যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৬ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:25am

|   লন্ডন - 10:25pm

|   নিউইয়র্ক - 05:25pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান   ট্রাম্পের বিরুদ্ধে দাঁড়িয়েছে আমেরিকার তিন শতাধিক গণমাধ্যম   ভুটানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   সিঙ্গাপুরের শীর্ষ ধনীর তালিকায় বাংলাদেশি আজিজ খান   হজ করতে সৌদি আরবে ১ লাখ ২১ হাজার বাংলাদেশী   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার   ট্রাম্প টাওয়ারের বিরুদ্ধে মামলা   ‘গুজব’ ছড়ানোর অভিযোগে আরও ৩ শিক্ষার্থী গ্রেফতার   আফগানিস্তানে সেনাঘাঁটিতে হামলায় সেনা-পুলিশসহ নিহত ৪৫   অস্ট্রেলিয়ার প্রথম মুসলিম নারী সিনেটর মেহরিন

মূল পাতা   >>   বিনোদন

বলিউডের নতুন ছবিতে সুপার হট স্বস্তিকা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৭ ১২:৫২:৫৭

নিউজ ডেস্ক: বাংলা ছবি নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ওপার বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এর বাইরে সম্প্রতি আলোচিত ওয়েব সিরিজ ‘দুপুরে ঠাকুরপো’ তে অভিনয়ের মাধ্যমে ব্যাপক আলোচনায় রয়েছেন। বরবারের মতো এখানে আবেদনময়ী স্বস্তিকাকে আবিস্কার করা গেছে। বেশ কিছু ছবিতেও স্বস্তিকাকে দেখা গেছে সাহসি দৃশ্যে কাজ করতে। এবার বলিউডে আবেদনময়ী রুপে দেখা যাবে এ নায়িকাকে। বলিউডের তার দ্বিতীয় ছবিতে কাজ করতে যাচ্ছেন।

এর আগে ২০১৫ সালে ‘ব্যোমক্যাশ বকশি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এবার নতুন নাম না ঠিক হওয়া ছবির শুটিংও শুরু করে দিয়েছেন তিনি। বলিউডের গুণী অভিনেতা কে কে মেননের সঙ্গে এ ছবিতে জুটিবদ্ধ হয়েছেন তিনি। ছবির শুটিং শুরু হয়েছে ভারতের ভোপালে।

ছবিতে একজন আধুনিক তরুণীর ভূমিকায় দেখা যাবে স্বস্তিকাকে। পুরো ছবিতেই খোলামেলা হয়ে অভিনয় করতে দেখা যাবে তাকে।

সম্প্রতি শুটিংয়ের একটি ছবি পোস্ট করে স্বস্তিকা বলেন, বলিউডের নতুন ছবির কাজ শুরু করলাম ভোপালে। এখানে সুপারহট স্বস্তিকাকে পাবেন সবাই। অপেক্ষায় থাকুন।

এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৪৫ বার

আপনার মন্তব্য