যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 04:49pm

|   লন্ডন - 11:49am

|   নিউইয়র্ক - 06:49am

  সর্বশেষ :

  সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন   ভারতে বন্যা ও ভূমিধসে নিহত ৮ শতাধিক   পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী ইমরান খান, শপথ শনিবার   মিলানে শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন   নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

রহস্যজনক চিঠির খাম খুলে হাসপাতালে ট্রাম্পের পুত্রবধূসহ দু'জন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১৩ ১২:৪০:৫৪

নিউজ ডেস্ক: সোমবার যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলের ম্যানহাটনের বাসায় ডাকযোগে একটি খাম পাঠানো হয়। খামটি খোলার পর ট্রাম্পের পুত্রবধূ ভেনেসা ট্রাম্প দেখতে পান সেটিতে সাদা পাউডার ভরা একটি চিঠি রয়েছে।

রহস্যজনক চিঠিটি খোলার পর ভেনেসাসহ আরও দুই জনকে হাসপাতালে নেয়া হয়।

নিউ ইয়র্ক পুলিশ বিভাগ জানিয়েছে, তাদের প্রাথমিক পরীক্ষায় ওই সাদা পাউডারে ক্ষতিকর কোনও উপাদান পাওয়া যায়নি।

পরে আইনপ্রয়োগকারী সংস্থা সিবিএস নিউজকে জানায়, ওই পাউডার মূলত কর্ন স্টার্চ বা ভুট্টার শ্বেতসার।

খামটি খোলার পর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ভেনেসার সাথে আরও দু'জনকে হাসপাতালে নিয়ে পরীক্ষা করা হয়। তাদের মধ্যে একজন হচ্ছে ভেনেসার মা বনি হেইডেন, কিন্তু আরেকজনের পরিচয় জানাতে পারেনি কোনও সংবাদ সংস্থা।

ডোনাল্ড ট্রাম্প জুনিয়র পরে তার স্ত্রী ও সন্তানদের সুস্থ থাকায় স্বস্তি প্রকাশ করে একটি টুইট করেন।

দেশটির সিক্রেট সার্ভিস জানিয়েছে তারা বিষয়টি তদন্ত করে দেখছে।

এর আগে ২০১৬ সালে ডোনাল্ড ট্রাম্পের ভাই এরিককে হুমকি দিয়ে একটি চিঠি পাঠানো হয়। ওই চিঠিতেও সন্দেহজনক সাদা পাউডার ছিল, যা ক্ষতিকারক নয় বলে প্রমাণিত হয়।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৪১ বার

আপনার মন্তব্য