যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:24pm

|   লন্ডন - 11:24am

|   নিউইয়র্ক - 06:24am

  সর্বশেষ :

  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইগারদের জয়   বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় আরও ৫ লাখ রোহিঙ্গা   ট্রাম প্রশাসনের নতুন প্রস্তাবনা, কঠিন হয়ে পড়তে পারে গ্রিন কার্ড   নাইজেরিয়ায় কলেরা মহামারি, ৯৭ জনের মৃত্যু   মংলা-বুড়িমারী বন্দরে বছরে অবৈধ লেনদেন হয় ৩১ কোটি টাকা   অস্কারে যাচ্ছে বাংলাদেশের ‘ডুব’   উন্নত বিশ্বে দ্রুত বাড়ছে বয়স্ক মানুষের সংখ্যা   ৩ লাখ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ৪ হাজার ‘কাল্পনিক’ মামলা: তদন্তে কমিশন চেয়ে রিট   গাজীপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ   লস এঞ্জেলেসে বৃহত্তর বরিশালবাসীর পিকনিক ৩০ সেপ্টেম্বর   নিউজার্সিতে নবীগঞ্জ উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মতবিনিময় সভা   ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের উদ্যোগে শেখ হাসিনার সংবর্ধনা নিয়ে প্রস্তুতি সভা   যেখানে হাসিনা, সেখানেই প্রতিরোধ : যুক্তরাষ্ট্র বিএনপি’র কর্মসূচি   প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে নাগরিক সংবর্ধনার প্রস্তুতি সভা   ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট

মূল পাতা   >>   বিনোদন

প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষে আনুশকা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-২৫ ০৬:২২:৫০

নিউজ ডেস্ক: তথ্যপ্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার একটি অপরিহার্য বিষয়ে পরিণত হয়েছে। এ বিষয়ে পিছিয়ে নেই বলিউড তারকারাও। নিজেদের ব্যক্তিগত তথ্য জানানো, ভক্তদের সঙ্গে যোগাযোগসহ নানা কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হন তারা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রযুক্তি প্রতিষ্ঠান সামাজিক যোগাযোগমাধ্যমে বলিউড অভিনেত্রীদের সক্রিয়তা ও প্রভাব নিয়ে একটি জরিপ করে। ফেসবুক, টুইটার, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল খবর, বিভিন্ন ভাষার প্রায় ৬০০টি মিডিয়া, ডিজিটাল প্ল্যাটফর্ম ও ১৭ ভাষার টিভি চ্যানেলে তাদের নিয়ে খবর, সবকিছু থেকে তথ্য বিবেচনা করে একটি তালিকা তৈরি করা হয়। এতে প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষস্থানে রয়েছেন আনুশকা শর্মা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, তালিকায় ৭১.৯০ নম্বর নিয়ে শীর্ষে রয়েছেন আনুশকা শর্মা। ৫০.৩৪ নম্বর নিয়ে তারপরই রয়েছেন প্রিয়াঙ্কা। পদ্মাবত সিনেমার জন্য বেশ কিছুদিন আলোচনায় ছিলেন দীপিকা পাড়ুকোন। তবে ৪০.০৯ নম্বর নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন তিনি। চতুর্থ স্থানে আছেন কঙ্গনা রাণৌত। তার নম্বর ৩১.৭৮।  তালিকায় শীর্ষ দশে আরো রয়েছেন-সানি লিওন, সোনম কাপুর, শ্রদ্ধা কাপুর, বিদ্যা বালান, তাপসী পান্নু ও মাধুরী দীক্ষিত।


এলএবাংলাটাইমস//এলআরটি  

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৭৯ বার

আপনার মন্তব্য