যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 05:30am

|   লন্ডন - 12:30am

|   নিউইয়র্ক - 07:30pm

  সর্বশেষ :

  মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী   পরীক্ষা ছাড়া ভর্তিকে কেন্দ্র করে ঢাবিতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি   ১৮টি অমুসলিম উপাসনালয়ের অনুমোদন দিচ্ছে আরব আমিরাত   দেশে দুর্নীতি মহামারী আকার ধারণ করেছে : মওদুদ   লাইবেরিয়ায় ধর্মীয় স্কুলে আগুন, নিহত ৩০   ১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি স্বজনরা, উদ্বেগ   নিউইয়র্কে ইন্টারন্যাশনাল সীরাত কনভেনশন শনিবার   নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন   ওয়াশিংটন ডিসিতে শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি সংগঠন ‘সমস্বর’-এর আত্মপ্রকাশ   বাফলা চ্যারিটির ফান্ড রাইজিং ডিনার রবিবার   দক্ষিণ কোরিয়ার রাজনীতিবিদরা মাথা ন্যাড়া করছেন   বিভিন্ন প্রতিষ্ঠানে আরো ভাগাভাগি হচ্ছে, গণমাধ্যমে আসছে না: আরেফিন সিদ্দিক   ‘জাবির অর্থ কেলেঙ্কারি ফাঁসকারী ছাত্রলীগ নেতারা হুমকির সম্মুখীন’   খালেদা কিছুই দেননি, হাসিনা আমাদের সম্মানিত করেছেন: আল্লামা শফী   রাখাইনে আরও ৬ লাখ রোহিঙ্গা গণহত্যার চরম ঝুঁকিতে : জাতিসংঘ

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

গভীর চক্রান্তে হজ্জ, মুসলিম সেজে বোরকা পরে মদিনায় মহিলা সেকশনে পুরুষ ই’হুদী চর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৮-১৯ ০৬:২৭:১৮

নিউজ ডেস্ক: ঘটনা জেনে গা শি’উরে উঠছে, কি হচ্ছে এসব পবিত্র হজ্জে! হজ্জ নিয়ে গভীর কোন ষ’ড়য’ন্ত্র হচ্ছে-নাতো?! এরকম প্রশ্নেরই উদয় হচ্ছে মনে।

মসজিদে নববীতে আজ সকালে মহিলা সেকশনে মহিলাদের বোরকা পরে এক পুরুষ প্রবেশ করে! সেখানে সে অনেক সময় অবস্থান করে, নামাজে ম’গ্ন মহিলা হাজীদের ফলো করছিলো।

এই ছবিগুলি আল-মদীনা হজ্জ কাফেলার মহিলা হাজী সিস্টার ফাতিমা তুলেছেন। ছবি তুলতে দেখে লোকটি পালিয়ে যায়। সি’কিউ’রিটি মহিলারা ঐ সময় দূরে ছিলেন, তাই তারা আসার আগেই লোকটি কোথাও কোনভাবে লুকিয়ে পড়ে।

ইসলামের সবচেয়ে বড় শ’ত্রু হচ্ছে ই’হুদীরা যা পবিত্র দ্বীন ইসলামের সূচনা থেকেই। আর আল কুরআনের সূরাহ মায়েদা শরীফের ৮২ নং আয়াত শরীফে মহান আল্লাহ পাক তা পরিস্কার করেই বলে দিয়েছেন যেঃ মুসলমানগণ তোমরা শ’ত্রু হিসেবে প্রথমে পাবে ই’হুদীদের।

এই ঘটনায় স’ন্দেহ করা হচ্ছে যে, দেড় হাজার বছর থেকে চলে আসা এই পবিত্র হজ্জে একত্রে লাখ লাখ মানুষ পবিত্র হজ্জ পালন করেন কিন্তু আজ পর্যন্ত কোন মা/বোনের কোন সমস্যা হয়নি।

এই বিষয়টাই ইউরোপ আমেরিকার অনেক মেয়েদের পবিত্র দ্বীন ইসলাম গ্রহনে উৎসাহিত করছে যা দেখে ই’হুদীদের মাথায় বাজ পড়েছে, তাই তারা পবিত্র মক্কা ও মদিনা শরীফে এমন কোন একটি অ’প্রীতিকর কাজ করানোর চেষ্টা করছে যেনো তারা পবিত্র এই ব্যপারটাকে অ’পবিত্র করে যাতে মুসলিম মহিলারা নিজেদের হজ্জ থেকে আর অ’মুসলিম মেয়েরা সম্মানিত দ্বীন ইসলাম এর থেকে নিজেদের দূরে রাখে।

সৌদি সরকারের উচিৎ এই ব্যপারে আরো বেশী নি’রাপত্তা জো’রদার করা। নাহলে পবিত্র এই হজ্জের উপর কু’ৎসা র’টানো অত্যন্ত সহজ হয়ে যাবে ই’হুদী ও মু’শরিকদের জন্য।
সূত্র: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৬৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর