যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:58pm

|   লন্ডন - 09:58am

|   নিউইয়র্ক - 04:58am

  সর্বশেষ :

  ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!

মূল পাতা   >>   বিনোদন

গিগি হাদিদের অনুকরণে ছবি তুলে আলোচনায়

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০২ ১৩:২৭:৩৫

গিগি হাদিদ এবং ডায়ানা সিরোকাই।

নিউজ ডেস্ক: মূলত স্থূল স্বাস্থ্যের অধিকারী মানুষের দিকে আড়চোখে তাকানোর রীতি পরিবর্তনের লক্ষ্যেই কোমর বেঁধে মাঠে নেমেছেন ২১ বছর বয়সী মডেল ডায়ানা সিরোকাই। গত বছর মার্কিন র‍্যাম্প মডেল গিগি হাদিদ ন্যুড (নগ্ন) ফটোশুট করে ব্যাপক আলোড়ন তুলেছিলেন মডেলিং জগতে। গিগি হাদিদের সেই ন্যুড ফটোশুটের ছবিকে অনুকরণ করে ছবি তুলে এবার আলোচনায় চলে আসেন ডায়ানা নামের এই প্লাস সাইজ মডেল। ইনস্টাগ্রামে ছবি প্রকাশের প্রথম সপ্তাহেই সেই ছবিটিতে তেইশ হাজারেরও বেশি লাইক আসে। নিজের শরীরের গঠন নিয়ে প্রতিটি মানুষেরই আত্মবিশ্বাসী হওয়া উচিত। একজন প্লাস সাইজ ফিগারের অধিকারী হয়েও যে আপনি আকর্ষণীয় হতে পারেন, এ বিষয়টি প্রমাণের জন্য ডায়ানা তার পছন্দের আইডল হিসেবে বেছে নিয়েছেন গিগি হাদিদকে।

এর পূর্বে তিনি মার্কিন টেলিভিশন তারকা কিম কার্দাশিয়ানের পোজ অনুকরণ করে একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ার মানুষের নজর কাড়েন। কিম কার্দাশিয়ানের ছবির পোজ অনুকরণ করা ডায়ানার সেই ছবিতে তিরিশ হাজারেরও বেশি মানুষ লাইক দেন।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৭৫ বার

আপনার মন্তব্য