যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 09:27am

|   লন্ডন - 03:27am

|   নিউইয়র্ক - 10:27pm

  সর্বশেষ :

  নিউইয়র্কে নববর্ষ উপলক্ষে সাংবাদিকদের সাথে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের শুভেচ্ছা বিনিময়   প্যারেডের থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে বাফলার ফান্ডরাইজিং অনুষ্ঠিত   নিউ ইয়র্কে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র, গ্রেপ্তার ৪   আরব আমিরাতে অবৈধ অভিবাসীকে আশ্রয় দিলে এক লাখ দিরহাম জরিমানা   টয়লেট টিস্যুতে ‘আল্লাহ’, বিক্ষুব্ধ যুক্তরাজ্যের মুসলিমরা   ১১ মার্চ ডাকসু নির্বাচন   বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা   শান্তি ও মানবাধিকারের অনন্য আশ্রয়ভূমি ফ্রান্স   কারাগারে ‘মারা গেছেন’ মসজিদে নববীর এক ইমাম   ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি খুদে শিক্ষার্থীর চমক, ৯ বছরেই কলেজে   আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মোস্তাফিজ   সালমান খানকে প্রত্যাখ্যান করেছিলেন তিনি   কৃষ্ণ সাগরে দুই জাহাজে আগুন, নিহত ১০   প্যাটারসন সিটির পাবলিক স্কুলে হালাল ফুড   আর্জেন্টাইন ফুটবলারসহ দুজনকে নিয়ে বিমান নিখোঁজ

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

নাইজেরিয়ায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১২:২৩:৫০

নিউজ ডেস্ক: নাইজেরিয়ায় রনো প্রদেশের একটি বাজারে আত্মঘাতী বোমা হামলায় ১২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৬৫ জন।

আল-জাজিরার খবরে বলা হয়, বুধবার উত্তর-পূর্বাঞ্চলে মুনা গ্যারেজে এই হামলা চালানো হয়। মাদুগুরির বাস্তুহারারা এই স্থানেই মূলত আশ্রয় নেয়।

দেশটির জাতীয় জরুরি ব্যবস্থা সংস্থার মুখপাত্র আবদুল কাদির ইব্রাহিম বলেন, ‘প্রাথমিকভাবে আমাদের ধারণা চারজন নারী এই হামলা চালায়। জরুরি উদ্ধারকারী দল আহত ৬৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেন ও হাসপাতালে নিয়ে যান।

তবে রাষ্ট্রীয় বার্তা সংস্থা নিউজ এজেন্সি অব নাইজেরিয়া জানিয়েছে, এই হামলা দুইজন পুরুষ হামলকারী চালিয়েছে। আর এতে নিহত হয়েছেন ১২ জন। আহতের সংখ্যা ৪৮।

পুলিশ কমিশনার ডেমিয়েন চুক্কু বলেছেন, মুনা গ্যারেজের বাইরে একটি ব্যস্ত বাজারে হামলা চালায় এক হামলাকারী। আরেকজন ভয় পেয়ে সাথে সাথেই বোমার বিস্ফোরণ ঘটান এবং নিজেই ছিন্নভিন্ন হয়ে যান।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭০৮ বার

আপনার মন্তব্য