যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 05:45pm

|   লন্ডন - 12:45pm

|   নিউইয়র্ক - 07:45am

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

নাইজেরিয়ায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১২:২৩:৫০

নিউজ ডেস্ক: নাইজেরিয়ায় রনো প্রদেশের একটি বাজারে আত্মঘাতী বোমা হামলায় ১২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৬৫ জন।

আল-জাজিরার খবরে বলা হয়, বুধবার উত্তর-পূর্বাঞ্চলে মুনা গ্যারেজে এই হামলা চালানো হয়। মাদুগুরির বাস্তুহারারা এই স্থানেই মূলত আশ্রয় নেয়।

দেশটির জাতীয় জরুরি ব্যবস্থা সংস্থার মুখপাত্র আবদুল কাদির ইব্রাহিম বলেন, ‘প্রাথমিকভাবে আমাদের ধারণা চারজন নারী এই হামলা চালায়। জরুরি উদ্ধারকারী দল আহত ৬৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেন ও হাসপাতালে নিয়ে যান।

তবে রাষ্ট্রীয় বার্তা সংস্থা নিউজ এজেন্সি অব নাইজেরিয়া জানিয়েছে, এই হামলা দুইজন পুরুষ হামলকারী চালিয়েছে। আর এতে নিহত হয়েছেন ১২ জন। আহতের সংখ্যা ৪৮।

পুলিশ কমিশনার ডেমিয়েন চুক্কু বলেছেন, মুনা গ্যারেজের বাইরে একটি ব্যস্ত বাজারে হামলা চালায় এক হামলাকারী। আরেকজন ভয় পেয়ে সাথে সাথেই বোমার বিস্ফোরণ ঘটান এবং নিজেই ছিন্নভিন্ন হয়ে যান।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৫৫ বার

আপনার মন্তব্য