যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 08:08am

|   লন্ডন - 02:08am

|   নিউইয়র্ক - 09:08pm

  সর্বশেষ :

  বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্ত নেই : পররাষ্ট্রমন্ত্রী   সেনাপ্রধানসহ মিয়ানমারের ৪ কর্মকর্তার ওপর ফের মার্কিন নিষেধাজ্ঞা   দিল্লির দূষণ নিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির অবাক করা বক্তব্য   নাগরিকত্ব বিলের প্রতিবাদে উত্তাল ত্রিপুরা, মোবাইল-ইন্টারনেট সেবা বন্ধ   নিউ জার্সিতে বন্দুকধারীর গুলিতে পুলিশসহ ৬ জন নিহত   সান দিয়াগোতে বিজয় মেলা আগামী শনিবার   প্রথম দিনের শুনানিতে আদালতে চুপচাপ সু চি   ভারতে ভিসার অতিরিক্ত সময় থাকলে বাংলাদেশি মুসলিমদের জরিমানা ২১০০০, হিন্দুদের ১০০   গণতান্ত্রিক দেশের তালিকায় নেই বাংলাদেশ   নো এনআরসি, নো ডিভাইড অ্যান্ড রুল: মমতা   ৩৮ আরোহী নিয়ে চিলির বিমান নিখোঁজ   ছাত্রদল সন্দেহে ২ শিক্ষার্থীকে হল থেকে বের করে দিল ছাত্রলীগ   নায়ক থেকে খলনায়ক সু চি   ‘সু চির জন্য দোয়া করতাম, তিনি আজ খুনিদের পক্ষে’   খালেদা জিয়ার মুক্তির দাবীতে সিএনএন ভবনের সামনে ক্যালিফোর্নিয়া বিএনপির বিক্ষোভ

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ক্যালিফোর্নিয়ায় নিজের স্কুলে কিশোরের গুলি, নিহত ১

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১১-১৪ ১৪:৩১:১৭

নিউজ ডেস্ক: ক্যালিফোর্নিয়ার সান্তা ক্লারিতার একটি হাইস্কুলে বন্দুক হামলা চালিয়েছে ঐ স্কুলের ৯ গ্রেডের এক ছাত্র। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) স্থানীয় সময় সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে লস এঞ্জেলেস ডাউনটাউন থেকে ৩৫ মাইল উত্তরে সান্তা ক্লারিতার সৌগস হাইস্কুলে এ হামলার ঘটনা ঘটে।
হামলায় গুলিবিদ্ধ এক ছাত্রী মারা গেছে। আর অসংখ্য ছাত্রছাত্রী আহত হয়েছে। এর মধ্যে দুজনের অবস্থা গুরুত্বর। সাথে সাথে স্কুলটি বন্ধ করে দেওয়া হয়েছে।
স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, সকালে স্কুল শুরু পর হঠাৎ করে এই ছাত্র বন্ধুক নিয়ে ক্যাম্পাসে ঢুকে তার সহপাঠীসহ সবাইকে গুলি করতে শুরু করে। এতে অনেকে গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে আশপাশের বাড়িতে মানুষের ওপর গুলি ছুঁড়তে থাকে। হামলার সময় তার পরণে ছিল কালো জামা। ছাত্রটি এশিয়ান বলে জানা গেছে।
খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে আতঙ্কিত শিক্ষার্থীদের ক্যাম্পাস থেকে সরিয়ে নেয়। সেই সাথে সন্দেহভাজন হামলাকারীকে পুলিশ হেফাজতে নেয়। কোনো সূত্রে খবর পাওয়া যাচ্ছে হামলাকারী কিশোর নিহত হয়েছে। পুলিশ বলছে হামলাকারী একাই গুলি ছুঁড়ে।
স্থানীয় হেনরি মেয়ো হাসপাতাল জানিয়েছে, একজন গুলিবিদ্ধ ছাত্রী মারা গেছে এবং দু'জন ছাত্রের অবস্থা গুরুতর।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৩৩ বার

আপনার মন্তব্য