যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২২ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 05:20am

|   লন্ডন - 12:20am

|   নিউইয়র্ক - 07:20pm

  সর্বশেষ :

  দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকের আন্ডারওয়ার্ল্ডে ১৪১ গডফাদার   মদিনায় বিমান দুর্ঘটনা থেকে বাঁচলেন ১৫১ বাংলাদেশি   রাজীবের দুই ভাইকে কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশ স্থগিত   বান্দরবানে পাহাড় ধসে ৪ শ্রমিক নিহত   ইবাদতের মৌসুম মাহে রমজান   শান্তিনিকেতনে শুক্রবার হাসিনা-মোদি-মমতার সাক্ষাৎ   ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ওহাইওতে ২ পুলিশকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১১ ০১:২২:৪৭

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ওহাইও রাজ্যে জরুরি সেবায় নিয়োজিত দুই পুলিশ কর্মকর্তা এক বাড়িতে পারিবারিক কলহের খবর পেয়ে সেখানে গেলে তাদের গুলি করা হয়। এতে ওই দুই পুলিশ সদস্য নিহত হন।

কর্তৃপক্ষ জানিয়েছে, শনিবার এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- এন্থনি মোরেলি (৫৪) ও এরিক জোয়েরিং (৩৯)।

রাজ্য পুলিশের প্রধান জ্যো মোর্বিটজার সাংবাদিকদের জানান, দুপুরে ওয়েস্টারভিলের একটি অ্যাপার্টমেন্টে গোলাগুলির খবর পেয়ে সেখানে গেলে তাদের গুলি করা হয়। এন্থনি মোরেলি ২৯ বছর ও এরিক জোয়েরিং ১৬ বছর ধরে পুলিশে কর্মরত ছিলেন।

জ্যো মোর্বিটজার আরো জানান, জরুরি নম্বর ৯১১-তে কল আসার পর তারা সেখানে যান। পুলিশের ভালো কর্মকর্তাদের মধ্যে ওই দুজন ছিলেন অন্যতম। তাদের কাছে কল আসে এবং তারা নিজেদের দায়িত্ব পালন করেন। এ ঘটনায় আহত এক সন্দেভাজন পুলিশি হেফাজতে স্থানীয় হাসপাতালে রয়েছেন।

দুই পুলিশ কর্মকর্তা নিহত হওয়ার ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করে টুইট করেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। টুইটে তিনি লিখেছেন, ‘আমার প্রার্থনা ও সভানুভূতি রয়েছে নিহত দুই পুলিশ কর্মকর্তা, তাদের পরিবার ও ওয়েস্টারভিলের সবার প্রতি। ’

ওহাইওয়ের গভর্নর জন ক্যাসিচ বলেন, তাদের মৃত্যু শুধু ওয়েস্টারভিলের জন্যই নয়, পুরো ওহাইওর জন্য দুঃখজনক।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৯০ বার

আপনার মন্তব্য