যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:16pm

|   লন্ডন - 09:16am

|   নিউইয়র্ক - 04:16am

  সর্বশেষ :

  কক্সবাজারে বিএনপি প্রার্থীর গাড়িতে গুলি, শতাধিক আহত   বিএনপি নেতা মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ   ১০ মিনিটেই ক্যান্সার শনাক্তের প্রযুক্তি আবিস্কার বাংলাদেশি বিজ্ঞানীর   নির্বাচনে ভোট কক্ষ থেকে সরাসরি সম্প্রচার নয়: সিইসি   যুক্তরাষ্ট্রে কলেজে হিজাব পরায় মুসলিম ছাত্রী বহিষ্কার   ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

নাজিব রাজাক গ্রেপ্তার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-১৯ ১৪:২৬:১৭

নিউজ ডেস্ক: মালয়েশিয়ার প্রাক্তন প্রধানমন্ত্রী নাজিব রাজাককে গ্রেপ্তার করা হয়েছে। ওয়ান মালয়েশিয়া ডেভেলপমেন্ট বারহাদ (ওয়ান এমডিবি) তহবিল থেকে ৮৫৯ মিলিয়ন মার্কিন ডলার ব্যক্তিগত তহবিলে স্থানান্তরে সংশ্লিষ্টতার অভিযোগে বুধবার তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মালয়েশিয়ার দুর্নীতি দমন কমিশন এমএসিসি এক বিবৃতিতে জানিয়েছে, স্থানীয় সময়  বিকেল ৪টা ১৩ মিনিটে পুত্রাজায়াতে এমএসিসির সদর দপ্তর থেকে নাজিবকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল ৩টায় তাকে কুয়ালালামপুর আদালতে হাজির করা হবে।

এর আগে গত মে মাসে নাজিবকে গ্রেপ্তার করেছিল এমএসিসি। ওই সময় তার বিরুদ্ধে একই অভিযোগ তোলা হয়েছিল। পরে তিনি আদালত থেকে জামিনে ছাড়া পান।

বুধবার এমএসিসি জানিয়েছে, নাজিবের বিরুদ্ধে নাজিবের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। এমএসিসির আইন অনুযায়ী গঠিত নাজিবের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার ও অর্থ আত্মসাতের অভিযোগ আনা হয়েছে।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৬৩ বার

আপনার মন্তব্য