যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২২ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 05:23am

|   লন্ডন - 12:23am

|   নিউইয়র্ক - 07:23pm

  সর্বশেষ :

  দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকের আন্ডারওয়ার্ল্ডে ১৪১ গডফাদার   মদিনায় বিমান দুর্ঘটনা থেকে বাঁচলেন ১৫১ বাংলাদেশি   রাজীবের দুই ভাইকে কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশ স্থগিত   বান্দরবানে পাহাড় ধসে ৪ শ্রমিক নিহত   ইবাদতের মৌসুম মাহে রমজান   শান্তিনিকেতনে শুক্রবার হাসিনা-মোদি-মমতার সাক্ষাৎ   ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

আফগানিস্তানে ক্রিকেট মাঠে বোমা হামলায় ৪ ক্রিকেটারের মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১০ ১২:৫৮:২৭

নিউজ ডেস্ক: ক্রিকেট মাঠে বোমা হামলায় প্রাণ হারালেন চার ক্রিকেটার। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে বোমা বিস্ফোরণে আফগানিস্তানের স্থানীয় এই ক্রিকেটাররা মারা যান। এ ছাড়া আরও ৮ থেকে ১০ জন দর্শক আহত হয়েছেন ঐ ঘটনায়। শুক্রবার ক্রিকেটররা একটা লোকাল ম্যাচ খেলতে মাঠে নেমেছিল এসময় বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

আফগানিস্তানের নানগারহার প্রদেশের দুটি জেলায় একই সময় ভিন্ন দুটি বোমা হামলা হয়। দুটি হামলাই হয়েছে ক্রিকেট মাঠে। স্থানীয় একটি লিগে বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা খেলছিলেন। এর মধ্যে একটি হামলায় তিন স্থানীয় ক্রিকেটারের মৃত্য হইয়েছে। আহত হয়েছেন এক জন।

স্টেডিয়ামে পাহারারত আইন শৃংখলাবাহিনী

অপর হামলায় মারা গেছেন অন্য আরেক ক্রিকেটার। সেখানেও ৭ থেকে ৮ জন দর্শক আহত হয়েছেন। এই বোমা হামলার সত্যতা স্বীকার করেছেন পূর্ব নানগারহার প্রদেশের গর্ভনরের মূখপাত্র আতাউল্লাহ খোগানি। এখন পর্যন্ত এই হামলার দায় কেউ স্বীকার করেনি।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৪৬ বার

আপনার মন্তব্য