যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 07:58am

|   লন্ডন - 01:58am

|   নিউইয়র্ক - 08:58pm

  সর্বশেষ :

  ইরানের হামলায় আহত ১১ মার্কিন সেনা   ইভিএমেও জাল ভোট দেওয়া সম্ভব: ইসি রফিকুল   সৌদি আরব থেকে ফিরলেন আরও ১০৯ বাংলাদেশি   সুইডেনে হিজাব পরেই অমুসলিমদের প্রতিবাদ   ভোটের তারিখ পরিবর্তনে সরকারের কোনো আপত্তি নেই: কাদের   ৩১ বাংলাদেশিকে দেশে ফেরত পাঠাল যুক্তরাষ্ট্র   পোশাক খাতকে ছাড়িয়ে যাবে আইটির আয় : জয়   সোলাইমানি হত্যার দায়ে ট্রাম্পের প্রাণদণ্ড হওয়া উচিত : মার্কিন সাংবাদিক   বিমানের সিটের হাতলে ২৪ কেজি সোনা   বিশ্বের সবচেয়ে বড় বরফ উৎসব   মোদির পিতার নাগরিকত্ব সনদ চাইলেন অনুরাগ কেশপ   সোলাইমানি হত্যার পর ইসরাইলে প্রথম রকেট হামলা   মিরপুর সড়কে গার্মেন্ট কর্মীরা, যানচলাচল বন্ধ   ২৪ বছর পর দেশে ফিরে সড়কে প্রাণ গেল আমেরিকা প্রবাসীর   এবার বলিউডে অভিনয় করবেন ব্রিটিশ অভিনেতা কিরণ রায়

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

দিল্লির দূষণ নিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির অবাক করা বক্তব্য

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১২-১১ ০০:৫৬:৪১

নিউজ ডেস্ক: ভারতের নির্ভয়াকে গণধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি অক্ষয়কুমার দিল্লির দূষণ নিয়ে অবাক করা বক্তব্য দিয়েছে। এতে হতবাক হয়েছেন আইনজীবী মহলের একটা বড় অংশ।

ধর্ষক অক্ষয়কুমার ক্ষমাভিক্ষা নয়, নতুন করে রায় পুনর্বিবেচনার আর্জি জানিয়েছে। তার যুক্তি, দিল্লির দূষণে তো এমনিতেই তার আয়ু কমছে। তা-হলে ফাঁসি দিয়ে লাভ কী! তার আইনজীবী এ পি সিংহ দাবি করেন, ধর্ষণ ঘটনার দিন তার মক্কেল দিল্লিতেই ছিল না। আদালত চাইলে সাক্ষ্যপ্রমাণ দিতে পারেন।

২০১২ সালের ১৬ ডিসেম্বর রাতে গণধর্ষণের পরে চলন্ত বাস থেকে দিল্লির রাস্তায় ছুড়ে ফেলা হয়েছিল নির্ভয়াকে। অক্ষয়সহ চারজনকে ফাঁসি দিতে কাজ চলছে বিহারের বক্সার ও নয় দিল্লির তিহাড় জেলে।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৩৯ বার

আপনার মন্তব্য