যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 10:03pm

|   লন্ডন - 04:03pm

|   নিউইয়র্ক - 11:03am

  সর্বশেষ :

  আসছে ‘বেগম খালেদা জিয়া: হার লাইফ, হার স্টোরি’   ভারতের বিখ্যাত লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানি মন্ত্রীর!   কানাডায় ‘দেবী’   আসছে নির্বাচন: ফের সিএমএইচে ভর্তি এরশাদ   রবিবার থেকে বাংলাদেশে নতুন মার্কিন রাষ্ট্রদূত মিলার   ‘১০ নম্বরি’ হলেও নির্বাচনের মাঠে থাকবো : ড. কামাল   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!   বিএনপির মনোনয়ন কিনলেন সাড়ে ৪ হাজার প্রার্থী   ঐক্যফ্রন্ট থেকে নির্বাচনে আসছেন এএমএস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া   নতুন অস্ত্র উৎপাদন শুরু উত্তর কোরিয়ার   যুক্তরাষ্ট্রের সিনেটে উঠল সৌদি আরবের ওপর নিষেধাজ্ঞা আরোপের বিল   কেন কর্মীদের আইফোন বর্জন করতে বললেন জাকারবার্গ?   সরকা‌রের ‘অ‌নিয়ম-দুর্নী‌তি’ প্রকা‌শে সম্পাদকদের সহ‌যো‌গিতা চায় ঐক্যফ্রন্ট   রোহিঙ্গা ইস্যুতে সু চিকে সমর্থন করল চীন   কোনো দেশেই শতভাগ সুষ্ঠু নির্বাচন হয় না : ইসি কবিতা খানম

মূল পাতা   >>   বিনোদন

নারীদের পোশাকে বলিউড অভিনেতা রণবীর!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৯ ১২:১৭:৩৮

নিউজ ডেস্ক: শরীর ঢেকে রাখার জন্যই পোশাকের আবিষ্কার হলেও মানুষের রুচি অনুযায়ী তাতে যোগ হয়েছে নানা ডিজাইন আর রং। দিন যত গেছে, নারী ও পুরুষভেদে পোশাকের ভিন্নতা ততই বেড়েছে। তবে বিশ্বায়নের এ যুগে এই ভিন্নতা থেকে বেরিয়ে আসতে চান অনেক ফ্যাশন ডিজাইনার। তারা মনে করেন, অভিন্ন ডিজাইনের পোশাক পরতে পারেন নারী ও পুরুষ। তাদেরই একজন ভারতীয় ডিজাইনার মনিষ অরোরা। সম্প্রতি তার ডিজাইনে নারীদের জন্য তৈরি হয় একটি জ্যাকেট। সেটি পরে আলোচনায় এলেন বলিউড অভিনেতা রণবীর সিং। 

নারীদের জ্যাকেট পরে বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গেই অনুষ্ঠানে সময় কাটাতে দেখা যায় রণবীর সিংকে। ছবি: সংগৃহীত

গত বুধবার রাতে ভারতে আলোকচিত্রী রোশন শ্রেষ্ঠার ফটো একাডেমির উদ্বোধনী অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে গোলাপি রংয়ের জ্যাকেট পরে চলে আসেন রণবীর। জ্যাকেটটির সঙ্গে অভিনেতা পরেন হলুদ রংয়ের সানগ্লাস। আর পায়ে ছিল ‘সেন্ট লরেন্ট’ ব্র্যান্ডের স্নিকার্স। নারীদের সেই জ্যাকেট পরে পুরো অনুষ্ঠানে মেতে থাকতে দেখা যায় তাকে।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৬৪ বার

আপনার মন্তব্য