যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 04:47pm

|   লন্ডন - 11:47am

|   নিউইয়র্ক - 06:47am

  সর্বশেষ :

  সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন   ভারতে বন্যা ও ভূমিধসে নিহত ৮ শতাধিক   পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী ইমরান খান, শপথ শনিবার   মিলানে শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন   নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

যৌনতা উপভোগে এগিয়ে ভারত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-০৩ ০৯:৪৯:৪৮

নিউজ ডেস্ক: মানুষের জীবনে যৌনতা এক অবিচ্ছেদ্য অঙ্গ। আর সেই যৌনতা উপভোগে বিশ্বের মধ্যে এগিয়ে ভারত। ভারতীয় সংবাদমাধ্যম ২৪ ঘণ্টা শনিবার প্রতিবেদনে জানায়, সম্প্রতি এক সমীক্ষায় দেখা গেছে বিশ্বের মধ্যে ভারতীয়রাই সবচেয়ে বেশি যৌন জীবন উপভোগ করে থাকেন।

জন্ম নিরোধ পণ্য নির্মাতা সংস্থা ডিউরেক্স সম্প্রতি বিশ্বজুড়ে বিভিন্ন দেশের মানুষের যৌনজীবন, যৌনঅভ্যাস নিয়ে এক সমীক্ষা চালায়। বিশ্বের ৪২টি দেশের বিভিন্ন বয়সের ৩৩ হাজার মানুষকে নিয়ে এই সমীক্ষা চালানো হয়।

সমীক্ষা ফলাফল বলছে, ভারতীয়দের মধ্যে যৌন জীবনে তৃপ্তির হার প্রায় ৭২ শতাংশ। যা বিশ্বের যে কোনো দেশের মধ্যে সর্বাধিক।

সমীক্ষায় ৭৯ শতাংশ মানুষ বলেছেন প্রতি সপ্তাহে তারা যৌনতায় লিপ্ত হন। যৌনতায় লিপ্ত হওয়ার হার সবচেয়ে বেশি ২৫ থেকে ৩৪ বছর বয়সীদের মধ্যে।

এদের প্রত্যেকেই জানিয়েছেন, যৌনতার জন্য তাদের কাছে সবচেয়ে পছন্দের জায়গা নিজের বাড়ি। একইসঙ্গে ৫৪ শতাংশ মানুষ জানিয়েছেন, যৌনসঙ্গী হিসেবে নির্দিষ্ট মানুষকেই তাদের পছন্দ। অন্যদিকে ২৮ শতাংশ মানুষ আবার যৌনসঙ্গী হিসেবে পছন্দ একের বেশি সঙ্গীকে।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৩৯ বার

আপনার মন্তব্য