যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:23pm

|   লন্ডন - 11:23am

|   নিউইয়র্ক - 06:23am

  সর্বশেষ :

  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইগারদের জয়   বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় আরও ৫ লাখ রোহিঙ্গা   ট্রাম প্রশাসনের নতুন প্রস্তাবনা, কঠিন হয়ে পড়তে পারে গ্রিন কার্ড   নাইজেরিয়ায় কলেরা মহামারি, ৯৭ জনের মৃত্যু   মংলা-বুড়িমারী বন্দরে বছরে অবৈধ লেনদেন হয় ৩১ কোটি টাকা   অস্কারে যাচ্ছে বাংলাদেশের ‘ডুব’   উন্নত বিশ্বে দ্রুত বাড়ছে বয়স্ক মানুষের সংখ্যা   ৩ লাখ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ৪ হাজার ‘কাল্পনিক’ মামলা: তদন্তে কমিশন চেয়ে রিট   গাজীপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ   লস এঞ্জেলেসে বৃহত্তর বরিশালবাসীর পিকনিক ৩০ সেপ্টেম্বর   নিউজার্সিতে নবীগঞ্জ উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মতবিনিময় সভা   ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের উদ্যোগে শেখ হাসিনার সংবর্ধনা নিয়ে প্রস্তুতি সভা   যেখানে হাসিনা, সেখানেই প্রতিরোধ : যুক্তরাষ্ট্র বিএনপি’র কর্মসূচি   প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে নাগরিক সংবর্ধনার প্রস্তুতি সভা   ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট

মূল পাতা   >>   আইটি

বিনামূল্যে ইন্টারনেট ব্যবহারের সুযোগ আনছে গুগল ক্রোম

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-২৫ ১৪:২৬:৪৪

নিউজ ডেস্ক: রাস্তায় আছেন, ফোন থেকেই অফিসের জরুরি একটা কাজ করতে হবে, তখনই দেখলেন ফোনে ডাটা নাই। আবার কোনও বন্ধুকে মেসেজ করবেন একটা ছবি বা লেখার লিংক অথচ আশপাশে ওয়াইফাই এর চিহ্নমাত্র নেই। তখন? মাথায় হাত দিয়ে বসে থাকা ছাড়া আপনার আর করণীয় কিছুই থাকে না! সেই সমস্যা দূর করতে আসছে গুগল ক্রোমের নতুন ফিচারটি।

জানা যায়, গুগল ক্রোমের নতুন সংস্করণে থাকছে এমন ফিচার যাতে অফলাইন থাকলেও ইন্টারনেটের সুবিধা পাওয়া যাবে।

আপনার ব্রাউজিং হিস্টোরি, অবস্থান ইত্যাদির উপর নির্ভর করে গুগল অনেক কিছুই এবার থেকে আগাম নামিয়ে রাখবে। ফলে যখন নেট কানেকশন থাকবে না, তখনও সে সব জিনিস চাইলে আপনার সামনে হাজির করে দেবে।

গুগলের অফলাইন ক্রোম ফর অ্যান্ড্রয়েড এর প্রোডাক্ট ম্যানেজার আমান্দা বোস জানিয়েছেন, ইন্টারনেট কানেকশন ব্যাহত হলেও এবার অ্যান্ড্রয়েড ফোনে নেট ব্যবহার করা যাবে।

ভারতে তো বটেই, নাইজেরিয়া বা ব্রাজিলের মতো শতাধিক দেশেও এই ফিচার মিলবে। প্লে-স্টোর থেকে ক্রোমের এই নতুন সংস্করণটি ডাউনলোড করা যাবে।

এলএবাংলাটাইমস/আইসিটি/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৫৩ বার

আপনার মন্তব্য