যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২০ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 02:59pm

|   লন্ডন - 09:59am

|   নিউইয়র্ক - 04:59am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ইরানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-২১ ১৩:৫৩:২৭

নিউজ ডেস্ক: ইরাক সীমান্তবর্তী একটি সামরিক চেকপয়েন্টে হামলা এবং একই সময়ে একটি গোলাবারুদের গুদামে বিস্ফোরণের ঘটনায় ইরানের বিপ্লবী গার্ড বাহিনী (আইআরজিসি)-র ১০ সদস্য নিহত হয়েছেন। ইরানের বেসরকারি সংবাদ সংস্থা ফার্স নিউজ এ খবর দিয়েছে।

হামযা সাইয়্যেদ আশ-শোহাদা সামরিক ঘাঁটি থেকে দেয়া বিবৃতির বরাত দিয়ে ফার্স নিউজ বলেছে, গেলোরাতে মারিভান এলাকার দারি গ্রামে এ হামলা হয় এবং দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এক পর্যায়ে গোলাবারুদের গুদামে বিস্ফোরণ ঘটে। এতে আইআরজিসি’র ১০ সদস্য নিহত হয়।

বিবৃতিতে বলা হয়েছে, আইআরজিসি’র সঙ্গে সংঘর্ষে বেশ কয়েকজন সন্ত্রাসী নিহত ও বহু সন্ত্রাসী আহত অবস্থায় পালিয়ে গেছে। সন্ত্রাসী ও বিপ্লববিরোধী এই গোষ্ঠীগুলোর বিরুদ্ধে কুর্দিস্তানের জ্ঞানী এবং বিপ্লবী জনগণকে দ্রুত জবাব দিতে হবে।

গত কয়েক বছর ধরে সীমান্তে সন্ত্রাসী গোষ্ঠীগুলোর বিরুদ্ধে ইরানের সামরিক বাহিনী একের পর এক সংঘর্ষে লিপ্ত রয়েছে। এর মধ্যে বহু সন্ত্রাসী গোষ্ঠী পাকিস্তান ও ইরাক সীমান্ত পার হয়ে ইরানের ভেতরে এসে হামলা চালায়।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৪৪ বার

আপনার মন্তব্য