যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২১ Jul, ২০১৮ ইং

|   ঢাকা - 03:11am

|   লন্ডন - 10:11pm

|   নিউইয়র্ক - 05:11pm

  সর্বশেষ :

  ভালো ব্যবসার জন্য প্রয়োজন দীর্ঘ মেয়াদী পরিকল্পনা : নিউইয়র্কে বিজনেস ডেভোলেপমেন্ট ওয়ার্কশপে বক্তারা   ধর্ষণের ভয়ে ভারত যাচ্ছেন না সুইজারল্যান্ডের এক নম্বর তারকা   রাজধানীতে বাড়ির নিচে ‘গুপ্তধন’   ইরানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত   ‘আমার সংবর্ধনার প্রয়োজন নেই’ : অনুষ্ঠানে শেখ হাসিনা   বাংলাদেশ ব্যাংক গভর্নরের পদত্যাগ চান মওদুদ   ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত   গাজায় ইসরায়েলের হামলা, ৪ ফিলিস্তিনি নিহত   বড়পুকুরিয়ার এক লাখ ৪২ হাজার টন কয়লা ‘গায়েব’, বন্ধ হয়ে যাচ্ছে বিদ্যুৎকেন্দ্র   বিশ্ব সিলেট সম্মেলন ২০১৮-এর পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ ঘোষণা   মিতালী মুখার্জী গাইবেন সিডনীতে   বরিশাল বিভাগ সমিতির আয়োজনে বনভোজন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত   বিশ্বের ৪ কোটি মানুষ ‘আধুনিক দাসত্বে’র কবলে, যুক্তরাষ্ট্রে ৪ লক্ষাধিক   গাড়িতে চড়েন গৃহকর্মী, পরেন ২৫ লাখের গয়না!   দক্ষিণ কোরিয়ার সাবেক প্রেসিডেন্টের সাজা বেড়ে ৩২ বছর

মূল পাতা   >>   বিনোদন

প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষে আনুশকা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-২৫ ০৬:২২:৫০

নিউজ ডেস্ক: তথ্যপ্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার একটি অপরিহার্য বিষয়ে পরিণত হয়েছে। এ বিষয়ে পিছিয়ে নেই বলিউড তারকারাও। নিজেদের ব্যক্তিগত তথ্য জানানো, ভক্তদের সঙ্গে যোগাযোগসহ নানা কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হন তারা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রযুক্তি প্রতিষ্ঠান সামাজিক যোগাযোগমাধ্যমে বলিউড অভিনেত্রীদের সক্রিয়তা ও প্রভাব নিয়ে একটি জরিপ করে। ফেসবুক, টুইটার, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল খবর, বিভিন্ন ভাষার প্রায় ৬০০টি মিডিয়া, ডিজিটাল প্ল্যাটফর্ম ও ১৭ ভাষার টিভি চ্যানেলে তাদের নিয়ে খবর, সবকিছু থেকে তথ্য বিবেচনা করে একটি তালিকা তৈরি করা হয়। এতে প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষস্থানে রয়েছেন আনুশকা শর্মা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, তালিকায় ৭১.৯০ নম্বর নিয়ে শীর্ষে রয়েছেন আনুশকা শর্মা। ৫০.৩৪ নম্বর নিয়ে তারপরই রয়েছেন প্রিয়াঙ্কা। পদ্মাবত সিনেমার জন্য বেশ কিছুদিন আলোচনায় ছিলেন দীপিকা পাড়ুকোন। তবে ৪০.০৯ নম্বর নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন তিনি। চতুর্থ স্থানে আছেন কঙ্গনা রাণৌত। তার নম্বর ৩১.৭৮।  তালিকায় শীর্ষ দশে আরো রয়েছেন-সানি লিওন, সোনম কাপুর, শ্রদ্ধা কাপুর, বিদ্যা বালান, তাপসী পান্নু ও মাধুরী দীক্ষিত।


এলএবাংলাটাইমস//এলআরটি  

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৪১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত