যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৫ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 02:56pm

|   লন্ডন - 09:56am

|   নিউইয়র্ক - 04:56am

  সর্বশেষ :

  দেশে ১০ জেলায় বজ্রপাতে ২২ জনের মৃত্যু   লস এঞ্জেলেস কাউন্টিতে বৃহস্পতিবার কারফিউ থাকছে না: শেরিফ   জর্জ ফ্লয়েড হত্যা: বিক্ষোভে ট্রাম্পের মেয়ের সমর্থন   করোনায় রানা প্লাজার মালিকের মৃত্যু   দেশে গত ২৪ ঘণ্টায় মৃত ৩৫, নতুন শনাক্ত ২৪২৩   রবিবার ফেসবুক ও ইস্টাগ্রাম লাইভে আসছেন পাপী মনা   যেভাবে করোনাভাইরাস থেকে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখবেন   বিশ্বব্যাপী একদিনে করোনা থেকে সুস্থ দেড় লাখ, মৃত্যু সাড়ে ৫ হাজার   ক্যালিফোর্নিয়ায় বর্ণবাদবিরোধী আন্দোলনের অগ্রভাগে তরুণরা   প্রেসিডেন্ট ট্রাম্পের স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট প্রকাশ   পুলিশের বাজেট বাড়ছে না, ব্ল্যাক কমিউনিটি বরাদ্দ পাবে ২৫০ মিলিয়ন ডলার   করোনায় একদিনে গেল আরও ৪৬ প্রাণ, আক্রান্ত ৫৮ হাজার ২৩৪   যেভাবে বর্ণবাদের ইতিহাসে নাম লেখাল যুক্তরাষ্ট্র   এখনো চলছে বর্ণবাদ   যুক্তরাষ্ট্রের পতন কি অনিবার্য!

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

তথ্য ফাঁসের অভিযোগে মার্কিন সন্ত্রাস দমন বিশেষজ্ঞ গ্রেফতার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-১০ ০৭:৩৮:১৯

নিউজ ডেস্ক: মার্কিন প্রতিরক্ষা গোয়েন্দা সংস্থার (ডিআইএ) এক সন্ত্রাসবাদ দমন বিশেষজ্ঞকে বুধবার গ্রেফতার করা হয়েছে। সাংবাদিকদের কাছে অতি গোপনীয় তথ্য ফাঁস করে দেয়ার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। কর্মকর্তারা একথা জানিয়েছেন। খবর এএফপি’র।

তারা জানান, ভার্জিনিয়ার আলেকজান্দ্রিয়ার ৩০ বছর বয়সী হেনরি কিলি ফ্রিজিকে নিরাপত্তা হেফাজতে নেয়া হয়েছে। অফিসে আসার পর তাকে নিরাপত্তা হেফাজতে নেয়া হয়। তার বিরুদ্ধে প্রতিরক্ষা সংক্রান্ত গোপন তথ্য প্রকাশ করার দুটি অভিযোগে রয়েছে।

সহকারি অ্যাটর্নি জেনারেল জন ডেমার্স সাংবাদিকদের বলেন, ‘ব্যক্তিগত সুবিধার জন্য স্পর্শকাতর জাতীয় নিরাপত্তা সংক্রান্ত তথ্য ফাঁস করে দেয়ায় ফ্রিজিকে হাতে-নাতে ধরা হয়।’

বিচার বিভাগ ফ্রিজির ফাঁস করে দেয়া কথিত গোপন তথ্যের বিষয়বস্তুর ব্যাপারে কিছু জানায়নি।

ফ্রিজির কথিত গোপন তথ্য দেয়া দুই সাংবাদিকের পরিচয় প্রকাশ করা হয়নি।

অভিযোগপত্র ও ফ্রিজির টুইটার একাউন্ট থেকে পাওয়া তথ্য

এই খবরটি মোট পড়া হয়েছে ১৮৮ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর