যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ০৬ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 06:54am

|   লন্ডন - 01:54am

|   নিউইয়র্ক - 08:54pm

  সর্বশেষ :

  ঢাকায় করোনা আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি: ইকোনমিস্ট   নাসিমের অবস্থা সংকটাপন্ন, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন   সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত   দেশে প্রতি পাঁচজনের নমুনা পরীক্ষায় একজনের করোনা   ত্বক ফর্সা ক্রিমের বিজ্ঞাপনের পাশাপাশি বর্ণবাদ বিরোধী পোস্ট, সমালোচনায় প্রিয়াঙ্কা   চট্টগ্রামে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৪   বাংলাদেশের করোনা শনাক্ত নিয়ে সন্দেহ বিশেষজ্ঞদের   তাহলে কি ট্রাম্পকে ডুবাচ্ছে করোনা আর বর্ণবাদ   বিক্ষোভের মুখেই জার্মানি থেকে সেনা প্রত্যাহার করল ট্রাম্প   এবার বন্ধ হল পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা   ট্রাম্পের পেশীশক্তির জবাব দিলেন ওয়াশিংটন মেয়র   লস এঞ্জেলেস পুলিশ প্রধান মাইকেল মুরের পদত্যাগ দাবি   অনলাইন ক্লাশ করতে পারেন যেভাবে   যুক্তরাষ্ট্রে ১৫৪টিসহ মোট ২৬৯টি দোকান বন্ধ করবে ওয়ালমার্ট   করোনায় একদিনে গেল আরও ৩৬ প্রাণ, আক্রান্ত ৬১ হাজার ৪৫

মূল পাতা   >>   আইটি

কর্মহীনদের আহার জোগাতে অনলাইন উদ্যোগ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৪-০১ ০৭:১১:০৭

 আপডেট: ২০২০-০৪-০১ ০৭:১২:১২

নিউজ ডেস্ক: করোনা ভাইরাস সংক্রমণ পরবর্তী পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী মানুষের খাবারের ব্যবস্থা করতে অনলাইনে সামাজিক উদ্যোগ নিয়েছে বাংলাদেশি কনটেন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান জাস্ট স্টোরিজ।

বুধবার (০১ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

‘আহার-এ জীবন’ শীর্ষক কার্যক্রমে যারা অংশ নেবেন তাদের কাছে থেকে শুকনো খাবার সংগ্রহ করে সুবিধাবঞ্চিতদের কাছে পৌঁছে দেবে একদল তরুণ স্বেচ্ছাসেবক। এতে নগদ অর্থও দেওয়া যাবে।

কার্যক্রম নিয়ে জাস্ট স্টোরিজ দলের পক্ষ থেকে জানানো হয়, করোনা ভাইরাসের কারণে সমাজের সুবিধাবঞ্চিত আর খেটে খাওয়া মানুষগুলো সব থেকে বেশি কষ্ট পাচ্ছে। থমকে গেছে তাদের উপার্জনের পথগুলো। সমাজের সেই মানুষগুলোকে সাহায্য করার জন্য স্বাবলম্বী মানুষদের এগিয়ে আসা প্রয়োজন।

সামাজিক উদ্যোগটির কর্মীরা বলেন, অনেকেই চাইছেন সাহায্য করতে, কিন্তু পারছেন না। তাদের জন্য আমাদের ‘আহার-এ-জীবন’ এর ভলান্টিয়ার বাহিনী কাজ করছে।  শুকনো খাবার যেমন চাল, ডাল, তেল, ডিম, পেয়াজ, আলু এরকম শুকনো খাবার স্বেচ্ছাসেবকরা নিবন্ধিত ঠিকানায় গিয়ে নিয়ে আসবে।

প্রতি সপ্তাহের সোম আর মঙ্গলবার, যথাযথ নিরাপত্তার সঙ্গে  শুকনো খাবার সংগ্রহ করা হবে।  এই সামাজিক কার্যক্রমে অংশ নেওয়া যাবে ইন্টারনেটের এই ঠিকানায়- aharejibon.juststorys.com।

এলএবাংলাটাইমস/এম/এইচ/টি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫১ বার

আপনার মন্তব্য