যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 07:41am

|   লন্ডন - 01:41am

|   নিউইয়র্ক - 08:41pm

  সর্বশেষ :

  সিরিয়ায় সরকারি বাহিনীর বিমান হামলা, নিহত ৯৪   রাশিয়ার চার্চে বন্দুকধারীর হামলা, নিহত ৫   তৃতীয়বারের মতো বিয়ে করলেন ইমরান খান   পুরুষের অনুমতি ছাড়া ব্যবসা করতে পারবে সৌদি নারীরা   ভারতে ট্রাম্পের নাম ভেঙ্গে ফ্ল্যাট বিক্রি   ইরানে বিধ্বস্ত উড়োজাহাজের ধ্বংসাবশেষের সন্ধান   বিএনপি নির্বাচনে না এলে কিছু করার নেই : সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী   রায়ের কপি পেলেন খালেদার আইনজীবীরা, জামিন আবেদন কাল   কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের শীত বস্ত্র বিতরণ   ইতালীতে দু’টি শহীদ মিনারেরই বেহাল অবস্থা   ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রী জয়া আহসান   স্কুলে বন্ধুক হামলার ঘটনায় এফবিআইয়ের কড়া সমালোচনা ট্রাম্পের   ডিসেম্বর নয়, আজকেই অবসরে যান : মুহিতকে বাবলু   নো-ম্যান্স ল্যান্ডে রোহিঙ্গাদের গণহত্যার প্রস্তুতি মিয়ানমারের!   বাংলাদেশ থেকে কার্গো পরিবহনে বাধা তুলে নিল যুক্তরাজ্য

মূল পাতা   >>   বিনোদন

নারীদের পোশাকে বলিউড অভিনেতা রণবীর!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৯ ১২:১৭:৩৮

নিউজ ডেস্ক: শরীর ঢেকে রাখার জন্যই পোশাকের আবিষ্কার হলেও মানুষের রুচি অনুযায়ী তাতে যোগ হয়েছে নানা ডিজাইন আর রং। দিন যত গেছে, নারী ও পুরুষভেদে পোশাকের ভিন্নতা ততই বেড়েছে। তবে বিশ্বায়নের এ যুগে এই ভিন্নতা থেকে বেরিয়ে আসতে চান অনেক ফ্যাশন ডিজাইনার। তারা মনে করেন, অভিন্ন ডিজাইনের পোশাক পরতে পারেন নারী ও পুরুষ। তাদেরই একজন ভারতীয় ডিজাইনার মনিষ অরোরা। সম্প্রতি তার ডিজাইনে নারীদের জন্য তৈরি হয় একটি জ্যাকেট। সেটি পরে আলোচনায় এলেন বলিউড অভিনেতা রণবীর সিং। 

নারীদের জ্যাকেট পরে বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গেই অনুষ্ঠানে সময় কাটাতে দেখা যায় রণবীর সিংকে। ছবি: সংগৃহীত

গত বুধবার রাতে ভারতে আলোকচিত্রী রোশন শ্রেষ্ঠার ফটো একাডেমির উদ্বোধনী অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে গোলাপি রংয়ের জ্যাকেট পরে চলে আসেন রণবীর। জ্যাকেটটির সঙ্গে অভিনেতা পরেন হলুদ রংয়ের সানগ্লাস। আর পায়ে ছিল ‘সেন্ট লরেন্ট’ ব্র্যান্ডের স্নিকার্স। নারীদের সেই জ্যাকেট পরে পুরো অনুষ্ঠানে মেতে থাকতে দেখা যায় তাকে।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৯৯ বার

আপনার মন্তব্য