যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 06:22pm

|   লন্ডন - 12:22pm

|   নিউইয়র্ক - 07:22am

  সর্বশেষ :

  জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের   আইএসে যোগ দেওয়া ব্রিটিশ-বাংলাদেশিকে ফিরতে দেওয়া হবে না   পানি চুরি!   কাশ্মিরে যে কোনও পদক্ষেপ নিতে সেনাবাহিনীকে মোদির অনুমতি   আখেরি মোনাজাতে শেষ হল ইজতেমার প্রথম পর্ব   যুক্তরাষ্ট্রে শিকাগোর শিল্পাঞ্চলে বন্দুক হামলায় নিহত ৫   নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ৬৬ জন নিহত   সোনালী কাবিন’র কবি আল মাহমুদ আর নেই, বাদ জোহর জানাযা   ভাইরাল হতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার   আর প্রধানমন্ত্রিত্ব চাই না: ডয়েচে ভেলেকে শেখ হাসিনা   কাশ্মিরে পুলিশ বাসে হামলায় নিহত ৪২   সোহরাওয়ার্দী মেডিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ড   তিনদিনের সফরে জার্মানিতে প্রধানমন্ত্রী   নির্বাচন চ্যালেঞ্জ করে ঐক্যফ্রন্টের ৭৪ প্রার্থীর মামলা   বাংলাদেশে ই-পাসপোর্ট আসছে জুনে

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ইসরাইলি সেনাদের গুলি দুই ফিলিস্তিনি তরুণ নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০২-০৯ ১১:৫৭:৩৫

নিউজ ডেস্ক: অধিকৃত গাজা উপত্যকায় দুই ফিলিস্তিনি তরুণকে গুলি করে হত্যা করেছে দখলদার ইসরাইলি বাহিনী।

গাজার স্বাস্থ্যমন্ত্রী জানান, শুক্রবার জুমার নামজ শেষে দখলদারদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করার সময় ইসরাইলি সেনাদের গুলিতে নিহত দুই ফিলিস্তিনি হলো- হাসান শালাবি(১৪) ও হামজা ইসতিবি(১৮)।

এসময় ইসরাইলি বাহিনীর নির্বিচার গুলিবর্ষণে আরও ১৭ জন ফিলিস্তিনি গুরুতর আহত হয়েছেন।

গত বছরের মার্চ থেকে মার্তৃভূমিতে ফিরে পাওয়ার আন্দোলন শুরু হওয়ার পর থেকে নারী ও শিশুসহ আড়াই শতাধিক নিরপরাধ স্বাধীনতাকামী ফিলিস্তিনি ইসরাইলি র্ববরতায় প্রাণ হারিয়েছেন। এতে পঙ্গুসহ গুরুতর আহত হয়েছেন কয়েকহাজার ফিলিস্তিনি।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪১৫ বার

আপনার মন্তব্য