যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 05:36am

|   লন্ডন - 11:36pm

|   নিউইয়র্ক - 06:36pm

  সর্বশেষ :

  বিশ্বে ধর্ষণের রাজধানী ভারত : রাহুল গান্ধী   রুম্পার মৃত্যু, বয়ফ্রেন্ড সৈকত আটক   রোহিঙ্গা সঙ্কটের আশু সমাধান নেই : কানাডিয়ান হাইকমিশনার   ঢাকায় আলাদা স্থানে দুই বাসে আগুন   ৩২ টাকায় কেনা পেঁয়াজ ২৩০ টাকায় বিক্রি   বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন   বঙ্গবন্ধুকে ডক্টরেট ডিগ্রি দেবে ঢাকা বিশ্ববিদ্যালয়   মেয়ের কবরের সামনে পুলিশ কর্মকর্তা বাবার আহাজারি: বিচার দাবিতে বিক্ষোভ   বেশি পেঁয়াজ খায় সিলেট অঞ্চলে, কম বরিশালে   ইউরোপের প্রথম পরিবেশ বান্ধব মসজিদ উদ্বোধন করলেন এরদোগান   স্টামফোর্ড ইউনিভার্সিটি ছাত্রী রুম্পার মৃত্যুর রহস্য উদ্ঘাটন হয়নি ৪৫ ঘণ্টায়ও   বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সৃজিত-মিথিলা   বন্ধুপ্রতীম ভারত বাংলাদেশের জন্য আতঙ্কের পরিবেশ সৃষ্টি করবে না: পররাষ্ট্রমন্ত্রীর   ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে কড়াকড়ি   ভারতে ধর্ষণের পর হত্যা, চার ধর্ষকই পুলিশের গুলিতে নিহত

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

পাকিস্তানে ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৬

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-১১ ১৫:১০:১১

নিউজ ডেস্ক: পাকিস্তানের সাদিকাবাদের কাছে ওয়ালহারে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৬ জন নিহত হয়েছেন। এছাড়া আরও অন্তত ৭০ জন আহত হওয়ার খবর নিশ্চিত করেছে দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ। স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

জরুরি বিভাগের কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন। তারা জানিয়েছেন, নিহতের সংখ্যা বাড়তে পারে। এদিকে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, কোয়েটা থেকে লাহোরগামী আকবর এক্সপ্রেস ট্রেনের সঙ্গে মালবাহী ট্রেনের সংঘর্ষ হলে ১০ জন নিহত হয়। এই ঘটনায় ৩৫ জন আহত হয়েছে বলে জানিয়েছে তারা।

দুর্ঘটনা সম্পর্কে রহিম ইয়ার খান জেলার ডিসট্রিক্ট পুলিশ অফিসার (ডিপিও) বলেন, উদ্ধার অভিযান চলছে। এতে ব্যবহার করা হচ্ছে হাইড্রোলিক কাটার। দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে নেয়া হচ্ছে।

এদিকে দুর্ঘটনায় নিহতদের প্রতি শোক প্রকাশ করেছেন রেলওয়ে মন্ত্রী শেখ রাশেদ আহমেদ। একইসঙ্গে তিনি একটি তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৪০ বার

আপনার মন্তব্য