যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 12:38pm

|   লন্ডন - 06:38am

|   নিউইয়র্ক - 01:38am

  সর্বশেষ :

  গভীর শ্রদ্ধা ও ভালবাসায় উত্তর আমেরিকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   মিলানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   ভারতীয় সেনাপ্রধানের মুসলিমবিরোধী বক্তব্যে তোলপাড়   পেরুতে দ্বিতল বাস খাদে পড়ে নিহত ৪৪   বিনোদনে ৬৪০০ কোটি ডলার বিনিয়োগ করবে সৌদি আরব   খালেদা জিয়ার অর্থদণ্ড স্থগিত, জামিন শুনানি রোববার   স্কুলে হামলা ঠেকাতে শিক্ষকদের অস্ত্র দেওয়ার প্রস্তাব ট্রাম্পের   বাংলাদেশে দুর্নীতির মাত্রা অধিক ও উদ্বেগজনক : টিআইবি   বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা করার দাবি   আজ বিশ্ব স্কাউট দিবস   নিউইয়র্কে কুষ্টিয়া জেলা সমিতির পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন   রোমে প্রথম প্রহরে একুশ উদযাপন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে সিডনীতে বইমেলা   বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র চলছে : নিউইয়র্কে প্রবাসী নাগরিক সমাজের মুক্ত আলোচনা   ফ্রান্স আওয়ামীযুবলীগের সভা অনুষ্ঠিত

মূল পাতা   >>   বিনোদন

বলিউডের নতুন ছবিতে সুপার হট স্বস্তিকা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৭ ১২:৫২:৫৭

নিউজ ডেস্ক: বাংলা ছবি নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ওপার বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এর বাইরে সম্প্রতি আলোচিত ওয়েব সিরিজ ‘দুপুরে ঠাকুরপো’ তে অভিনয়ের মাধ্যমে ব্যাপক আলোচনায় রয়েছেন। বরবারের মতো এখানে আবেদনময়ী স্বস্তিকাকে আবিস্কার করা গেছে। বেশ কিছু ছবিতেও স্বস্তিকাকে দেখা গেছে সাহসি দৃশ্যে কাজ করতে। এবার বলিউডে আবেদনময়ী রুপে দেখা যাবে এ নায়িকাকে। বলিউডের তার দ্বিতীয় ছবিতে কাজ করতে যাচ্ছেন।

এর আগে ২০১৫ সালে ‘ব্যোমক্যাশ বকশি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এবার নতুন নাম না ঠিক হওয়া ছবির শুটিংও শুরু করে দিয়েছেন তিনি। বলিউডের গুণী অভিনেতা কে কে মেননের সঙ্গে এ ছবিতে জুটিবদ্ধ হয়েছেন তিনি। ছবির শুটিং শুরু হয়েছে ভারতের ভোপালে।

ছবিতে একজন আধুনিক তরুণীর ভূমিকায় দেখা যাবে স্বস্তিকাকে। পুরো ছবিতেই খোলামেলা হয়ে অভিনয় করতে দেখা যাবে তাকে।

সম্প্রতি শুটিংয়ের একটি ছবি পোস্ট করে স্বস্তিকা বলেন, বলিউডের নতুন ছবির কাজ শুরু করলাম ভোপালে। এখানে সুপারহট স্বস্তিকাকে পাবেন সবাই। অপেক্ষায় থাকুন।

এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৫২৮ বার

আপনার মন্তব্য