যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 01:06pm

|   লন্ডন - 08:06am

|   নিউইয়র্ক - 03:06am

  সর্বশেষ :

  নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি   কোচিং ব্যবসায়ীকে পিটিয়ে পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা রনি   খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারলেন না বিএনপি নেতারা   প্রবাসীদের ভোটাধিকার দিতে নির্বাচন কমিশন কাজ করছে: সিইসি   ইন্দোনেশিয়ায় ভয়াবহ ভূমিকম্প, ধসে পড়েছে শতাধিক বাড়িঘর   সৌদিতে সিনেমা হল উদ্বোধন   কিমের সঙ্গে আলোচনা সফল না হলে পদত্যাগ : আবেকে ট্রাম্প   টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা   বিশ্বের ৯৫ শতাংশ মানুষ দূষিত বায়ু গ্রহণ করছে   বাংলাদেশের নির্বাচন নিয়ে দুশ্চিন্তায় ভারত   আরবদের বিরুদ্ধে আরবেদরই কাজে লাগাতে চাইছেন ট্রাম্প   বিসিবির চুক্তি থেকে বাদ সৌম্য-তাসকিন-সাব্বির   সৌদিতে আবার সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু

মূল পাতা   >>   বিনোদন

প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষে আনুশকা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-২৫ ০৬:২২:৫০

নিউজ ডেস্ক: তথ্যপ্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার একটি অপরিহার্য বিষয়ে পরিণত হয়েছে। এ বিষয়ে পিছিয়ে নেই বলিউড তারকারাও। নিজেদের ব্যক্তিগত তথ্য জানানো, ভক্তদের সঙ্গে যোগাযোগসহ নানা কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হন তারা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রযুক্তি প্রতিষ্ঠান সামাজিক যোগাযোগমাধ্যমে বলিউড অভিনেত্রীদের সক্রিয়তা ও প্রভাব নিয়ে একটি জরিপ করে। ফেসবুক, টুইটার, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল খবর, বিভিন্ন ভাষার প্রায় ৬০০টি মিডিয়া, ডিজিটাল প্ল্যাটফর্ম ও ১৭ ভাষার টিভি চ্যানেলে তাদের নিয়ে খবর, সবকিছু থেকে তথ্য বিবেচনা করে একটি তালিকা তৈরি করা হয়। এতে প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষস্থানে রয়েছেন আনুশকা শর্মা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, তালিকায় ৭১.৯০ নম্বর নিয়ে শীর্ষে রয়েছেন আনুশকা শর্মা। ৫০.৩৪ নম্বর নিয়ে তারপরই রয়েছেন প্রিয়াঙ্কা। পদ্মাবত সিনেমার জন্য বেশ কিছুদিন আলোচনায় ছিলেন দীপিকা পাড়ুকোন। তবে ৪০.০৯ নম্বর নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন তিনি। চতুর্থ স্থানে আছেন কঙ্গনা রাণৌত। তার নম্বর ৩১.৭৮।  তালিকায় শীর্ষ দশে আরো রয়েছেন-সানি লিওন, সোনম কাপুর, শ্রদ্ধা কাপুর, বিদ্যা বালান, তাপসী পান্নু ও মাধুরী দীক্ষিত।


এলএবাংলাটাইমস//এলআরটি  

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৩৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত