যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 02:49pm

|   লন্ডন - 09:49am

|   নিউইয়র্ক - 04:49am

  সর্বশেষ :

  ১২৫ বাংলাদেশিকে বিমাবন্দর থেকে ফিরিয়ে দিল ইতালি   নর্থ মেসিডোনিয়া সীমান্তে ট্রাক থেকে ১৪৪ বাংলাদেশি অভিবাসী উদ্ধার   দেশে একদিনে মৃত্যু ৪৬, শনাক্ত ৩৪৮৯   ১৩০০০ শিক্ষার্থীর ভার্চুয়াল ক্লাসের ব্যবস্থা আমেরিকান বিশ্ববিদ্যালয়ের   যুক্তরাষ্ট্রে অনলাইন কোর্স নিতে পারবে না বিদেশী শিক্ষার্থীরা   করোনা স্বাস্থ্যবিধি লঙ্ঘনে জরিমানা দিতে হবে রেষ্টুরেন্টকেও   অফিসারদের ব্যাপক হারে ছুটির তদন্তে লস এঞ্জেলেস পুলিশ   কিশোরীকে অপহরণ, ধর্ষণ ও হত্যার দায়ে আটক ১   লস এঞ্জেলেসে করোনায় আক্রান্তের ৪৮ শতাংশ যুবক   করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্ট   দেশে একদিনে মৃত্যু ৫৫, শনাক্ত ৩০২৭   ৪ জুলাইয়ের ছুটিতে ক্যালিফোর্নিয়ায় করোনার সর্বোচ্চ বিস্তার   যুক্তরাষ্ট্র ছাড়তে হতে পারে বিদেশী শিক্ষার্থীদের   করোনা সংকটে চিকিৎসকদের নিয়ে এলএ বাংলা টাইমসের বিশেষ আয়োজন   করোনা ভ্যাক্সিন আবিষ্কারে নভাভ্যাক্স পেলো সর্বোচ্চ $১.৬ বিলিয়ন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ক্যালিফোর্নিয়ায় নিজের স্কুলে কিশোরের গুলি, নিহত ১

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১১-১৪ ১৪:৩১:১৭

নিউজ ডেস্ক: ক্যালিফোর্নিয়ার সান্তা ক্লারিতার একটি হাইস্কুলে বন্দুক হামলা চালিয়েছে ঐ স্কুলের ৯ গ্রেডের এক ছাত্র। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) স্থানীয় সময় সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে লস এঞ্জেলেস ডাউনটাউন থেকে ৩৫ মাইল উত্তরে সান্তা ক্লারিতার সৌগস হাইস্কুলে এ হামলার ঘটনা ঘটে।
হামলায় গুলিবিদ্ধ এক ছাত্রী মারা গেছে। আর অসংখ্য ছাত্রছাত্রী আহত হয়েছে। এর মধ্যে দুজনের অবস্থা গুরুত্বর। সাথে সাথে স্কুলটি বন্ধ করে দেওয়া হয়েছে।
স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, সকালে স্কুল শুরু পর হঠাৎ করে এই ছাত্র বন্ধুক নিয়ে ক্যাম্পাসে ঢুকে তার সহপাঠীসহ সবাইকে গুলি করতে শুরু করে। এতে অনেকে গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে আশপাশের বাড়িতে মানুষের ওপর গুলি ছুঁড়তে থাকে। হামলার সময় তার পরণে ছিল কালো জামা। ছাত্রটি এশিয়ান বলে জানা গেছে।
খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে আতঙ্কিত শিক্ষার্থীদের ক্যাম্পাস থেকে সরিয়ে নেয়। সেই সাথে সন্দেহভাজন হামলাকারীকে পুলিশ হেফাজতে নেয়। কোনো সূত্রে খবর পাওয়া যাচ্ছে হামলাকারী কিশোর নিহত হয়েছে। পুলিশ বলছে হামলাকারী একাই গুলি ছুঁড়ে।
স্থানীয় হেনরি মেয়ো হাসপাতাল জানিয়েছে, একজন গুলিবিদ্ধ ছাত্রী মারা গেছে এবং দু'জন ছাত্রের অবস্থা গুরুতর।

এই খবরটি মোট পড়া হয়েছে ১২৬০ বার

আপনার মন্তব্য