে আড়চোখে তাকানোর রীতি পরিবর্তনের লক্ষ্যেই কোমর বেঁধে মাঠে নেমেছেন ২১ বছর বয়সী মডেল ডায়ানা সিরোকাই। গত বছর মার্কিন র‍্যাম্প মডেল গিগি হাদিদ ন্যুড (নগ্ন) ফটোশুট করে ব্যাপক আলোড়ন তুলেছিলেন মডেলিং জগতে। গিগি হাদিদের সেই ন্যুড ফটোশুটের ছবিকে অনুকরণ করে ছবি তুলে এবার আলোচনায় চলে আসেন ডায়ানা নামের এই প্লাস সাইজ মডেল। ইনস্টাগ্রামে ছবি প্রকাশের প্রথম সপ্তাহেই সেই ছবিটিতে তেইশ হাজারেরও বেশি লাইক আসে। নিজের শরীরের গঠন নিয়ে প্রতিটি মানুষেরই আত্মবিশ্বাসী হওয়া উচিত। একজন প্লাস সাইজ ফিগারের অধিকারী হয়েও যে আপনি আকর্ষণীয় হতে পারেন, এ বিষয়টি প্রমাণের জন্য ডায়ানা তার পছন্দের আইডল হিসেবে বেছে নিয়েছেন গিগি হাদিদকে।

এর পূর্বে তিনি মার্কিন টেলিভিশন তারকা কিম কার্দাশিয়ানের পোজ অনুকরণ করে একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ার মানুষের নজর কাড়েন। কিম কার্দাশিয়ানের ছবির পোজ অনুকরণ করা ডায়ানার সেই ছবিতে তিরিশ হাজারেরও বেশি মানুষ লাইক দেন।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৭২৬ বার

আপনার মন্তব্য