যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২২ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 06:59pm

|   লন্ডন - 12:59pm

|   নিউইয়র্ক - 08:59am

ব্রেকিং নিউজ >>   ইরাকে ফেরি ডুবে নিহত ৭১

  সর্বশেষ :

  ‘আবরার ফুটওভার ব্রিজ’ নির্মাণ কাজ শুরু   হোটেল কক্ষে গোপন ক্যামেরা বসিয়ে ১৬০০ অতিথির অন্তরঙ্গ মুহূর্ত   ইরাকে ফেরি ডুবে নিহত ৭১   নিউ জিল্যান্ডে অ্যাসাল্ট রাইফেল নিষিদ্ধ হচ্ছে   জুমার আজান সম্প্রচার করবে নিউজিল্যান্ডের রেডিও-টিভি   যুক্তরাজ্যে এক রাতে ৫ মসজিদে হামলা   সফল বাইপাস সার্জারির পর ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি   বিয়ে করছেন তিন টাইগার ক্রিকেটার   বিএনপি সরকারবিরোধী উস্কানি দিচ্ছে : হানিফ   পদ্মা সেতুতে বসছে নবম স্প্যান বৃহস্পতিবার   ২৮ তারিখ পর্যন্ত শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত   আগামী শুক্রবার নিউজিল্যান্ডের নারীদেরকে স্কার্ফ পরার আহ্বান   সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত   পুলিশ হেফাজতে জামায়াত কর্মীর মৃত্যু, উত্তাল কাশ্মীর   এবার চাকসু নির্বাচনের সিদ্ধান্ত

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ইরানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-২১ ১৩:৫৩:২৭

নিউজ ডেস্ক: ইরাক সীমান্তবর্তী একটি সামরিক চেকপয়েন্টে হামলা এবং একই সময়ে একটি গোলাবারুদের গুদামে বিস্ফোরণের ঘটনায় ইরানের বিপ্লবী গার্ড বাহিনী (আইআরজিসি)-র ১০ সদস্য নিহত হয়েছেন। ইরানের বেসরকারি সংবাদ সংস্থা ফার্স নিউজ এ খবর দিয়েছে।

হামযা সাইয়্যেদ আশ-শোহাদা সামরিক ঘাঁটি থেকে দেয়া বিবৃতির বরাত দিয়ে ফার্স নিউজ বলেছে, গেলোরাতে মারিভান এলাকার দারি গ্রামে এ হামলা হয় এবং দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এক পর্যায়ে গোলাবারুদের গুদামে বিস্ফোরণ ঘটে। এতে আইআরজিসি’র ১০ সদস্য নিহত হয়।

বিবৃতিতে বলা হয়েছে, আইআরজিসি’র সঙ্গে সংঘর্ষে বেশ কয়েকজন সন্ত্রাসী নিহত ও বহু সন্ত্রাসী আহত অবস্থায় পালিয়ে গেছে। সন্ত্রাসী ও বিপ্লববিরোধী এই গোষ্ঠীগুলোর বিরুদ্ধে কুর্দিস্তানের জ্ঞানী এবং বিপ্লবী জনগণকে দ্রুত জবাব দিতে হবে।

গত কয়েক বছর ধরে সীমান্তে সন্ত্রাসী গোষ্ঠীগুলোর বিরুদ্ধে ইরানের সামরিক বাহিনী একের পর এক সংঘর্ষে লিপ্ত রয়েছে। এর মধ্যে বহু সন্ত্রাসী গোষ্ঠী পাকিস্তান ও ইরাক সীমান্ত পার হয়ে ইরানের ভেতরে এসে হামলা চালায়।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬০৮ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত