যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৬ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 09:10pm

|   লন্ডন - 04:10pm

|   নিউইয়র্ক - 11:10am

  সর্বশেষ :

  ক্যালিফোর্নিয়া বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ভূমধ্যসাগরে ট্রলারে ভেসে থাকা আরো ১৫ বাংলাদেশী দেশে ফিরেছেন   যুক্তরাষ্ট্র সীমান্তে মেক্সিকোর ১৫ হাজার সৈন্য মোতায়েন   সংসদ সদস্যদের নামে প্লট বরাদ্দ দেয়া হবে: গণপূর্ত মন্ত্রী   ড. কামালকে ভাড়া করে আ.লীগের হয়ে কাজ করলো বিএনপি : নাসিম   বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো লিভার ট্রান্সপ্লান্ট   রাশিয়ায় ৬.৬ মাত্রার ভূমিকম্প   এটি ট্রাম্পের শয়তানি পরিকল্পনা: ফিলিস্তিন   আফগানিস্তানকে হারিয়ে টাইগারদের জয়   ২২ ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারদেশের রেল যোগাযোগ চালু   বগুড়ায় উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী জয়ী   ভারতের মহারাষ্ট্রে তিন বছরে ১২ হাজার কৃষকের আত্মহত্যা   সৌদি বিমানবন্দরের হুথিদের হামলায় নিহত ১   ইরানের সঙ্গে আলোচনায় বসতে প্রস্তুত ট্রাম্প   ইথিওপিয়ায় অভ্যুত্থানের নেতাকে গুলি করে হত্যা

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

সোমালিয়ার শ্রম মন্ত্রণালয়ে হামলা, উপ-শ্রমমন্ত্রীসহ নিহত ১৫

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৩-২৩ ১৫:১৩:২৩

নিউজ ডেস্ক: সোমালিয়ার শ্রম মন্ত্রণালয়ে সশস্ত্র গোষ্ঠী আল-শাবাবের হামলায় উপ-শ্রমমন্ত্রী সাকার ইবরাহিম আবদুল্লাসহ ১৫ জন নিহত এবং ২০ জন আহত হয়েছেন।

শনিবার দেশটির গোয়েন্দা সংস্থার সদরদপ্তরের কাছাকাছি অবস্থিত মন্ত্রণালয়টির ভবনের গেটে একটি আত্মঘাতী গাড়িবোমা বিস্ফোরণের পর আল-শাবাবের যোদ্ধারা ভেতরে প্রবেশ করে। পুলিশের বরাত দিয়ে এসব কথা জানিয়েছে কাতারের গণমাধ্যম আল জাজিরা।

পুলিশ কর্মকর্তা মোহামেদ হুসেইন যুক্তরাষ্ট্রের সংবাদ সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসকে জানান, বন্দুকধারীরা ভবনটিতে প্রবেশের কিছুক্ষণের মধ্যেই উপ-শ্রমমন্ত্রী তার গ্রাউন্ড-ফ্লোরে নিহত হন।

আরেক পুলিশ কর্মকর্তা মেজর আলি আব্দুল্লাহি যুক্তরাজ্যের সংবাদ সংস্থা রয়টার্সকে জানান, যে চার বন্দুকধারী ভেতরে প্রবেশ করেছিল, তাদেরকে গুলি করে হত্যা করেছে ভবনটির নিরাপত্তার দায়িত্বে থাকা সৈন্যরা।

ভবনটির সামনে যিনি আত্মঘাতী গাড়িবোমা বিস্ফোরণ ঘটনা, তিনিও নিহত হয়েছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

দেশটির আমিন অ্যাম্বুলেন্স সার্ভিসের পরিচালক আব্দিকাদির আব্দিরাহমানের বরাত দিয়ে আল জাজিরা জানায়, এই ঘটনায় ১১ জন আহত হয়েছেন। কিন্তু পুলিশের বরাত দিয়ে রয়টার্স জানায়, এই ঘটনায় ২০ জন আহত হয়েছেন।

আল-শাবাব এই হামলার দায় স্বীকার করে জানিয়েছে, তাদের একজন যোদ্ধা মন্ত্রণালয়টির ভবনের গেটে গাড়িবোমা বিস্ফোরণ ঘটান এবং অন্যরা ভবনটির ভেতরে প্রবেশ করেন।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৩ বার

আপনার মন্তব্য