যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২১ Jul, ২০১৮ ইং

|   ঢাকা - 12:01pm

|   লন্ডন - 07:01am

|   নিউইয়র্ক - 02:01am

  সর্বশেষ :

  বিশ্ব সিলেট সম্মেলন ২০১৮-এর পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ ঘোষণা   মিতালী মুখার্জী গাইবেন সিডনীতে   বরিশাল বিভাগ সমিতির আয়োজনে বনভোজন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত   বিশ্বের ৪ কোটি মানুষ ‘আধুনিক দাসত্বে’র কবলে, যুক্তরাষ্ট্রে ৪ লক্ষাধিক   গাড়িতে চড়েন গৃহকর্মী, পরেন ২৫ লাখের গয়না!   দক্ষিণ কোরিয়ার সাবেক প্রেসিডেন্টের সাজা বেড়ে ৩২ বছর   এইচএসসিতে ফেল করায় ৩ ছাত্রীর আত্মহত্যা   বিএনপির বিশাল সমাবেশ : নির্বাচনে যেতে তিন শর্ত   ‘সরকার বিএনপি-জামায়াতের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করছে’   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত   ‘সালাম’ ভালোবাসার নির্মল সেতুবন্ধন   ‘ইহুদি জাতীয় রাষ্ট্র’ বিল পাস করেছে ইসরাইলি পার্লামেন্ট   সাইপ্রাসে নৌকাডুবিতে ১৯ অভিবাসীর মৃত্যু   কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে ২ জন নিহত   দুই বছর জারি থাকা জরুরি অবস্থা তুলে নিল তুরস্ক

মূল পাতা   >>   আইটি

১১ মিনিট উধাও ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৩ ১২:১৪:৪৬

নিউজ ডেস্ক: ১১ মিনিটের জন্য যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট বৃহস্পতিবার ‘উধাও’ হয়ে গিয়েছিল বলে খবর দিয়েছে বিবিসি। সামাজিক যোগাযোগমাধ্যম বিষয়টি প্রতিষ্ঠানটি জানিয়েছে, তাদের এক কর্মী তার শেষ কর্মদিবসে ‘ইচ্ছাকৃতভাবে’ এ কাণ্ড ঘটিয়েছে।

বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল ৪টায় হঠাৎ করেই টুইটারে ট্রাম্পের @realdonaldtrump অ্যাকাউন্টটি বন্ধ হয়ে যায়। পরে তা সচল করা হয়। ওই ১১ মিনিট যারা ট্রাম্পের টুইটার পেইজে যাওয়ার চেষ্টা করেছেন, তারা কেবল একটি নোটিস দেখেছেন। সেখানে লেখা ছিল- ‘দুঃখিত, এই পৃষ্ঠাটির অস্তিত্ব নেই!’ তবে মার্কিন প্রেসিডেন্টের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট @POTUS সচল ছিল।

প্রাথমিকভাবে টুইটারের পক্ষ থেকে জানানো হয়, টুইটারের এক কর্মীর কারণে মানবিক ভুলে অ্যাকাউন্টটি সাময়িক সময়ের জন্য অচল হয়ে গিয়েছিল।

এর কিছুক্ষণ পরেই প্রতিষ্ঠানটির @Twittergov অ্যাকাউন্ট থেকে বলা হয়, কর্মীদের শেষ  কর্মদিবসে এক কর্মী এ কাণ্ড ঘটিয়েছে। তবে তার নাম প্রকাশ করা হয়নি।এ ঘটনাটি তদন্ত করার কথাও জানিয়েছে টুইটার।

টুইটারে প্রেসিডেন্ট ট্রাম্পের ফলোয়ারের সংখ্যা ৪ কোটি ১৭ লাখ। বৃহস্পতিবার অ্যাকাউন্টটি সচল হওয়ার পর তার প্রথম টুইট ছিল কর কমানোর একটি পরিকল্পনা নিয়ে।

এলএবাংলাটাইমস/আইসিটি/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৯৩ বার

আপনার মন্তব্য