যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 09:53am

|   লন্ডন - 04:53am

|   নিউইয়র্ক - 11:53pm

ব্রেকিং নিউজ >>   ঢাকায় ভিপি নুর আটক

  সর্বশেষ :

  টেক্সাসে বিমান বিধ্বস্ত হয়ে চারজনের মৃত্যু   করোনা মোকাবেলায় নিজেকে 'এ প্লাস' দিলেন ট্রাম্প!   ওহাইও থেকে নিখোঁজ ৩৫ কিশোরী উদ্ধার   যুক্তরাষ্ট্রে টিকটকের চুক্তি নিয়ে পরিস্থিতি ধোঁয়াশা   নতুন বিচারপতি হতে পারেন এমি কোনি ব্যারেট   বেকার ভাতার আবেদন বেড়েছে ক্যালিফোর্নিয়ায়   ট্রাম্পকে বিষ মাখানো চিঠি, সন্দেহভাজন নারী গ্রেফতার   স্বাস্থ্যে অধিদপ্তরের সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে   ঢাকায় ভিপি নুর আটক   মহামারী হেলাফেলা আত্মঘাতী   আহমদ শফী (রহ:) ছিলেন সর্বজন শ্রদ্ধয় বুজর্গ ও উলামায়ে কেরামের সিপাহসালার: নিউইয়র্কে দুআ মাহফিলে বক্তারা   জাতিসংঘের সদস্যপদ লাভের ৪৬ বছর পূর্তি: যুক্তরাষ্ট্র আ. লীগের আনন্দ সমাবেশ   কবিতা   সব ধরনের রোগীরাই পোস্ট কোভিড-১৯ সিনড্রোমে ভুগছেন   করোনায় ভেষজ চিকিৎসার প্রটোকল অনুমোদন দিল ডব্লিউএইচও

মূল পাতা   >>   আইটি

৩০ বিলিয়ন ডলারে স্প্রিন্ট এবং টি মোবাইল একীভূত

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৮-০৪ ০৯:৫৩:৪২

ছবি: এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক:
স্প্রিন্ট মোবাইল ব্র্যান্ডের খুচরা দোকানগুলো নতুন করে  সাজছে। এটি একীভূত হয়েছে মোবাইল জায়ান্ট টি-মোবাইলের সাথে। সোমবার  আনুষ্ঠানিকভাবে স্প্রিন্ট মোবাইল অবসর নিল। প্রায় ৩০ বিলিয়ন ডলারে এই চুক্তি হয়েছে।


টি মোবাইলের সিইও মাইক সিইভার্ট এটিকে নতুন অধ্যায় হিসেবে অভিহিত করেন। তিনি বলেন, আমরা এটি সম্ভব করেছি। এটি টি মোবাইলের জন্য আরেকটি ঐতিহাসিক দিন।

স্প্রিন্ট মোবাইল স্টোরগুলো নতুন করে টি মোবাইলে ব্র্যান্ডিং করা হচ্ছে। এখন থেকে টি মোবাইল ব্র্যান্ডের স্টোরগুলো স্প্রিন্ট ও টি মোবাইল উভয়ের সেবা দিবে। ওয়েবসাইটে জানানো হয়েছে, অল্পকিছু ব্যতিক্রম ছাড়া আমাদের দোকানগুলোতে স্প্রিন্ট ও টি মোবাইলের সেবা দেওয়া হবে গ্রাহকদের। 

একীভূত করার চুক্তি হিসেবে টি মোবাইল ৫জি নেটওয়ার্ক সেবা দিতে সক্ষম হবে। স্বাভাবিকের চেয়ে ৮গুণ বেশি ৫জি সেবা পাবেন গ্রাহকেরা। কোম্পানির লক্ষ্য আগামী ৬ বছরে শতকরা ৯৯ ভাগ মার্কিনির কাছে ৫জি সেবা পৌঁছানো।


এলএবাংলাটাইমস/এনএইচ



এই খবরটি মোট পড়া হয়েছে ৩১৪ বার

আপনার মন্তব্য