যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 07:33am

|   লন্ডন - 02:33am

|   নিউইয়র্ক - 09:33pm

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   বিনোদন

নারীদের পোশাকে বলিউড অভিনেতা রণবীর!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৯ ১২:১৭:৩৮

নিউজ ডেস্ক: শরীর ঢেকে রাখার জন্যই পোশাকের আবিষ্কার হলেও মানুষের রুচি অনুযায়ী তাতে যোগ হয়েছে নানা ডিজাইন আর রং। দিন যত গেছে, নারী ও পুরুষভেদে পোশাকের ভিন্নতা ততই বেড়েছে। তবে বিশ্বায়নের এ যুগে এই ভিন্নতা থেকে বেরিয়ে আসতে চান অনেক ফ্যাশন ডিজাইনার। তারা মনে করেন, অভিন্ন ডিজাইনের পোশাক পরতে পারেন নারী ও পুরুষ। তাদেরই একজন ভারতীয় ডিজাইনার মনিষ অরোরা। সম্প্রতি তার ডিজাইনে নারীদের জন্য তৈরি হয় একটি জ্যাকেট। সেটি পরে আলোচনায় এলেন বলিউড অভিনেতা রণবীর সিং। 

নারীদের জ্যাকেট পরে বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গেই অনুষ্ঠানে সময় কাটাতে দেখা যায় রণবীর সিংকে। ছবি: সংগৃহীত

গত বুধবার রাতে ভারতে আলোকচিত্রী রোশন শ্রেষ্ঠার ফটো একাডেমির উদ্বোধনী অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে গোলাপি রংয়ের জ্যাকেট পরে চলে আসেন রণবীর। জ্যাকেটটির সঙ্গে অভিনেতা পরেন হলুদ রংয়ের সানগ্লাস। আর পায়ে ছিল ‘সেন্ট লরেন্ট’ ব্র্যান্ডের স্নিকার্স। নারীদের সেই জ্যাকেট পরে পুরো অনুষ্ঠানে মেতে থাকতে দেখা যায় তাকে।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৬২৮ বার

আপনার মন্তব্য