যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 03:52am

|   লন্ডন - 10:52pm

|   নিউইয়র্ক - 05:52pm

  সর্বশেষ :

  দক্ষিণ আফ্রিকায় ব্যাপক বিক্ষোভ   প্রিয়তোষ সাহার অপসারণের দাবিতে লস এঞ্জেলেসে মানববন্ধন, প্রতিবাদ   টুইন টাওয়ার হামলার সন্দেহভাজন সিরিয়ায় গ্রেফতার   ঢাবির হল থেকে ছাত্রীদের বের করে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ, ২৪ ঘণ্টার আল্টিমেটাম   খালেদা জিয়ার অবস্থা ‘প্রচণ্ড খারাপ’: ফখরুল   টাইম ম্যাগাজিনের প্রভাবশালী তালিকায় নেই পুতিন-এরদোয়ান-মোদি   ১৪০ দিনে হাতে লিখলেন পুরো কোরআন   কারাগার ছাড়তে চাচ্ছে না কয়েদিরা!   ত্রিভূবনে ফের ১৩৯ যাত্রী নিয়ে ছিটকে পড়ল বিমান   কুইন্স বাংলাদেশী সোসাইটির নতুন কার্যকরি কমিটি ঘোষণা   বড় পরিবর্তনে ইসলামী ব্যাংকে অস্থিরতা   কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের বর্ষবরণ   নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

রহস্যজনক চিঠির খাম খুলে হাসপাতালে ট্রাম্পের পুত্রবধূসহ দু'জন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১৩ ১২:৪০:৫৪

নিউজ ডেস্ক: সোমবার যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলের ম্যানহাটনের বাসায় ডাকযোগে একটি খাম পাঠানো হয়। খামটি খোলার পর ট্রাম্পের পুত্রবধূ ভেনেসা ট্রাম্প দেখতে পান সেটিতে সাদা পাউডার ভরা একটি চিঠি রয়েছে।

রহস্যজনক চিঠিটি খোলার পর ভেনেসাসহ আরও দুই জনকে হাসপাতালে নেয়া হয়।

নিউ ইয়র্ক পুলিশ বিভাগ জানিয়েছে, তাদের প্রাথমিক পরীক্ষায় ওই সাদা পাউডারে ক্ষতিকর কোনও উপাদান পাওয়া যায়নি।

পরে আইনপ্রয়োগকারী সংস্থা সিবিএস নিউজকে জানায়, ওই পাউডার মূলত কর্ন স্টার্চ বা ভুট্টার শ্বেতসার।

খামটি খোলার পর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ভেনেসার সাথে আরও দু'জনকে হাসপাতালে নিয়ে পরীক্ষা করা হয়। তাদের মধ্যে একজন হচ্ছে ভেনেসার মা বনি হেইডেন, কিন্তু আরেকজনের পরিচয় জানাতে পারেনি কোনও সংবাদ সংস্থা।

ডোনাল্ড ট্রাম্প জুনিয়র পরে তার স্ত্রী ও সন্তানদের সুস্থ থাকায় স্বস্তি প্রকাশ করে একটি টুইট করেন।

দেশটির সিক্রেট সার্ভিস জানিয়েছে তারা বিষয়টি তদন্ত করে দেখছে।

এর আগে ২০১৬ সালে ডোনাল্ড ট্রাম্পের ভাই এরিককে হুমকি দিয়ে একটি চিঠি পাঠানো হয়। ওই চিঠিতেও সন্দেহজনক সাদা পাউডার ছিল, যা ক্ষতিকারক নয় বলে প্রমাণিত হয়।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৫৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত