যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 08:32am

|   লন্ডন - 03:32am

|   নিউইয়র্ক - 10:32pm

  সর্বশেষ :

  তুরস্কে বাস খাদে পড়ে বাংলাদেশিসহ নিহত ১৭   তুরস্ক কেন আমেরিকার দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে   প্রসাদ খাইয়ে স্কুলে শিক্ষার্থীদের হরে কৃষ্ণ হরে রাম মন্ত্র পাঠ : যা বলল হাইকোর্ট   দেশে হত্যা-ধর্ষণের উৎসব চলছে : মির্জা ফখরুল   শুক্রবার লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী   মিন্নি আইনজীবী না পাওয়া নিয়ে শাহদীন মালিক যা বললেন   জি এম কাদের জাপার নতুন চেয়ারম্যান   ব্যাগে শিশুর কাটা মাথা নিয়ে পালানোর সময় ধরা, গণপিটুনিতে যুবক নিহত   রিফাত হত্যা: পাঁচ দিনের রিমান্ডে মিন্নি   এরশাদ শুধু ভাই ছিলেন না, আমার পিতা-শিক্ষকও ছিলেন : জিএম কাদের   ‘প্রেমের টানে’ লক্ষ্মীপুরে আমেরিকান নারী   মা-মেয়ের একসঙ্গে এইচএসসি পাস   ইরাকে বন্দুক হামলায় তুর্কি কূটনীতিক নিহত   সব অনুপ্রবেশকারীকে চিহ্নিত করে বিতাড়িত করা হবে : অমিত শাহ   মিন্নির পক্ষে কোনো আইনজীবী নেই!

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

যুক্তরাষ্ট্র সীমান্ত থেকে ২০ মরদেহ উদ্ধার করেছে মেক্সিকান কর্তৃপক্ষ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০১-১০ ১৩:১৬:০৩

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের সীমান্তবর্তী উত্তরাঞ্চলীয় তামাউলিপাস রাজ্য থেকে ২০টি মরদেহ উদ্ধার করেছে মেক্সিকান কর্তৃপক্ষ। মরদেহগুলোর মধ্যে ১৭টি অগ্নিদগ্ধ।

বুধবার রাজ্যটির মিগুয়েল আলেমান শহরের কাছাকাছি একটি জায়গায় মরদেহগুলো খুঁজে পাওয়া যায় বলে দেশটির একজন নিরাপত্তা কর্মকর্তার বরাত দিয়ে জানিয়েছে যুক্তরাজ্যের বার্তা সংস্থা রয়টার্স।

এই কর্মকর্তা একটি বিবৃতিতে জানান, মরদেহগুলোর কাছেই আগুনে পোড়া পাঁচটি গাড়ি খুঁজে পাওয়া যায়। তবে এই সম্পর্কে তিনি বিস্তারিত কিছু বলেননি।

মাদকপাচার, চাঁদাবাজি ও অভিবাসী শোষণের কারণে তামাউলিপাস মেক্সিকোর সবচেয়ে সহিংস রাজ্যগুলোর একটিতে পরিণত হয়েছে।

এর আগে অঞ্চলটিতে সেনাবাহিনী প্রায় গত এক দশক ধরে মাদকবিরোধী অভিযান চালায়। ফলশ্রুতিতে, সাম্প্রতিক বছরগুলোতে এখানকার সমাধিতে কয়েকশ’ মরদেহ।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৮৮ বার

আপনার মন্তব্য