যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:32am

|   লন্ডন - 01:32am

|   নিউইয়র্ক - 08:32pm

  সর্বশেষ :

  নিউইয়র্কে নববর্ষ উপলক্ষে সাংবাদিকদের সাথে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের শুভেচ্ছা বিনিময়   প্যারেডের থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে বাফলার ফান্ডরাইজিং অনুষ্ঠিত   নিউ ইয়র্কে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র, গ্রেপ্তার ৪   আরব আমিরাতে অবৈধ অভিবাসীকে আশ্রয় দিলে এক লাখ দিরহাম জরিমানা   টয়লেট টিস্যুতে ‘আল্লাহ’, বিক্ষুব্ধ যুক্তরাজ্যের মুসলিমরা   ১১ মার্চ ডাকসু নির্বাচন   বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা   শান্তি ও মানবাধিকারের অনন্য আশ্রয়ভূমি ফ্রান্স   কারাগারে ‘মারা গেছেন’ মসজিদে নববীর এক ইমাম   ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি খুদে শিক্ষার্থীর চমক, ৯ বছরেই কলেজে   আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মোস্তাফিজ   সালমান খানকে প্রত্যাখ্যান করেছিলেন তিনি   কৃষ্ণ সাগরে দুই জাহাজে আগুন, নিহত ১০   প্যাটারসন সিটির পাবলিক স্কুলে হালাল ফুড   আর্জেন্টাইন ফুটবলারসহ দুজনকে নিয়ে বিমান নিখোঁজ

মূল পাতা   >>   বিনোদন

হিজাব পরে শ্যাম্পুর বিজ্ঞাপনে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১০:১৯:২৬

ব্রিটিশ মুসলিম ব্লগার আমেনা খান।

নিউজ ডেস্ক: ‘ইচ্ছে থাকলে উপায় হয়’ এ কথাটা যেন আজ সত্যি করে প্রমাণ করে দিলেন ব্রিটিশ মুসলিম ব্লগার আমেনা খান। ভালো কিছুর জন্য কখনো কখনো স্রোতের বিপরীতেও হাঁটতে হয়। যেমনটা হেঁটেছেন আমেনা। বিশ্ববাজারের নামিদামি প্রথম সারির ব্র্যান্ডগুলোর মধ্যে লরিয়াল ‘অন্যতম’। সম্প্রতি লরিয়ালের একটি প্রচারণায় অংশ নেন তিনি। ওই প্রচারণায় ব্র্যান্ডটির একটি শ্যাম্পুর ক্যাম্পেইনেও যুক্ত হন তিনি। তাতেই হয়ে গেল ইতিহাস। নারীদের চুলের প্রসাধনীর প্রচারণায় এই প্রথম কোনো মডেল হিজাব পরেছেন।

শ্যাম্পুর বিজ্ঞাপনে হিজাব- এটা চিন্তা করা যেমন শ্যাম্পু্র কোম্পানিগুলোর পক্ষে কষ্টকর, ঠিক তেমনই আমাদেরও চিন্তার বাইরে। শুনে আসা যাক এরকম সাহসী উদ্যোগ নিয়ে আমেনা খানের একটি উদ্যোগ। চুলের প্রসাধনীতে হিজাব পরার বিষয়ে তিনি বলেন ‘চুলের যত্ন নেওয়া সবারই উচিত। কিন্তু আমরা অনেকেই চুলের উজ্জলতা দিয়ে, মানুষের নজর কাড়তে ব্যস্ত হয়ে পড়ি। যার ফলে মানুষের দৃষ্টি আকর্ষণ করাই হয়ে উঠে সৌন্দর্যের প্রধান কারণ। কিন্তু চুলের সৌন্দর্য তো লোক দেখানো ছাড়া নিজের জন্যও হতে পারে'।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৮২৩ বার

আপনার মন্তব্য