যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৬ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 09:35pm

|   লন্ডন - 04:35pm

|   নিউইয়র্ক - 11:35am

  সর্বশেষ :

  একসাথে দুই প্রেমিকাকে বিয়ে করবেন রোনালদিনহো!   কঙ্গোতে নৌকা ডুবে ৪৯ জনের মৃত্যু   ট্রাম্প-কিম সম্মেলন বাতিলে উত্তেজনা-অস্থিতিশীলতার আশঙ্কা   যুক্তরাজ্যে ফের মেয়র নির্বাচিত হলেন সিলেটের মুজিবুর   কানাডায় রেঁস্তোরায় বিস্ফোরণে আহত ১৫   ভারতের পশ্চিমবঙ্গে হাসিনা-মোদির ‘বাংলাদেশ ভবন’ উদ্বোধন   নিরপেক্ষ সরকার ও নির্বাচন কমিশন গঠনের দাবি জানালেন বি চৌধুরী   ইতালীতে আ.লীগ নেতার উদ্যোগে ইফতার মাহফিল   বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৯তম জন্মবার্ষিকী আজ   প্রফেসর ইউনূসকে অভ্যর্থনা জানালেন ইতালীয় পার্লামেন্ট স্পীকার   জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   নোয়াখালী সমিতি’র ইফতার ও দোয়া মাহফিল   ফিলিস্তিনের প্রেসিডেন্টকে শেখ হাসিনার ফোন   শিক্ষা ছাড়া হারিয়ে যাওয়া একটি প্রজন্মে পরিণত হবে রোহিঙ্গা শিশুরা : প্রিয়াঙ্কা চোপড়া   কিমের সঙ্গে বৈঠক বাতিল করলেন ট্রাম্প

মূল পাতা   >>   বিনোদন

হিজাব পরে শ্যাম্পুর বিজ্ঞাপনে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১০:১৯:২৬

ব্রিটিশ মুসলিম ব্লগার আমেনা খান।

নিউজ ডেস্ক: ‘ইচ্ছে থাকলে উপায় হয়’ এ কথাটা যেন আজ সত্যি করে প্রমাণ করে দিলেন ব্রিটিশ মুসলিম ব্লগার আমেনা খান। ভালো কিছুর জন্য কখনো কখনো স্রোতের বিপরীতেও হাঁটতে হয়। যেমনটা হেঁটেছেন আমেনা। বিশ্ববাজারের নামিদামি প্রথম সারির ব্র্যান্ডগুলোর মধ্যে লরিয়াল ‘অন্যতম’। সম্প্রতি লরিয়ালের একটি প্রচারণায় অংশ নেন তিনি। ওই প্রচারণায় ব্র্যান্ডটির একটি শ্যাম্পুর ক্যাম্পেইনেও যুক্ত হন তিনি। তাতেই হয়ে গেল ইতিহাস। নারীদের চুলের প্রসাধনীর প্রচারণায় এই প্রথম কোনো মডেল হিজাব পরেছেন।

শ্যাম্পুর বিজ্ঞাপনে হিজাব- এটা চিন্তা করা যেমন শ্যাম্পু্র কোম্পানিগুলোর পক্ষে কষ্টকর, ঠিক তেমনই আমাদেরও চিন্তার বাইরে। শুনে আসা যাক এরকম সাহসী উদ্যোগ নিয়ে আমেনা খানের একটি উদ্যোগ। চুলের প্রসাধনীতে হিজাব পরার বিষয়ে তিনি বলেন ‘চুলের যত্ন নেওয়া সবারই উচিত। কিন্তু আমরা অনেকেই চুলের উজ্জলতা দিয়ে, মানুষের নজর কাড়তে ব্যস্ত হয়ে পড়ি। যার ফলে মানুষের দৃষ্টি আকর্ষণ করাই হয়ে উঠে সৌন্দর্যের প্রধান কারণ। কিন্তু চুলের সৌন্দর্য তো লোক দেখানো ছাড়া নিজের জন্যও হতে পারে'।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৮৬ বার

আপনার মন্তব্য