যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৬ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:25am

|   লন্ডন - 10:25pm

|   নিউইয়র্ক - 05:25pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান   ট্রাম্পের বিরুদ্ধে দাঁড়িয়েছে আমেরিকার তিন শতাধিক গণমাধ্যম   ভুটানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   সিঙ্গাপুরের শীর্ষ ধনীর তালিকায় বাংলাদেশি আজিজ খান   হজ করতে সৌদি আরবে ১ লাখ ২১ হাজার বাংলাদেশী   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার   ট্রাম্প টাওয়ারের বিরুদ্ধে মামলা   ‘গুজব’ ছড়ানোর অভিযোগে আরও ৩ শিক্ষার্থী গ্রেফতার   আফগানিস্তানে সেনাঘাঁটিতে হামলায় সেনা-পুলিশসহ নিহত ৪৫   অস্ট্রেলিয়ার প্রথম মুসলিম নারী সিনেটর মেহরিন

মূল পাতা   >>   বিনোদন

হিজাব পরে শ্যাম্পুর বিজ্ঞাপনে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১০:১৯:২৬

ব্রিটিশ মুসলিম ব্লগার আমেনা খান।

নিউজ ডেস্ক: ‘ইচ্ছে থাকলে উপায় হয়’ এ কথাটা যেন আজ সত্যি করে প্রমাণ করে দিলেন ব্রিটিশ মুসলিম ব্লগার আমেনা খান। ভালো কিছুর জন্য কখনো কখনো স্রোতের বিপরীতেও হাঁটতে হয়। যেমনটা হেঁটেছেন আমেনা। বিশ্ববাজারের নামিদামি প্রথম সারির ব্র্যান্ডগুলোর মধ্যে লরিয়াল ‘অন্যতম’। সম্প্রতি লরিয়ালের একটি প্রচারণায় অংশ নেন তিনি। ওই প্রচারণায় ব্র্যান্ডটির একটি শ্যাম্পুর ক্যাম্পেইনেও যুক্ত হন তিনি। তাতেই হয়ে গেল ইতিহাস। নারীদের চুলের প্রসাধনীর প্রচারণায় এই প্রথম কোনো মডেল হিজাব পরেছেন।

শ্যাম্পুর বিজ্ঞাপনে হিজাব- এটা চিন্তা করা যেমন শ্যাম্পু্র কোম্পানিগুলোর পক্ষে কষ্টকর, ঠিক তেমনই আমাদেরও চিন্তার বাইরে। শুনে আসা যাক এরকম সাহসী উদ্যোগ নিয়ে আমেনা খানের একটি উদ্যোগ। চুলের প্রসাধনীতে হিজাব পরার বিষয়ে তিনি বলেন ‘চুলের যত্ন নেওয়া সবারই উচিত। কিন্তু আমরা অনেকেই চুলের উজ্জলতা দিয়ে, মানুষের নজর কাড়তে ব্যস্ত হয়ে পড়ি। যার ফলে মানুষের দৃষ্টি আকর্ষণ করাই হয়ে উঠে সৌন্দর্যের প্রধান কারণ। কিন্তু চুলের সৌন্দর্য তো লোক দেখানো ছাড়া নিজের জন্যও হতে পারে'।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৩৬ বার

আপনার মন্তব্য