যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 07:34am

|   লন্ডন - 02:34am

|   নিউইয়র্ক - 09:34pm

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

দক্ষিণ আফ্রিকায় বিমান বিধ্বস্ত, সৌভাগ্যক্রমে বাঁচলেন ১৯ যাত্রী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-১২ ০৫:১৬:০৪

নিউজ ডেস্ক: দক্ষিণ আফ্রিকার প্রেটোরিয়া শহরে একটি বিমান বিধ্বস্ত হয়ে সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন ১৯ আরোহী। তবে সবাই কমবেশি আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মার্টিনস এয়ার চার্টার নামে ওই বিমানটি প্রেটোরিয়ার স্থানীয় সময় মঙ্গলবার (১০ জুলাই) সন্ধ্যায় একটি খালি মাঠে আছড়ে পড়ে বিধ্বস্ত হয়।

স্থানীয় জরুরি পরিসেবা বিভাগের মুখপাত্র জন পিটার্স গণমাধ্যমকে জানিয়েছেন, বিমানটি বিধ্বস্ত হওয়ার কারণ এখনও জানা যায়নি। বিমানটির ধ্বংসাবশেষ সরিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে।

মাঠে প্রচুর ঘাস থাকায় বিধ্বস্ত বিমানে আগুন ছড়িয়ে পড়েনি। এ জন্য প্রাণে বেঁচে গেছেন সব যাত্রী।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৩০ বার

আপনার মন্তব্য