যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 01:59pm

|   লন্ডন - 08:59am

|   নিউইয়র্ক - 03:59am

  সর্বশেষ :

  করোনায় ভেষজ চিকিৎসার প্রটোকল অনুমোদন দিল ডব্লিউএইচও   গিন্সবার্গের পদে কোনো নারীকে নিয়োগ দিতে চান ট্রাম্প   আমেরিকায় করোনায় প্রত্যেকটি মৃত্যুর জন্য ট্রাম্প দায়ী: বাইডেন   টিকটক নিষিদ্ধের ঘোষণা স্থগিত করলো যুক্তরাষ্ট্র   ক্যালিফোর্নিয়ায় করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো   লস এঞ্জেলেসে আবার বেড়েছে করোনা সংক্রমণ   যুক্তরাষ্ট্রে টিকটকের বাজারমূল্য ৬০ বিলিয়ন!   আগামী সপ্তাহেই নতুন বিচারপতি নিয়োগ দেবেন ট্রাম্প!   উদ্বেগ ও বিষন্নতা বেড়েছে যুক্তরাষ্ট্রে, নেপথ্যে করোনা   ইতালিতে আবারো করোনার হানা, বাড়তে পারে জরুরী অবস্থার মেয়াদ   মিয়ানমারে সেনা ‘অভিযান’, আবারো বাংলাদেশে রোহিঙ্গা ঢলের আশঙ্কা   দেশে নতুন করে করোনায় মারা গেলেন ২৬ জন, আক্রান্ত ১৫৪৪   খালেদা জিয়ার ৪ মামলার স্থগিতাদেশ আপিলেও বহাল   ভিসা পাননি ড. বিজন কুমার, ফিরে গেলেন সিঙ্গাপুরে   বর্ণাঢ্য আয়োজনে নিউজার্সি স্টেট আ.লীগের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

কেনিয়ার বিমানবন্দর থেকে জার্মান সেনাবাহিনীর ৬০ লাখ মাস্ক গায়েব

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৫ ১৯:৪৮:২৯

নিউজ ডেস্ক: জার্মান সেনাবাহিনীর জন্য তৈরি করা ৬০ লাখ মাস্ক কেনিয়ার বিমানবন্দর থেকে গায়েব হয়ে গেছে। জার্মানিতে পাঠানোর উদ্দেশে নাইরোবি বিমানবন্দরে নেয়ার পর সেখান থেকে মাস্কগুলো হারিয়ে যায়।

তুরস্কের সরকারি সংবাদমাধ্যম আনাদলু এজেন্সির খবরে বলা হয়, করোনা ভাইরাস প্রতিরোধে ৬০ লাখ মাস্ক তৈরির অর্ডার দিয়েছিল জার্মান সেনাবাহিনী। কিন্তু মাস্কগুলো তৈরি করার পর বিমানবন্দর থেকে সেগুলোর আর হদিস নেই।

এ বিষয়ে জার্মান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক মুখপাত্র গণমাধ্যমকে জানিয়েছেন, জার্মান স্বাস্থ্য মন্ত্রণালয় দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়কে অনুরোধ জানিয়েছিল, সেনাদের জন্য ৬০ লাখ মাস্ক জোগাড় করতে। তাদের চাহিদা অনুযায়ী একটি বিদেশি প্রতিষ্ঠানকে মাস্ক তৈরির দায়িত্ব দেয়া হয়। মাস্ক হাতে পৌঁছালেই মূল্য পরিশোধ করা হবে বলে ডিল নির্ধারিত হয়। কিন্তু তার আগেই বিমানবন্দর থেকে মাস্কগুলো হারিয়ে যায়।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৭৭ বার

আপনার মন্তব্য