যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৯ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 01:20pm

|   লন্ডন - 08:20am

|   নিউইয়র্ক - 03:20am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   বিনোদন

পুরোহিতের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আরশির

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-০৯ ১১:৫৯:৫৯

নিউজ ডেস্ক: বিতর্কিত মডেল ও অভিনেত্রী আরশি খান। জাতিগত দিক থেকে পাকিস্তানি নাগরিক হলেও, তার চলাফেরা বলিউডের অলিগলিতে। নানা ধরণের মন্তব্য করে ও কাণ্ড ঘটিয়ে আলোচনায় থাকাই তার পছন্দ। যার কারণে একাধিকবারই তিনি বিতর্কিত হয়েছেন। আবারও নতুন এক বিতর্কের জন্ম দিলেন আরশি। সম্প্রতি মন্দিরের এক পুরোহিতের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছেন তিনি।

অভিযুক্ত পুরোহিতের নাম পণ্ডিত রমেশ যোশী। কয়েকদিন আগে তিনিই আরশির বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ করেছিলেন। যোশীর অভিযোগ ছিল, আরশি তার কাছ থেকে ৪০ হাজার রূপি ধার নিয়েছিলেন কিন্তু ফেরত দিচ্ছেন না।

মিড ডে পত্রিকাকে তিনি বলেন, ‘আরশি আমার মেয়ের মতো। ২০১৫ সালে মন্দিরের পুরোহিতের কাছে সাহায্য চাইতে গিয়েছিলেন আরশি। ওর সঙ্গে ম্যানেজার ছিল। ওরা জানায় আরশির ব্যাগ চুরি হয়েছে, তার টাকার দরকার। তখন আমি আরশিকে ৪০ হাজার রূপি ধার দিয়েছিলাম। এরপর আর আমার সঙ্গে দেখা করেননি তিনি। বেশ কয়েকবার টাকা ফেরত চেয়েও ফেরত পাইনি। বাধ্য হয়েই তাই পুলিশে অভিযোগ করেছি।’

এর পরই পুরোহিত যোশীর বিরুদ্ধে পাল্টা যৌন হেনস্তার অভিযোগ তোলেন আরশি। বিতর্কিত এ মডেলের ম্যানেজার জানান, ‘সুযোগ পেলেই পণ্ডিত রমেশ যোশী আরশিকে অশালীন ভাবে স্পর্শ করতেন।’ টাকা ধার নেয়ার অভিযোগও উড়িয়ে দেন আরশির এই ম্যানেজার।

‘বিগ বস-১১’ এর সিজন থেকেই একে একে বিতর্কের জন্ম দিয়ে যাচ্ছেন আরশি খান। কখনও অন্য প্রতিযোগীদের বিরুদ্ধে তার মন্তব্য, আবার কখনও বা স্বল্প পোশাকে সুইমিং পুল থেকে উঠে আসা- এমন অনেক কিছুর জন্যই তিনি ভাইরাল।

আরশির বেঁফাস মন্তব্যের স্বীকার হয়েছিলেন ক্রিকেটার শহিদ আফ্রিদি ও মাহেদ্র সিং ধোনিও। আফ্রিদির সঙ্গে তার যৌন সম্পর্ক হয়েছে, তিনি তার সন্তানের মা হতে চলেছেন বলে মন্তব্য করেছিলেন। এমনকী, তার পাগলামীর স্বীকার হয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খানও। ভাইজানকে জড়িয়েও নানা রকম অশালীন মন্তব্য করেছিলেন বিতর্কিত এই পাকিস্তানি মডেল।

এলএবাংলাটাইমস//এলআরটি  

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৭১ বার

আপনার মন্তব্য