যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:47pm

|   লন্ডন - 06:47pm

|   নিউইয়র্ক - 01:47pm

  সর্বশেষ :

  ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট   এরদোগানের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব   চীনের সেনাবাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের অবরোধ   ডিজিটাল নিরাপত্তা আইন পুনঃসংশোধনের দাবি সুজনের   চট্টগ্রামের অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতার অস্ত্র উদ্ধার   ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ২৪   ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার লক্ষ্যেই জাতীয় ঐক্য : ড. কামাল   মালয়েশিয়ায় ৫৫ অবৈধ বাংলাদেশি আটক   আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা

মূল পাতা   >>   বিনোদন

৫৬ বছর পর একই পোশাকে!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-০৬ ০০:১৮:৩৬

১৯৬২ ও ২০১৮ সালে

নিউজ ডেস্ক: পুরনো পোশাক পরা মানেই আনস্মার্ট- এমন ধারণাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী রিতা মনেরো। পুরনো ফ্যাশন নতুন করে ফিরিয়ে আনার মধ্য দিয়েও যাননি, একেবারে ৫৬ বছর আগের ফ্যাশনই নিয়ে এসেছেন অস্কারের মঞ্চে! ১৯৬২ সালে সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন এই অভিনেত্রী। তখন তরুণী রিতা পরেছিলেন কালো-সোনালি পোশাক। এ বছর ৯০ তম অস্কারে একই পোশাক পরে হাজির হন ৭০ বছর ধরে অভিনয় জগতে থাকা এই কিংবদন্তী অভিনেত্রী।

রিতা জানান, আইকনিক ভিনটেজ পোশাকটি অবি ফ্যাব্রিকের তৈরি। জাপানি পোশাক কিমোনোতে ব্যবহার করা হয় এ ফ্যাব্রিক। দীর্ঘ ৫৬ বছর ধরে পোশাকটি রিতার আলমারিতে সংরক্ষিত ছিল।
৫ দশকের পুরনো পোশাকটি এখনও আগের মতোই চকচকে। উপরের অংশে সামান্য পরিবর্তন করে নিয়েছিলেন রিতা। কাঁধহীন টপের সঙ্গে ভারি চোকার পরেছিলেন গলায়। হাতে পরেছিলেন কালো লম্বা গ্লাভস। মাথায় ছিল কালো ব্যান্ড।

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৮৩ বার

আপনার মন্তব্য