যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২২ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 05:01am

|   লন্ডন - 12:01am

|   নিউইয়র্ক - 07:01pm

  সর্বশেষ :

  দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকের আন্ডারওয়ার্ল্ডে ১৪১ গডফাদার   মদিনায় বিমান দুর্ঘটনা থেকে বাঁচলেন ১৫১ বাংলাদেশি   রাজীবের দুই ভাইকে কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশ স্থগিত   বান্দরবানে পাহাড় ধসে ৪ শ্রমিক নিহত   ইবাদতের মৌসুম মাহে রমজান   শান্তিনিকেতনে শুক্রবার হাসিনা-মোদি-মমতার সাক্ষাৎ   ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

নাইজেরিয়ায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১২:২৩:৫০

নিউজ ডেস্ক: নাইজেরিয়ায় রনো প্রদেশের একটি বাজারে আত্মঘাতী বোমা হামলায় ১২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৬৫ জন।

আল-জাজিরার খবরে বলা হয়, বুধবার উত্তর-পূর্বাঞ্চলে মুনা গ্যারেজে এই হামলা চালানো হয়। মাদুগুরির বাস্তুহারারা এই স্থানেই মূলত আশ্রয় নেয়।

দেশটির জাতীয় জরুরি ব্যবস্থা সংস্থার মুখপাত্র আবদুল কাদির ইব্রাহিম বলেন, ‘প্রাথমিকভাবে আমাদের ধারণা চারজন নারী এই হামলা চালায়। জরুরি উদ্ধারকারী দল আহত ৬৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেন ও হাসপাতালে নিয়ে যান।

তবে রাষ্ট্রীয় বার্তা সংস্থা নিউজ এজেন্সি অব নাইজেরিয়া জানিয়েছে, এই হামলা দুইজন পুরুষ হামলকারী চালিয়েছে। আর এতে নিহত হয়েছেন ১২ জন। আহতের সংখ্যা ৪৮।

পুলিশ কমিশনার ডেমিয়েন চুক্কু বলেছেন, মুনা গ্যারেজের বাইরে একটি ব্যস্ত বাজারে হামলা চালায় এক হামলাকারী। আরেকজন ভয় পেয়ে সাথে সাথেই বোমার বিস্ফোরণ ঘটান এবং নিজেই ছিন্নভিন্ন হয়ে যান।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৮০ বার

আপনার মন্তব্য