যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৬ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:27am

|   লন্ডন - 10:27pm

|   নিউইয়র্ক - 05:27pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান   ট্রাম্পের বিরুদ্ধে দাঁড়িয়েছে আমেরিকার তিন শতাধিক গণমাধ্যম   ভুটানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   সিঙ্গাপুরের শীর্ষ ধনীর তালিকায় বাংলাদেশি আজিজ খান   হজ করতে সৌদি আরবে ১ লাখ ২১ হাজার বাংলাদেশী   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার   ট্রাম্প টাওয়ারের বিরুদ্ধে মামলা   ‘গুজব’ ছড়ানোর অভিযোগে আরও ৩ শিক্ষার্থী গ্রেফতার   আফগানিস্তানে সেনাঘাঁটিতে হামলায় সেনা-পুলিশসহ নিহত ৪৫   অস্ট্রেলিয়ার প্রথম মুসলিম নারী সিনেটর মেহরিন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

নাইজেরিয়ায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১২:২৩:৫০

নিউজ ডেস্ক: নাইজেরিয়ায় রনো প্রদেশের একটি বাজারে আত্মঘাতী বোমা হামলায় ১২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৬৫ জন।

আল-জাজিরার খবরে বলা হয়, বুধবার উত্তর-পূর্বাঞ্চলে মুনা গ্যারেজে এই হামলা চালানো হয়। মাদুগুরির বাস্তুহারারা এই স্থানেই মূলত আশ্রয় নেয়।

দেশটির জাতীয় জরুরি ব্যবস্থা সংস্থার মুখপাত্র আবদুল কাদির ইব্রাহিম বলেন, ‘প্রাথমিকভাবে আমাদের ধারণা চারজন নারী এই হামলা চালায়। জরুরি উদ্ধারকারী দল আহত ৬৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেন ও হাসপাতালে নিয়ে যান।

তবে রাষ্ট্রীয় বার্তা সংস্থা নিউজ এজেন্সি অব নাইজেরিয়া জানিয়েছে, এই হামলা দুইজন পুরুষ হামলকারী চালিয়েছে। আর এতে নিহত হয়েছেন ১২ জন। আহতের সংখ্যা ৪৮।

পুলিশ কমিশনার ডেমিয়েন চুক্কু বলেছেন, মুনা গ্যারেজের বাইরে একটি ব্যস্ত বাজারে হামলা চালায় এক হামলাকারী। আরেকজন ভয় পেয়ে সাথে সাথেই বোমার বিস্ফোরণ ঘটান এবং নিজেই ছিন্নভিন্ন হয়ে যান।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬২০ বার

আপনার মন্তব্য