যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 06:07pm

|   লন্ডন - 12:07pm

|   নিউইয়র্ক - 07:07am

  সর্বশেষ :

  প্রতীক বরাদ্দ, একাদশ সংসদ নির্বাচনে ৩শ আসনে ১৮৪১ প্রার্থী   সিডনিতে বিজয় দিবস উদযাপন শুরু   ধানের শীষকে জয়যুক্ত করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : রোমে বিএনপির সভা   নিউইয়র্কে তিন দিনব্যাপী ফোবানা কনভেনশন ৩০-৩১ আগস্ট ও ১ সেপ্টেম্বর ২০১৯   আন্দোলনকারীদের সঙ্গে বসবেন ম্যাক্রো, না থামলে কড়া পদক্ষেপ   ইইউর অনুমতি ছাড়াই ব্রেক্সিট বাতিল করতে পারবে যুক্তরাজ্য : ইসিজি   বন্ধ ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানালেন সাকিব   ধানের শীষের প্রচারের নেতৃত্বে ড. কামাল   ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!   নির্বাচন সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য করতে ইইউ'র আহ্বান   গৃহশিক্ষকের চোখে প্রিন্স মোহাম্মদ বিন সালমানের শৈশব   সোমবার প্রতীক বরাদ্দ   প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট   ভারতে ইভিএম নিয়ে বাড়ছে সন্দেহ ও অবিশ্বাস

মূল পাতা   >>   বিনোদন

প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষে আনুশকা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-২৫ ০৬:২২:৫০

নিউজ ডেস্ক: তথ্যপ্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার একটি অপরিহার্য বিষয়ে পরিণত হয়েছে। এ বিষয়ে পিছিয়ে নেই বলিউড তারকারাও। নিজেদের ব্যক্তিগত তথ্য জানানো, ভক্তদের সঙ্গে যোগাযোগসহ নানা কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হন তারা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রযুক্তি প্রতিষ্ঠান সামাজিক যোগাযোগমাধ্যমে বলিউড অভিনেত্রীদের সক্রিয়তা ও প্রভাব নিয়ে একটি জরিপ করে। ফেসবুক, টুইটার, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল খবর, বিভিন্ন ভাষার প্রায় ৬০০টি মিডিয়া, ডিজিটাল প্ল্যাটফর্ম ও ১৭ ভাষার টিভি চ্যানেলে তাদের নিয়ে খবর, সবকিছু থেকে তথ্য বিবেচনা করে একটি তালিকা তৈরি করা হয়। এতে প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষস্থানে রয়েছেন আনুশকা শর্মা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, তালিকায় ৭১.৯০ নম্বর নিয়ে শীর্ষে রয়েছেন আনুশকা শর্মা। ৫০.৩৪ নম্বর নিয়ে তারপরই রয়েছেন প্রিয়াঙ্কা। পদ্মাবত সিনেমার জন্য বেশ কিছুদিন আলোচনায় ছিলেন দীপিকা পাড়ুকোন। তবে ৪০.০৯ নম্বর নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন তিনি। চতুর্থ স্থানে আছেন কঙ্গনা রাণৌত। তার নম্বর ৩১.৭৮।  তালিকায় শীর্ষ দশে আরো রয়েছেন-সানি লিওন, সোনম কাপুর, শ্রদ্ধা কাপুর, বিদ্যা বালান, তাপসী পান্নু ও মাধুরী দীক্ষিত।


এলএবাংলাটাইমস//এলআরটি  

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৫২ বার

আপনার মন্তব্য