যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:31am

|   লন্ডন - 01:31am

|   নিউইয়র্ক - 08:31pm

  সর্বশেষ :

  নিউইয়র্কে নববর্ষ উপলক্ষে সাংবাদিকদের সাথে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের শুভেচ্ছা বিনিময়   প্যারেডের থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে বাফলার ফান্ডরাইজিং অনুষ্ঠিত   নিউ ইয়র্কে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র, গ্রেপ্তার ৪   আরব আমিরাতে অবৈধ অভিবাসীকে আশ্রয় দিলে এক লাখ দিরহাম জরিমানা   টয়লেট টিস্যুতে ‘আল্লাহ’, বিক্ষুব্ধ যুক্তরাজ্যের মুসলিমরা   ১১ মার্চ ডাকসু নির্বাচন   বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা   শান্তি ও মানবাধিকারের অনন্য আশ্রয়ভূমি ফ্রান্স   কারাগারে ‘মারা গেছেন’ মসজিদে নববীর এক ইমাম   ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি খুদে শিক্ষার্থীর চমক, ৯ বছরেই কলেজে   আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মোস্তাফিজ   সালমান খানকে প্রত্যাখ্যান করেছিলেন তিনি   কৃষ্ণ সাগরে দুই জাহাজে আগুন, নিহত ১০   প্যাটারসন সিটির পাবলিক স্কুলে হালাল ফুড   আর্জেন্টাইন ফুটবলারসহ দুজনকে নিয়ে বিমান নিখোঁজ

মূল পাতা   >>   বিনোদন

বলিউডের নতুন ছবিতে সুপার হট স্বস্তিকা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৭ ১২:৫২:৫৭

নিউজ ডেস্ক: বাংলা ছবি নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ওপার বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এর বাইরে সম্প্রতি আলোচিত ওয়েব সিরিজ ‘দুপুরে ঠাকুরপো’ তে অভিনয়ের মাধ্যমে ব্যাপক আলোচনায় রয়েছেন। বরবারের মতো এখানে আবেদনময়ী স্বস্তিকাকে আবিস্কার করা গেছে। বেশ কিছু ছবিতেও স্বস্তিকাকে দেখা গেছে সাহসি দৃশ্যে কাজ করতে। এবার বলিউডে আবেদনময়ী রুপে দেখা যাবে এ নায়িকাকে। বলিউডের তার দ্বিতীয় ছবিতে কাজ করতে যাচ্ছেন।

এর আগে ২০১৫ সালে ‘ব্যোমক্যাশ বকশি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এবার নতুন নাম না ঠিক হওয়া ছবির শুটিংও শুরু করে দিয়েছেন তিনি। বলিউডের গুণী অভিনেতা কে কে মেননের সঙ্গে এ ছবিতে জুটিবদ্ধ হয়েছেন তিনি। ছবির শুটিং শুরু হয়েছে ভারতের ভোপালে।

ছবিতে একজন আধুনিক তরুণীর ভূমিকায় দেখা যাবে স্বস্তিকাকে। পুরো ছবিতেই খোলামেলা হয়ে অভিনয় করতে দেখা যাবে তাকে।

সম্প্রতি শুটিংয়ের একটি ছবি পোস্ট করে স্বস্তিকা বলেন, বলিউডের নতুন ছবির কাজ শুরু করলাম ভোপালে। এখানে সুপারহট স্বস্তিকাকে পাবেন সবাই। অপেক্ষায় থাকুন।

এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৮৪ বার

আপনার মন্তব্য