যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 05:23pm

|   লন্ডন - 12:23pm

|   নিউইয়র্ক - 07:23am

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ওহাইওতে ২ পুলিশকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১১ ০১:২২:৪৭

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ওহাইও রাজ্যে জরুরি সেবায় নিয়োজিত দুই পুলিশ কর্মকর্তা এক বাড়িতে পারিবারিক কলহের খবর পেয়ে সেখানে গেলে তাদের গুলি করা হয়। এতে ওই দুই পুলিশ সদস্য নিহত হন।

কর্তৃপক্ষ জানিয়েছে, শনিবার এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- এন্থনি মোরেলি (৫৪) ও এরিক জোয়েরিং (৩৯)।

রাজ্য পুলিশের প্রধান জ্যো মোর্বিটজার সাংবাদিকদের জানান, দুপুরে ওয়েস্টারভিলের একটি অ্যাপার্টমেন্টে গোলাগুলির খবর পেয়ে সেখানে গেলে তাদের গুলি করা হয়। এন্থনি মোরেলি ২৯ বছর ও এরিক জোয়েরিং ১৬ বছর ধরে পুলিশে কর্মরত ছিলেন।

জ্যো মোর্বিটজার আরো জানান, জরুরি নম্বর ৯১১-তে কল আসার পর তারা সেখানে যান। পুলিশের ভালো কর্মকর্তাদের মধ্যে ওই দুজন ছিলেন অন্যতম। তাদের কাছে কল আসে এবং তারা নিজেদের দায়িত্ব পালন করেন। এ ঘটনায় আহত এক সন্দেভাজন পুলিশি হেফাজতে স্থানীয় হাসপাতালে রয়েছেন।

দুই পুলিশ কর্মকর্তা নিহত হওয়ার ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করে টুইট করেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। টুইটে তিনি লিখেছেন, ‘আমার প্রার্থনা ও সভানুভূতি রয়েছে নিহত দুই পুলিশ কর্মকর্তা, তাদের পরিবার ও ওয়েস্টারভিলের সবার প্রতি। ’

ওহাইওয়ের গভর্নর জন ক্যাসিচ বলেন, তাদের মৃত্যু শুধু ওয়েস্টারভিলের জন্যই নয়, পুরো ওহাইওর জন্য দুঃখজনক।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৫৭ বার

আপনার মন্তব্য