যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 12:38pm

|   লন্ডন - 06:38am

|   নিউইয়র্ক - 01:38am

  সর্বশেষ :

  গভীর শ্রদ্ধা ও ভালবাসায় উত্তর আমেরিকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   মিলানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   ভারতীয় সেনাপ্রধানের মুসলিমবিরোধী বক্তব্যে তোলপাড়   পেরুতে দ্বিতল বাস খাদে পড়ে নিহত ৪৪   বিনোদনে ৬৪০০ কোটি ডলার বিনিয়োগ করবে সৌদি আরব   খালেদা জিয়ার অর্থদণ্ড স্থগিত, জামিন শুনানি রোববার   স্কুলে হামলা ঠেকাতে শিক্ষকদের অস্ত্র দেওয়ার প্রস্তাব ট্রাম্পের   বাংলাদেশে দুর্নীতির মাত্রা অধিক ও উদ্বেগজনক : টিআইবি   বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা করার দাবি   আজ বিশ্ব স্কাউট দিবস   নিউইয়র্কে কুষ্টিয়া জেলা সমিতির পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন   রোমে প্রথম প্রহরে একুশ উদযাপন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে সিডনীতে বইমেলা   বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র চলছে : নিউইয়র্কে প্রবাসী নাগরিক সমাজের মুক্ত আলোচনা   ফ্রান্স আওয়ামীযুবলীগের সভা অনুষ্ঠিত

মূল পাতা   >>   বিনোদন

হিজাব পরে শ্যাম্পুর বিজ্ঞাপনে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১০:১৯:২৬

ব্রিটিশ মুসলিম ব্লগার আমেনা খান।

নিউজ ডেস্ক: ‘ইচ্ছে থাকলে উপায় হয়’ এ কথাটা যেন আজ সত্যি করে প্রমাণ করে দিলেন ব্রিটিশ মুসলিম ব্লগার আমেনা খান। ভালো কিছুর জন্য কখনো কখনো স্রোতের বিপরীতেও হাঁটতে হয়। যেমনটা হেঁটেছেন আমেনা। বিশ্ববাজারের নামিদামি প্রথম সারির ব্র্যান্ডগুলোর মধ্যে লরিয়াল ‘অন্যতম’। সম্প্রতি লরিয়ালের একটি প্রচারণায় অংশ নেন তিনি। ওই প্রচারণায় ব্র্যান্ডটির একটি শ্যাম্পুর ক্যাম্পেইনেও যুক্ত হন তিনি। তাতেই হয়ে গেল ইতিহাস। নারীদের চুলের প্রসাধনীর প্রচারণায় এই প্রথম কোনো মডেল হিজাব পরেছেন।

শ্যাম্পুর বিজ্ঞাপনে হিজাব- এটা চিন্তা করা যেমন শ্যাম্পু্র কোম্পানিগুলোর পক্ষে কষ্টকর, ঠিক তেমনই আমাদেরও চিন্তার বাইরে। শুনে আসা যাক এরকম সাহসী উদ্যোগ নিয়ে আমেনা খানের একটি উদ্যোগ। চুলের প্রসাধনীতে হিজাব পরার বিষয়ে তিনি বলেন ‘চুলের যত্ন নেওয়া সবারই উচিত। কিন্তু আমরা অনেকেই চুলের উজ্জলতা দিয়ে, মানুষের নজর কাড়তে ব্যস্ত হয়ে পড়ি। যার ফলে মানুষের দৃষ্টি আকর্ষণ করাই হয়ে উঠে সৌন্দর্যের প্রধান কারণ। কিন্তু চুলের সৌন্দর্য তো লোক দেখানো ছাড়া নিজের জন্যও হতে পারে'।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৯৯ বার

আপনার মন্তব্য