যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ৩১ মে, ২০২০ ইং

|   ঢাকা - 06:42pm

|   লন্ডন - 01:42pm

|   নিউইয়র্ক - 08:42am

  সর্বশেষ :

  কৃষ্ণাঙ্গ হত্যায় আন্দোলন: মেলরোজ ও ফেরারফ্যাক্স স্ট্রিটে সবচেয়ে বেশি লুন্ঠন   করোনায় একদিনে গেল আরও ৪৮ প্রাণ, আক্রান্ত ৫৩ হাজার ৬৫১   নিরাপত্তার জন্য লস এঞ্জেলেসে মোতায়েন ন্যাশনাল গার্ড সেনা   লস এঞ্জেলেসে ব্যাপক সংঘর্ষ-অগ্নিসংযোগ, কারফিউ‌ জারি   লস এঞ্জেলেসে বিক্ষোভ, ভাঙচুর, লুণ্ঠনের ঘটনায় গ্রেফতার ৫ শ   অকল্যান্ডে বন্দুক হামলায় ফেডারেল সিকিউরিটি অফিসার নিহত   লস এঞ্জেলেসের রেস্টুরেন্টগুলোতে বড় পরিসরে ব্যবসার অনুমতি   দেশে করোনায় মৃত্যু ৬০০ ছাড়াল, নতুন শনাক্ত ১৭৬৪   করোনা মোকাবেলায় বাংলাদেশকে ৬২২২ কোটি টাকা ঋণ দিচ্ছে আইএমএফ   কৃষ্ণাঙ্গ হত্যা: বিক্ষোভে উত্তাল লস এঞ্জেলেস, হয়েছে ভাঙচুর, ২ পুলিশ আহত   পদ্মা সেতুর সাড়ে ৪ কিলোমিটার দৃশ্যমান   প্রথমবারের মতো একই মাসে চন্দ্র ও সূর্যগ্রহণ   জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী আজ   প্লাজমা থেরাপি ও রেমডেসিভির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিষেধাজ্ঞা   বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলো যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

লকডাউনে জুম কলে অপরাধীকে মৃত্যুদণ্ড দিলেন আদালত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৫-২১ ০৪:৪৯:৫৬

নিউজ ডেস্ক: করোনাভাইরাসের কারণে লকডাউনে আদালতের কার্যক্রম বন্ধ। তাই ভিডিও কনফারেন্সিং অ্যাপ জুম কলেই এক মাদকাপাচারকারীকে মৃত্যুদণ্ড দিয়েছেন সিঙ্গাপুরের আদালত।

মাদক পাচারে যুক্ত থাকায় পুনিথান গেনাসান নামের এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে গত সপ্তাহে। ৩৭ বছরের ওই ব্যক্তি মালয়েশিয়ার বাসিন্দা। সিঙ্গাপুরের সুপ্রিম কোর্টের তথ্য অনুযায়ী, ২০১১ সালে ২৮.৫ গ্রাম হেরোইনসহ ধরা পড়ে ওই মাদকপাচারকারী।

পুনিথানকে ‘মাদক পাচারের অন্যতম হোতা’ বলে আখ্যা দিয়েছেন আদালত। জুম কলে দণ্ড দেওয়ার কথা সিএনএনকে নিশ্চিত করেছেন তার পক্ষের আইনজীবী।

সুপ্রিম কোর্টের একজন মুখপাত্র বলেছেন, ‘কোভিড-১৯ এর বিস্তার রোধ করার পদক্ষেপ হিসেবে কোর্ট দূর থেকে শুনানির আয়োজন করেছে। সিঙ্গাপুরে এটাই প্রথম মামলা যেখানে দূর থেকে কারো মৃত্যুদণ্ডের রায় দেওয়া হলো।’

সিঙ্গাপুরে করোনাভাইরাসে অন্তত ২৯ হাজার ৩৬৪ জন আক্রান্ত হয়েছে এবং মৃতের সংখ্যা ২২।

এলএবাংলাটাইমস/এলআরটি/আই

এই খবরটি মোট পড়া হয়েছে ২৭৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত