যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:11pm

|   লন্ডন - 10:11am

|   নিউইয়র্ক - 05:11am

  সর্বশেষ :

  এবার মুম্বাইয়ে বাংলাদেশিদের বিরুদ্ধে রাজনৈতিক অবস্থান   ড. ইউনুসের কারণে পদ্মা সেতুতে অর্থায়ন করেনি বিশ্বব্যাংক : শেখ হাসিনা   অবশেষে বিএনপিকে নিয়ে ‘জাতীয় ঐক্য ফ্রন্ট’র আত্মপ্রকাশ, বিকল্পধারা আউট   খালেদা জিয়ার অনুপস্থিতিতেও বিচার চলবে   চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে ৪ জনের মৃত্যু   বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলারের নিয়োগ সিনেটে অনুমোদন   ইয়েমেনে সৌদি জোটের বিমান হামলা, নিহত ১৭   তারেক রহমানকে দেশে ফেরাতে ‘বাংলাপোল থেকে ইন্টারপোল’   ভারতেই দুর্বল হয়ে পড়েছে ‘তিতলি’, বাংলাদেশে ঝরছে অবিরাম বৃষ্টি   আমি সবচেয়ে বেশি উত্যক্তের শিকার : মেলানিয়া   ১৩৬ যাত্রী নিয়ে অলৌকিভাবে রক্ষা পেলো এয়ার ইন্ডিয়ার বিমান   সিরিয়ার সন্ত্রাসীদেরকে ৫০০ ট্রাক অস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র   জাতীয় ঐক্যের জন্য খসড়া লক্ষ্য নির্ধারণ করা হয়েছে : মান্না   আগামী ৪৮ ঘণ্টা বিশ্বজুড়ে বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা!   বাংলাদেশে বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন ফিলিস্তিন

মূল পাতা   >>   বিনোদন

পুরোহিতের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আরশির

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-০৯ ১১:৫৯:৫৯

নিউজ ডেস্ক: বিতর্কিত মডেল ও অভিনেত্রী আরশি খান। জাতিগত দিক থেকে পাকিস্তানি নাগরিক হলেও, তার চলাফেরা বলিউডের অলিগলিতে। নানা ধরণের মন্তব্য করে ও কাণ্ড ঘটিয়ে আলোচনায় থাকাই তার পছন্দ। যার কারণে একাধিকবারই তিনি বিতর্কিত হয়েছেন। আবারও নতুন এক বিতর্কের জন্ম দিলেন আরশি। সম্প্রতি মন্দিরের এক পুরোহিতের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছেন তিনি।

অভিযুক্ত পুরোহিতের নাম পণ্ডিত রমেশ যোশী। কয়েকদিন আগে তিনিই আরশির বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ করেছিলেন। যোশীর অভিযোগ ছিল, আরশি তার কাছ থেকে ৪০ হাজার রূপি ধার নিয়েছিলেন কিন্তু ফেরত দিচ্ছেন না।

মিড ডে পত্রিকাকে তিনি বলেন, ‘আরশি আমার মেয়ের মতো। ২০১৫ সালে মন্দিরের পুরোহিতের কাছে সাহায্য চাইতে গিয়েছিলেন আরশি। ওর সঙ্গে ম্যানেজার ছিল। ওরা জানায় আরশির ব্যাগ চুরি হয়েছে, তার টাকার দরকার। তখন আমি আরশিকে ৪০ হাজার রূপি ধার দিয়েছিলাম। এরপর আর আমার সঙ্গে দেখা করেননি তিনি। বেশ কয়েকবার টাকা ফেরত চেয়েও ফেরত পাইনি। বাধ্য হয়েই তাই পুলিশে অভিযোগ করেছি।’

এর পরই পুরোহিত যোশীর বিরুদ্ধে পাল্টা যৌন হেনস্তার অভিযোগ তোলেন আরশি। বিতর্কিত এ মডেলের ম্যানেজার জানান, ‘সুযোগ পেলেই পণ্ডিত রমেশ যোশী আরশিকে অশালীন ভাবে স্পর্শ করতেন।’ টাকা ধার নেয়ার অভিযোগও উড়িয়ে দেন আরশির এই ম্যানেজার।

‘বিগ বস-১১’ এর সিজন থেকেই একে একে বিতর্কের জন্ম দিয়ে যাচ্ছেন আরশি খান। কখনও অন্য প্রতিযোগীদের বিরুদ্ধে তার মন্তব্য, আবার কখনও বা স্বল্প পোশাকে সুইমিং পুল থেকে উঠে আসা- এমন অনেক কিছুর জন্যই তিনি ভাইরাল।

আরশির বেঁফাস মন্তব্যের স্বীকার হয়েছিলেন ক্রিকেটার শহিদ আফ্রিদি ও মাহেদ্র সিং ধোনিও। আফ্রিদির সঙ্গে তার যৌন সম্পর্ক হয়েছে, তিনি তার সন্তানের মা হতে চলেছেন বলে মন্তব্য করেছিলেন। এমনকী, তার পাগলামীর স্বীকার হয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খানও। ভাইজানকে জড়িয়েও নানা রকম অশালীন মন্তব্য করেছিলেন বিতর্কিত এই পাকিস্তানি মডেল।

এলএবাংলাটাইমস//এলআরটি  

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৮০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত