যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 01:44pm

|   লন্ডন - 08:44am

|   নিউইয়র্ক - 03:44am

  সর্বশেষ :

  খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার সময়ক্ষেপন করছে : মির্জা ফখরুল   রেমিট্যান্সে ভ্যাট আরোপ হয়নি : এনবিআর   নিউজিল্যান্ডে সুন্দরী প্রতিযোগিতায় প্রথমবারের মতো হিজাবি তরুণী   নাম পরিবর্তন করল মেসিডোনিয়া   ২০২৬ বিশ্বকাপের আয়োজক যুক্তরাষ্ট্র-মেক্সিকো-কানাডা   ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা   তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে প্রজ্ঞাপন জারি   পাকিস্তানিদের গোলায় জম্মু ও কাশ্মীরে ৪ বিএসএফ নিহত   নাপলি আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত   ইমরানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় শতবর্ষী নারী!   নিয়মিত রোজা রাখেন ১১৮ বছরের বৃদ্ধ   বাংলাদেশে পালিত হচ্ছে শবে কদর   জাতীয় পার্টি মহাজোটে নেই, আর কখনও মহাজোটে থাকবেও না : এরশাদ   কারাগারে জীর্ণশীর্ণ খালেদা জিয়া!   বঙ্গবন্ধু মেডিকেলে নয় ইউনাইটেডে চিকিৎসা নিতে চান খালেদা জিয়া

মূল পাতা   >>   বিনোদন

৫৬ বছর পর একই পোশাকে!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-০৬ ০০:১৮:৩৬

১৯৬২ ও ২০১৮ সালে

নিউজ ডেস্ক: পুরনো পোশাক পরা মানেই আনস্মার্ট- এমন ধারণাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী রিতা মনেরো। পুরনো ফ্যাশন নতুন করে ফিরিয়ে আনার মধ্য দিয়েও যাননি, একেবারে ৫৬ বছর আগের ফ্যাশনই নিয়ে এসেছেন অস্কারের মঞ্চে! ১৯৬২ সালে সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন এই অভিনেত্রী। তখন তরুণী রিতা পরেছিলেন কালো-সোনালি পোশাক। এ বছর ৯০ তম অস্কারে একই পোশাক পরে হাজির হন ৭০ বছর ধরে অভিনয় জগতে থাকা এই কিংবদন্তী অভিনেত্রী।

রিতা জানান, আইকনিক ভিনটেজ পোশাকটি অবি ফ্যাব্রিকের তৈরি। জাপানি পোশাক কিমোনোতে ব্যবহার করা হয় এ ফ্যাব্রিক। দীর্ঘ ৫৬ বছর ধরে পোশাকটি রিতার আলমারিতে সংরক্ষিত ছিল।
৫ দশকের পুরনো পোশাকটি এখনও আগের মতোই চকচকে। উপরের অংশে সামান্য পরিবর্তন করে নিয়েছিলেন রিতা। কাঁধহীন টপের সঙ্গে ভারি চোকার পরেছিলেন গলায়। হাতে পরেছিলেন কালো লম্বা গ্লাভস। মাথায় ছিল কালো ব্যান্ড।

এই খবরটি মোট পড়া হয়েছে ৮১৮ বার

আপনার মন্তব্য