যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ২১ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 10:28am

|   লন্ডন - 05:28am

|   নিউইয়র্ক - 12:28am

  সর্বশেষ :

  খালেদা জিয়ার কারামুক্তি ও সুচিকিৎসার দাবীতে লস এঞ্জেলেসে আলোচনা ও মতবিনিময়   ভয়াবহভাবে ‘ভেঙে পড়েছে’ অ্যাসাঞ্জের স্বাস্থ্য, জাতিসংঘের হস্তক্ষেপ কামনা   শেখ জামাল উদ্দিন আহমেদ-এর ২টি বইয়ের প্রকাশনা অনুষ্ঠান ২৪ জুন   শাহানা কাজীর নতুন মিউজিক ভিডিও   গাজার ২৫টি সামরিক স্থাপনায় ইসরাইলের ৪৫ রকেট হামলা   উরুগুয়ের কাছে সৌদির হার   রোনালদোর গোলে পর্তুগালের জয়   রাজধানীতে এমপি পুত্রের গাড়ি চাপায় প্রাণ গেল পথচারীর!   চীনের কাছ থেকে জেট বিমান কিনছে বাংলাদেশ   ২০২০ সালের মধ্যে ৯৯ লাখ কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   ‘বাংলাদেশ নিরাপদ নয়, কিছুক্ষণের মধ্যেই আমি এই দেশ ছাড়ছি’   গাজা উপত্যকা যুদ্ধের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে : জাতিসংঘ মহাসচিব   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল থেকে বেরিয়ে গেলো যুক্তরাষ্ট্র   লস এঞ্জেলেসে বুদ্ধ পূর্ণিমা উদযাপিত   ইতালির রোমে প্রবাসীদের প্রীতি ক্রিকেট ম্যাচ

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

রহস্যজনক চিঠির খাম খুলে হাসপাতালে ট্রাম্পের পুত্রবধূসহ দু'জন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১৩ ১২:৪০:৫৪

নিউজ ডেস্ক: সোমবার যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলের ম্যানহাটনের বাসায় ডাকযোগে একটি খাম পাঠানো হয়। খামটি খোলার পর ট্রাম্পের পুত্রবধূ ভেনেসা ট্রাম্প দেখতে পান সেটিতে সাদা পাউডার ভরা একটি চিঠি রয়েছে।

রহস্যজনক চিঠিটি খোলার পর ভেনেসাসহ আরও দুই জনকে হাসপাতালে নেয়া হয়।

নিউ ইয়র্ক পুলিশ বিভাগ জানিয়েছে, তাদের প্রাথমিক পরীক্ষায় ওই সাদা পাউডারে ক্ষতিকর কোনও উপাদান পাওয়া যায়নি।

পরে আইনপ্রয়োগকারী সংস্থা সিবিএস নিউজকে জানায়, ওই পাউডার মূলত কর্ন স্টার্চ বা ভুট্টার শ্বেতসার।

খামটি খোলার পর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ভেনেসার সাথে আরও দু'জনকে হাসপাতালে নিয়ে পরীক্ষা করা হয়। তাদের মধ্যে একজন হচ্ছে ভেনেসার মা বনি হেইডেন, কিন্তু আরেকজনের পরিচয় জানাতে পারেনি কোনও সংবাদ সংস্থা।

ডোনাল্ড ট্রাম্প জুনিয়র পরে তার স্ত্রী ও সন্তানদের সুস্থ থাকায় স্বস্তি প্রকাশ করে একটি টুইট করেন।

দেশটির সিক্রেট সার্ভিস জানিয়েছে তারা বিষয়টি তদন্ত করে দেখছে।

এর আগে ২০১৬ সালে ডোনাল্ড ট্রাম্পের ভাই এরিককে হুমকি দিয়ে একটি চিঠি পাঠানো হয়। ওই চিঠিতেও সন্দেহজনক সাদা পাউডার ছিল, যা ক্ষতিকারক নয় বলে প্রমাণিত হয়।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬০৬ বার

আপনার মন্তব্য