যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 05:32pm

|   লন্ডন - 12:32pm

|   নিউইয়র্ক - 07:32am

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   বিনোদন

বলিউডের নতুন ছবিতে সুপার হট স্বস্তিকা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৭ ১২:৫২:৫৭

নিউজ ডেস্ক: বাংলা ছবি নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ওপার বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এর বাইরে সম্প্রতি আলোচিত ওয়েব সিরিজ ‘দুপুরে ঠাকুরপো’ তে অভিনয়ের মাধ্যমে ব্যাপক আলোচনায় রয়েছেন। বরবারের মতো এখানে আবেদনময়ী স্বস্তিকাকে আবিস্কার করা গেছে। বেশ কিছু ছবিতেও স্বস্তিকাকে দেখা গেছে সাহসি দৃশ্যে কাজ করতে। এবার বলিউডে আবেদনময়ী রুপে দেখা যাবে এ নায়িকাকে। বলিউডের তার দ্বিতীয় ছবিতে কাজ করতে যাচ্ছেন।

এর আগে ২০১৫ সালে ‘ব্যোমক্যাশ বকশি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এবার নতুন নাম না ঠিক হওয়া ছবির শুটিংও শুরু করে দিয়েছেন তিনি। বলিউডের গুণী অভিনেতা কে কে মেননের সঙ্গে এ ছবিতে জুটিবদ্ধ হয়েছেন তিনি। ছবির শুটিং শুরু হয়েছে ভারতের ভোপালে।

ছবিতে একজন আধুনিক তরুণীর ভূমিকায় দেখা যাবে স্বস্তিকাকে। পুরো ছবিতেই খোলামেলা হয়ে অভিনয় করতে দেখা যাবে তাকে।

সম্প্রতি শুটিংয়ের একটি ছবি পোস্ট করে স্বস্তিকা বলেন, বলিউডের নতুন ছবির কাজ শুরু করলাম ভোপালে। এখানে সুপারহট স্বস্তিকাকে পাবেন সবাই। অপেক্ষায় থাকুন।

এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৫৭ বার

আপনার মন্তব্য