যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:45pm

|   লন্ডন - 06:45pm

|   নিউইয়র্ক - 01:45pm

  সর্বশেষ :

  ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট   এরদোগানের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব   চীনের সেনাবাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের অবরোধ   ডিজিটাল নিরাপত্তা আইন পুনঃসংশোধনের দাবি সুজনের   চট্টগ্রামের অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতার অস্ত্র উদ্ধার   ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ২৪   ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার লক্ষ্যেই জাতীয় ঐক্য : ড. কামাল   মালয়েশিয়ায় ৫৫ অবৈধ বাংলাদেশি আটক   আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা

মূল পাতা   >>   বিনোদন

পারিশ্রমিক না পেয়ে চটেছেন প্রিয়াঙ্কা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১৬ ১২:৫৮:৫৫

নিউজ ডেস্ক: ভারতের দ্বিতীয় বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাংকে প্রায় ১১,৫০০ কোটি রুপি প্রতারণার অভিযোগ উঠেছে। এ অভিযোগ উঠেছে ধনকুবের নীরব মোদির বিরুদ্ধে। আর মোদির উপরেই বেজায় চটেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে, ধনকুবের মোদির গহনার কোম্পানির একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডের কাজ নিয়ে ব্যস্ত থাকা সত্ত্বেও বিজ্ঞাপনটির কাজটি করেছিলেন তিনি। এ বিজ্ঞাপনে তার সঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা।  ভারতীয় ও বিদেশি চ্যানেলে ইতোমধ্যে বিজ্ঞাপনচিত্রটি প্রচারিতও হয়েছে। অথচ এতদিনেও নিজের পারিশ্রমিক পাননি এই নায়িকা। এই পারিশ্রমিক দেওয়ার কথা ছিল হীরে ব্যবসায়ী নীরবের।

পিএনবি দুর্নীতি ফাঁসের পর নাকি নড়েচড়ে বসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ব্যবসায়ী সংস্থার বিরুদ্ধে আইনি পদক্ষেপও নিতে পারেন বলে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৮১ বার

আপনার মন্তব্য