যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:14pm

|   লন্ডন - 10:14am

|   নিউইয়র্ক - 05:14am

  সর্বশেষ :

  ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!

মূল পাতা   >>   বিনোদন

৫৬ বছর পর একই পোশাকে!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-০৬ ০০:১৮:৩৬

১৯৬২ ও ২০১৮ সালে

নিউজ ডেস্ক: পুরনো পোশাক পরা মানেই আনস্মার্ট- এমন ধারণাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী রিতা মনেরো। পুরনো ফ্যাশন নতুন করে ফিরিয়ে আনার মধ্য দিয়েও যাননি, একেবারে ৫৬ বছর আগের ফ্যাশনই নিয়ে এসেছেন অস্কারের মঞ্চে! ১৯৬২ সালে সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন এই অভিনেত্রী। তখন তরুণী রিতা পরেছিলেন কালো-সোনালি পোশাক। এ বছর ৯০ তম অস্কারে একই পোশাক পরে হাজির হন ৭০ বছর ধরে অভিনয় জগতে থাকা এই কিংবদন্তী অভিনেত্রী।

রিতা জানান, আইকনিক ভিনটেজ পোশাকটি অবি ফ্যাব্রিকের তৈরি। জাপানি পোশাক কিমোনোতে ব্যবহার করা হয় এ ফ্যাব্রিক। দীর্ঘ ৫৬ বছর ধরে পোশাকটি রিতার আলমারিতে সংরক্ষিত ছিল।
৫ দশকের পুরনো পোশাকটি এখনও আগের মতোই চকচকে। উপরের অংশে সামান্য পরিবর্তন করে নিয়েছিলেন রিতা। কাঁধহীন টপের সঙ্গে ভারি চোকার পরেছিলেন গলায়। হাতে পরেছিলেন কালো লম্বা গ্লাভস। মাথায় ছিল কালো ব্যান্ড।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৩২ বার

আপনার মন্তব্য