যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 04:21pm

|   লন্ডন - 10:21am

|   নিউইয়র্ক - 05:21am

  সর্বশেষ :

  শপথ নিলেন সংরক্ষিত নারী আসনের এমপিরা   রমণীরা আপনারা নাচেন-আমি টাকা ওড়াব, ছাত্রীদের উদ্দেশ্যে শাবি শিক্ষকের মন্তব্য   ডিসি একুশে এলায়েন্সের আন্তর্জাতিক মাতৃভাষা উদযাপন ২৩ ফেব্রুয়ারি   ভারতীয় বিমানবাহিনীর মহড়ায় দুটি বিমানের সংঘর্ষে এক পাইলট নিহত   কোথাও অনুমতি না পেয়ে সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে ঐক্যফ্রন্টের গণশুনানি শুক্রবার   ঐক্যফ্রন্টের গণশুনানি গণতামাশা: কাদের   সাঈদী পুত্র মাসুদ কারাগারে   বইয়ে বঙ্গবন্ধুর ছবি না থাকায় সম্পাদককে হাইকোর্টে তলব   ভারতকে নিঃশর্ত সহায়তার প্রস্তাব ইসরায়েলের   কাশ্মীরি মায়েদের হুমকি দিলো ভারতীয় সেনারা   বিশ্বকাপ ক্রিকেটের ১০০ দিনের ক্ষণগণনা শুরু   শাজাহান খানকে নিয়ে সংসদে প্রশ্ন, জবাব দিলেন ওবায়দুল কাদের   সৌভাগ্যের লাঠি খুঁজতে অর্ধনগ্ন ১০ হাজার   হামলার আশঙ্কায় ভারতের ১৩টি রাজ্যে সতর্কতা জারি   দুই সপ্তাহ পর দেশে ফিরলেন ফখরুল

মূল পাতা   >>   বিনোদন

নারীদের পোশাকে বলিউড অভিনেতা রণবীর!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৯ ১২:১৭:৩৮

নিউজ ডেস্ক: শরীর ঢেকে রাখার জন্যই পোশাকের আবিষ্কার হলেও মানুষের রুচি অনুযায়ী তাতে যোগ হয়েছে নানা ডিজাইন আর রং। দিন যত গেছে, নারী ও পুরুষভেদে পোশাকের ভিন্নতা ততই বেড়েছে। তবে বিশ্বায়নের এ যুগে এই ভিন্নতা থেকে বেরিয়ে আসতে চান অনেক ফ্যাশন ডিজাইনার। তারা মনে করেন, অভিন্ন ডিজাইনের পোশাক পরতে পারেন নারী ও পুরুষ। তাদেরই একজন ভারতীয় ডিজাইনার মনিষ অরোরা। সম্প্রতি তার ডিজাইনে নারীদের জন্য তৈরি হয় একটি জ্যাকেট। সেটি পরে আলোচনায় এলেন বলিউড অভিনেতা রণবীর সিং। 

নারীদের জ্যাকেট পরে বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গেই অনুষ্ঠানে সময় কাটাতে দেখা যায় রণবীর সিংকে। ছবি: সংগৃহীত

গত বুধবার রাতে ভারতে আলোকচিত্রী রোশন শ্রেষ্ঠার ফটো একাডেমির উদ্বোধনী অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে গোলাপি রংয়ের জ্যাকেট পরে চলে আসেন রণবীর। জ্যাকেটটির সঙ্গে অভিনেতা পরেন হলুদ রংয়ের সানগ্লাস। আর পায়ে ছিল ‘সেন্ট লরেন্ট’ ব্র্যান্ডের স্নিকার্স। নারীদের সেই জ্যাকেট পরে পুরো অনুষ্ঠানে মেতে থাকতে দেখা যায় তাকে।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৯৮ বার

আপনার মন্তব্য