যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 06:02am

|   লন্ডন - 01:02am

|   নিউইয়র্ক - 08:02pm

  সর্বশেষ :

  স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাইয়ের গোডাউনে ৬৩০ বস্তা চাল   করোনার মধ্যে বিয়ে করায় সরকারি কর্মকর্তা বরখাস্ত   আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে   ঢাকায় বাড়ি থেকে করোনা রোগীর ভাইয়ের পলায়ন, সন্ধানে পুলিশের মাইকিং   করোনা: স্পেনে কমছে মৃতের সংখ্যা   করোনায় মারা গেলেন গার্মেন্টস মালিক   যুক্তরাজ্যে ভয়াবহ আকারে বাড়ছে মৃতের সংখ্যা   নারায়ণগঞ্জ থেকে নীলফামারী যাওয়া পোশাক শ্রমিক করোনা আক্রান্ত   লস এঞ্জেলেসের করোনা সংক্রমণ যে কারণে চীন থেকে ভিন্ন   করোনায় মানসিক দুশ্চিন্তা কাটাতে ‘হেলথ ডেস্ক’ খুলেছে গভর্নর নিউসোম   করোনায় বেকার ভাতার আবেদন করল ১ কোটি লোক   ট্রাম্পের ধন্যবাদের জবাবে যা বললেন মোদি   সব ধরনের চিকিৎসা সেবায় ৬৯ বেসরকারি হাসপাতাল প্রস্তুত   জার্মান নাগরিকরাও ঢাকা ছাড়ছেন   যেভাবে জীবাণুমুক্ত করবেন প্রতিদিনের বাজার

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

কেনিয়ার বিমানবন্দর থেকে জার্মান সেনাবাহিনীর ৬০ লাখ মাস্ক গায়েব

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৫ ১৯:৪৮:২৯

নিউজ ডেস্ক: জার্মান সেনাবাহিনীর জন্য তৈরি করা ৬০ লাখ মাস্ক কেনিয়ার বিমানবন্দর থেকে গায়েব হয়ে গেছে। জার্মানিতে পাঠানোর উদ্দেশে নাইরোবি বিমানবন্দরে নেয়ার পর সেখান থেকে মাস্কগুলো হারিয়ে যায়।

তুরস্কের সরকারি সংবাদমাধ্যম আনাদলু এজেন্সির খবরে বলা হয়, করোনা ভাইরাস প্রতিরোধে ৬০ লাখ মাস্ক তৈরির অর্ডার দিয়েছিল জার্মান সেনাবাহিনী। কিন্তু মাস্কগুলো তৈরি করার পর বিমানবন্দর থেকে সেগুলোর আর হদিস নেই।

এ বিষয়ে জার্মান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক মুখপাত্র গণমাধ্যমকে জানিয়েছেন, জার্মান স্বাস্থ্য মন্ত্রণালয় দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়কে অনুরোধ জানিয়েছিল, সেনাদের জন্য ৬০ লাখ মাস্ক জোগাড় করতে। তাদের চাহিদা অনুযায়ী একটি বিদেশি প্রতিষ্ঠানকে মাস্ক তৈরির দায়িত্ব দেয়া হয়। মাস্ক হাতে পৌঁছালেই মূল্য পরিশোধ করা হবে বলে ডিল নির্ধারিত হয়। কিন্তু তার আগেই বিমানবন্দর থেকে মাস্কগুলো হারিয়ে যায়।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত