যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:59pm

|   লন্ডন - 09:59am

|   নিউইয়র্ক - 04:59am

  সর্বশেষ :

  ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!

মূল পাতা   >>   বিনোদন

পারিশ্রমিক না পেয়ে চটেছেন প্রিয়াঙ্কা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১৬ ১২:৫৮:৫৫

নিউজ ডেস্ক: ভারতের দ্বিতীয় বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাংকে প্রায় ১১,৫০০ কোটি রুপি প্রতারণার অভিযোগ উঠেছে। এ অভিযোগ উঠেছে ধনকুবের নীরব মোদির বিরুদ্ধে। আর মোদির উপরেই বেজায় চটেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে, ধনকুবের মোদির গহনার কোম্পানির একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডের কাজ নিয়ে ব্যস্ত থাকা সত্ত্বেও বিজ্ঞাপনটির কাজটি করেছিলেন তিনি। এ বিজ্ঞাপনে তার সঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা।  ভারতীয় ও বিদেশি চ্যানেলে ইতোমধ্যে বিজ্ঞাপনচিত্রটি প্রচারিতও হয়েছে। অথচ এতদিনেও নিজের পারিশ্রমিক পাননি এই নায়িকা। এই পারিশ্রমিক দেওয়ার কথা ছিল হীরে ব্যবসায়ী নীরবের।

পিএনবি দুর্নীতি ফাঁসের পর নাকি নড়েচড়ে বসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ব্যবসায়ী সংস্থার বিরুদ্ধে আইনি পদক্ষেপও নিতে পারেন বলে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৮৯ বার

আপনার মন্তব্য