যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৬ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 09:41pm

|   লন্ডন - 04:41pm

|   নিউইয়র্ক - 11:41am

  সর্বশেষ :

  একসাথে দুই প্রেমিকাকে বিয়ে করবেন রোনালদিনহো!   কঙ্গোতে নৌকা ডুবে ৪৯ জনের মৃত্যু   ট্রাম্প-কিম সম্মেলন বাতিলে উত্তেজনা-অস্থিতিশীলতার আশঙ্কা   যুক্তরাজ্যে ফের মেয়র নির্বাচিত হলেন সিলেটের মুজিবুর   কানাডায় রেঁস্তোরায় বিস্ফোরণে আহত ১৫   ভারতের পশ্চিমবঙ্গে হাসিনা-মোদির ‘বাংলাদেশ ভবন’ উদ্বোধন   নিরপেক্ষ সরকার ও নির্বাচন কমিশন গঠনের দাবি জানালেন বি চৌধুরী   ইতালীতে আ.লীগ নেতার উদ্যোগে ইফতার মাহফিল   বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৯তম জন্মবার্ষিকী আজ   প্রফেসর ইউনূসকে অভ্যর্থনা জানালেন ইতালীয় পার্লামেন্ট স্পীকার   জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   নোয়াখালী সমিতি’র ইফতার ও দোয়া মাহফিল   ফিলিস্তিনের প্রেসিডেন্টকে শেখ হাসিনার ফোন   শিক্ষা ছাড়া হারিয়ে যাওয়া একটি প্রজন্মে পরিণত হবে রোহিঙ্গা শিশুরা : প্রিয়াঙ্কা চোপড়া   কিমের সঙ্গে বৈঠক বাতিল করলেন ট্রাম্প

মূল পাতা   >>   বিনোদন

নারীদের পোশাকে বলিউড অভিনেতা রণবীর!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৯ ১২:১৭:৩৮

নিউজ ডেস্ক: শরীর ঢেকে রাখার জন্যই পোশাকের আবিষ্কার হলেও মানুষের রুচি অনুযায়ী তাতে যোগ হয়েছে নানা ডিজাইন আর রং। দিন যত গেছে, নারী ও পুরুষভেদে পোশাকের ভিন্নতা ততই বেড়েছে। তবে বিশ্বায়নের এ যুগে এই ভিন্নতা থেকে বেরিয়ে আসতে চান অনেক ফ্যাশন ডিজাইনার। তারা মনে করেন, অভিন্ন ডিজাইনের পোশাক পরতে পারেন নারী ও পুরুষ। তাদেরই একজন ভারতীয় ডিজাইনার মনিষ অরোরা। সম্প্রতি তার ডিজাইনে নারীদের জন্য তৈরি হয় একটি জ্যাকেট। সেটি পরে আলোচনায় এলেন বলিউড অভিনেতা রণবীর সিং। 

নারীদের জ্যাকেট পরে বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গেই অনুষ্ঠানে সময় কাটাতে দেখা যায় রণবীর সিংকে। ছবি: সংগৃহীত

গত বুধবার রাতে ভারতে আলোকচিত্রী রোশন শ্রেষ্ঠার ফটো একাডেমির উদ্বোধনী অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে গোলাপি রংয়ের জ্যাকেট পরে চলে আসেন রণবীর। জ্যাকেটটির সঙ্গে অভিনেতা পরেন হলুদ রংয়ের সানগ্লাস। আর পায়ে ছিল ‘সেন্ট লরেন্ট’ ব্র্যান্ডের স্নিকার্স। নারীদের সেই জ্যাকেট পরে পুরো অনুষ্ঠানে মেতে থাকতে দেখা যায় তাকে।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৭৫ বার

আপনার মন্তব্য