যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৬ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 09:11pm

|   লন্ডন - 04:11pm

|   নিউইয়র্ক - 11:11am

  সর্বশেষ :

  ক্যালিফোর্নিয়া বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ভূমধ্যসাগরে ট্রলারে ভেসে থাকা আরো ১৫ বাংলাদেশী দেশে ফিরেছেন   যুক্তরাষ্ট্র সীমান্তে মেক্সিকোর ১৫ হাজার সৈন্য মোতায়েন   সংসদ সদস্যদের নামে প্লট বরাদ্দ দেয়া হবে: গণপূর্ত মন্ত্রী   ড. কামালকে ভাড়া করে আ.লীগের হয়ে কাজ করলো বিএনপি : নাসিম   বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো লিভার ট্রান্সপ্লান্ট   রাশিয়ায় ৬.৬ মাত্রার ভূমিকম্প   এটি ট্রাম্পের শয়তানি পরিকল্পনা: ফিলিস্তিন   আফগানিস্তানকে হারিয়ে টাইগারদের জয়   ২২ ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারদেশের রেল যোগাযোগ চালু   বগুড়ায় উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী জয়ী   ভারতের মহারাষ্ট্রে তিন বছরে ১২ হাজার কৃষকের আত্মহত্যা   সৌদি বিমানবন্দরের হুথিদের হামলায় নিহত ১   ইরানের সঙ্গে আলোচনায় বসতে প্রস্তুত ট্রাম্প   ইথিওপিয়ায় অভ্যুত্থানের নেতাকে গুলি করে হত্যা

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ইসরাাইলকে রক্ষার জন্য ঈশ্বর ট্রাম্পকে পাঠিয়েছেন: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৩-২৩ ১৫:১২:৫২

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও বলেছেন, ইরানের হাত থেকে ইসরাইলকে রক্ষার জন্যই হয়তো ঈশ্বর ট্রাম্পকে পাঠিয়েছেন। ইসরাইল সফরকালে বৃহস্পতিবার খ্রিস্টান ব্রডকাস্টিং নেটওয়ার্ককে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।

মাইক পম্পেও বলেন, একজন খ্রিস্টান হিসেবে তার বিশ্বাস ইরানের হাত থেকে ইহুদিদের রক্ষায় ট্রাম্প সহায়তা করতে পারেন।

ট্রাম্প প্রশাসনে এমন বক্তব্য অবশ্য নতুন নয়, গত জানুয়ারিতে একটি ধর্মীয় টেলিভিশনে হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি সারাহ স্যান্ডার্স বলেছিলেন, ঈশ্বর চেয়েছিলেন ট্রাম্প যেন প্রেসিডেন্ট হন। যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স এবং সাবেক অ্যাটর্নি জেনারেল জেফ সেশন্স তাদের দাফতরিক

ভাষণেও খ্রিস্টানদের ধর্মগ্রন্থ বাইবেল থেকে উদ্ধৃতি দেন।

‘বাইবেল অধ্যয়ন চক্র’
হোয়াইট হাউসের গত ১০০ বছরের ইতিহাসে ট্রাম্প আমলেই প্রথমবারের মতো সেখানে একটি ‘বাইবেল অধ্যয়ন চক্র’ প্রতিষ্ঠিত হয়েছে। ওয়াশিংটন ডিসিতে একটি সম্মেলন কক্ষে প্রতি বুধবার বসে এই বাইবেল অধ্যয়ন চক্রের গোপন বৈঠক। বিশ্বের সবচেয়ে ক্ষমতাবান কিছু মানুষ এর সদস্য। সেখানে তারা ঈশ্বর সম্পর্কে আলোচনা করেন। এই বৈঠকটি কোথায় হয়, সেটি প্রকাশ করা নিষেধ। মার্কিন গোয়েন্দা দফতর চায় না এটি প্রকাশ পাক। তবে সদস্যরা জানেন, তাদের কোথায় যেতে হবে।

যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স এর সদস্য। ট্রাম্পের মন্ত্রিসভার অন্তত ১০ জন প্রভাবশালী সদস্য অনেকে রয়েছেন এই অধ্যয়ন চক্রে। সবাই যে সব বৈঠকে থাকেন তা নয়। কারণ তারা সবাই ব্যস্ত মানুষ। কিন্তু যার যখন সময় হয় তখন হাজির হন সাপ্তাহিক বৈঠকে। প্রতিটি বৈঠক চলে এক থেকে দেড় ঘণ্টা ধরে।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৬ বার

আপনার মন্তব্য