যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:47pm

|   লন্ডন - 06:47pm

|   নিউইয়র্ক - 01:47pm

  সর্বশেষ :

  ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট   এরদোগানের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব   চীনের সেনাবাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের অবরোধ   ডিজিটাল নিরাপত্তা আইন পুনঃসংশোধনের দাবি সুজনের   চট্টগ্রামের অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতার অস্ত্র উদ্ধার   ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ২৪   ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার লক্ষ্যেই জাতীয় ঐক্য : ড. কামাল   মালয়েশিয়ায় ৫৫ অবৈধ বাংলাদেশি আটক   আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

আত্মহত্যারত ব্যক্তিকে রক্ষা করলেন তুর্কি প্রধানমন্ত্রী!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-০৯ ০২:০২:৫৩

নিউজ ডেস্ক: আত্মহত্যার সময় এক ব্যক্তিকে প্রাণে বাঁচালেন তুরস্কের প্রধানমন্ত্রী বিনালি ইলদ্রিম।ব্রিজের রেলিংয়ের ওপর থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করছিলেন ওই ব্যাক্তি।

জানা গেছে, বিনালি ইলদ্রিম ইস্তাম্বুলের '১৫ শহীদ' ব্রিজের ওপর দিয়ে গাড়িবহর নিয়ে যাচ্ছিলেন। সে সময় ওই লোককে ব্রিজের রেলিংয়ের ওপর দেখতে পান তিনি। এরপর তিনি গাড়িবহর থামিয়ে দ্রুত তার দিকে এগিয়ে যান। ইলদ্রিম লোকটিকে ডাকলে নেমে আসেন তিনি।৭ জুলাই এ ঘটনা ঘটে।

লোকটি নিচে নেমে এলে ইলদ্রিম তাকে বুকে জড়িয়ে ধরেন।লোকটিও ইলদ্রিমকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন। পরে তাকে ইলদ্রিমের গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়। আত্মহত্যার চেষ্টার কারণ জানতে চাইলে লোকটি জানান, ভাইয়ের সঙ্গে ঝগড়া করে আত্মহত্যার চেষ্টা করছিলেন তিনি।

ইলদ্রিম তাকে বলেন, আমরা মুসলমান। এ ধরনের কিছু ঘটলে সে বিষয়ে আল্লাহর কাছে বলা দরকার।


 এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৩২ বার

আপনার মন্তব্য