যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৫ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 02:54am

|   লন্ডন - 09:54pm

|   নিউইয়র্ক - 04:54pm

  সর্বশেষ :

  রক্তের বিনিময়ে হলেও এরশাদের লাশ পল্লী নিবাসেই দাফন করা হবে : রংপুর মেয়র   সব মুক্তিযোদ্ধাদের জন্য একই ডিজাইনের কবর হবে   কংগ্রেসের ভিন্ন বর্ণের নারীদের ‘দেশে ফিরতে’বললেন ট্রাম্প   নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এরশাদ   ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় আসামের মুসলমানরা   ঢাবি ক্যাম্পাসকে প্লাস্টিকমুক্ত ঘোষণা   মর্মান্তিক: মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯   কুমিল্লায় আদালতের ভেতর আসামির ছুরিকাঘাতে আসামির মৃত্যু   দক্ষিণ কোরিয়ার সাথে বাংলাদেশের তিন চুক্তি স্বাক্ষর   সুইডেনে বিমান বিধ্বস্ত, নিহত ৯   ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়   এরশাদের মৃত্যুতে প্রতিক্রিয়া জানাতে সময় লাগবে বিএনপির   এরশাদের সন্তানরা কে কী করেন?   বৃহস্পতিবার সোহেল তাজের ‘আনুষ্ঠানিক ঘোষণা’   আফগানিস্তান সরকারের সর্বোচ্চ পর্যায়ে যৌন হয়রানির অভিযোগে তোলপাড়

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

পাকিস্তানে ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৬

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-১১ ১৫:১০:১১

নিউজ ডেস্ক: পাকিস্তানের সাদিকাবাদের কাছে ওয়ালহারে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৬ জন নিহত হয়েছেন। এছাড়া আরও অন্তত ৭০ জন আহত হওয়ার খবর নিশ্চিত করেছে দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ। স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

জরুরি বিভাগের কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন। তারা জানিয়েছেন, নিহতের সংখ্যা বাড়তে পারে। এদিকে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, কোয়েটা থেকে লাহোরগামী আকবর এক্সপ্রেস ট্রেনের সঙ্গে মালবাহী ট্রেনের সংঘর্ষ হলে ১০ জন নিহত হয়। এই ঘটনায় ৩৫ জন আহত হয়েছে বলে জানিয়েছে তারা।

দুর্ঘটনা সম্পর্কে রহিম ইয়ার খান জেলার ডিসট্রিক্ট পুলিশ অফিসার (ডিপিও) বলেন, উদ্ধার অভিযান চলছে। এতে ব্যবহার করা হচ্ছে হাইড্রোলিক কাটার। দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে নেয়া হচ্ছে।

এদিকে দুর্ঘটনায় নিহতদের প্রতি শোক প্রকাশ করেছেন রেলওয়ে মন্ত্রী শেখ রাশেদ আহমেদ। একইসঙ্গে তিনি একটি তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৪ বার

আপনার মন্তব্য