যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 03:22pm

|   লন্ডন - 09:22am

|   নিউইয়র্ক - 04:22am

  সর্বশেষ :

  টাওয়ার হ্যামলেটসকে ‘ট্রাম্পমুক্ত এলাকা’ ঘোষণা : নেতৃত্বে বাংলাদেশি বংশোদ্ভূত কাউন্সিলর   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ির ধাক্কায় ১০ জন আহত   নাইজেরিয়ায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২   জাতিসংঘের কর্মকর্তাদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ   রাজশাহীতে প্রথম ফ্লাইওভার নির্মাণের সিদ্ধান্ত   তহবিল সংকটের কারণে ফের শাটডাউনের শঙ্কায় যুক্তরাষ্ট্র   ফিলিস্তিনকে সাড়ে ৪ কোটি ডলার খাদ্য সহায়তা দেবে না যুক্তরাষ্ট্র   নারায়ণগঞ্জের ঘটনায় জড়িতদের বিচার হবেই : ওবায়দুল কাদের   শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   হিজাব পরে শ্যাম্পুর বিজ্ঞাপনে   ক্যান্সার চিকিৎসা গবেষণায় যুগান্তকারী আবিষ্কার   লস এঞ্জেলেসে পিঠা উৎসব অনুষ্ঠিত   বাংলাদেশ ডে প্যারেড উপলক্ষে বাফলার ফান্ড রাইজিং অনুষ্ঠিত   ইউরোপে অবৈধ বাংলাদেশিদের ফেরাতে প্রণোদনা দেবে ইইউ   ঢাকায় সাক্ষরতার হার ৭০.৫৪

মূল পাতা   >>   বিনোদন

গিগি হাদিদের অনুকরণে ছবি তুলে আলোচনায়

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০২ ১৩:২৭:৩৫

গিগি হাদিদ এবং ডায়ানা সিরোকাই।

নিউজ ডেস্ক: মূলত স্থূল স্বাস্থ্যের অধিকারী মানুষের দিকে আড়চোখে তাকানোর রীতি পরিবর্তনের লক্ষ্যেই কোমর বেঁধে মাঠে নেমেছেন ২১ বছর বয়সী মডেল ডায়ানা সিরোকাই। গত বছর মার্কিন র‍্যাম্প মডেল গিগি হাদিদ ন্যুড (নগ্ন) ফটোশুট করে ব্যাপক আলোড়ন তুলেছিলেন মডেলিং জগতে। গিগি হাদিদের সেই ন্যুড ফটোশুটের ছবিকে অনুকরণ করে ছবি তুলে এবার আলোচনায় চলে আসেন ডায়ানা নামের এই প্লাস সাইজ মডেল। ইনস্টাগ্রামে ছবি প্রকাশের প্রথম সপ্তাহেই সেই ছবিটিতে তেইশ হাজারেরও বেশি লাইক আসে। নিজের শরীরের গঠন নিয়ে প্রতিটি মানুষেরই আত্মবিশ্বাসী হওয়া উচিত। একজন প্লাস সাইজ ফিগারের অধিকারী হয়েও যে আপনি আকর্ষণীয় হতে পারেন, এ বিষয়টি প্রমাণের জন্য ডায়ানা তার পছন্দের আইডল হিসেবে বেছে নিয়েছেন গিগি হাদিদকে।

এর পূর্বে তিনি মার্কিন টেলিভিশন তারকা কিম কার্দাশিয়ানের পোজ অনুকরণ করে একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ার মানুষের নজর কাড়েন। কিম কার্দাশিয়ানের ছবির পোজ অনুকরণ করা ডায়ানার সেই ছবিতে তিরিশ হাজারেরও বেশি মানুষ লাইক দেন।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৬০ বার

আপনার মন্তব্য