যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৯ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 05:56pm

|   লন্ডন - 12:56pm

|   নিউইয়র্ক - 07:56am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

মিথ্যা বলে মেলানিয়াকে বিয়ে করেন ট্রাম্প!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১৪ ১২:৫০:২৯

নিউজ ডেস্ক: মেলানিয়াকে যখন বিয়ে করেন তখন ডোনাল্ড ট্রাম্প শুধুই একজন মার্কিন ধনকুবের! অবশ্য পরিচয়ের জন্য সেটাই ছিল যথেষ্ট। কিন্তু বয়সে দ্বিগুণ একজন বৃদ্ধকে বিয়ের পেছনে কি কারণ ছিল মেলানিয়ার? প্রেসিডেন্ট পদে দাঁড়ানোর পর থেকে মার্কিন গণমাধ্যমকর্মীরা ট্রাম্পের পেছনে যেভাবে লেগেছেন তাতে অনেক অজানা তথ্যই সামনে চলে এসেছে। যা নিয়মিতই বিব্রত করে শক্তিধর দেশটির নেতাকে।

সম্প্রতি মার্কিন সংবাদমাধ্যম ইউএসএ টুডে এবং ব্রিটেনের এক্সপ্রেস ইউকে জানিয়েছে, ট্রাম্প বিয়ের প্রস্তাবের সময় মেলানিয়ার নাকের সামনে যে হীরার আঙটি ঝুলিয়েছিলেন তাতেই নাকি মাথা ঘুরে যায় সাবেক মডেলের। 

দামও অবশ্য মাথা ঘুরিয়ে দেয়ার মতোই! তিন মিলিয়ন ডলার অর্থাৎ টাকার হিসেবে প্রায় ২৫ কোটি টাকা।

নিউইয়র্কের কস্টিউম ইন্সস্টিটিউট গালাতে একাত্তরের বুড়ো ট্রাম্পের কাছ থেকে ২০০৪ সালে বিয়ের প্রস্তাব পান মেলানিয়া। অঢেল সম্পদের মালিক ট্রাম্পের কাছ থেকে এমন বহুমূল্য প্রস্তাব পেয়ে আর না করতে পারেননি মেলানিয়া। বাবার বয়সী জেনেও রাজি হয়ে যান বিয়েতে!

তবে সংবাদমাধ্যমগুলো তদন্তে জেনেছে, ট্রাম্প মুখে আংটির মূল্য ২৫ লাখ ডলার বললেও আসলে সেটির দাম ছিল অর্ধেক। অর্থাৎ ট্রাম্প নাকি পরে স্বীকারও করেছিলেন আংটির মূল্য ৩০ লাখ ডলার হলেও সেটি নাকি তিনি অর্ধেক দামে কিনেছিলেন।

অবশ্য অর্ধেক দামের হোক বা নাই হোক, মেলানিয়ার হীরার আংটিকে এখনও টেক্কা দিতে পারেনি বিশ্বের কোনো ধনবানেরা। এমনকী ব্রিটিশ রাজপরিবারের হবু বধূ মেগান মার্কেলের হীরার আংটির দামও এর ধারে কাছে নেই।

মেলানিয়ার আংটিতে যে হীরা বসানো রয়েছে তা ডি –ফ্লাওলেস (D-flawless) ধাঁচের।‌‌‌ যা খুবই দুষ্প্রাপ্য এবং বহুমূল্য! ব্রিটেনের বিখ্যাত রত্ন বিশারদ লরেন্স গ্রেফ নিজেই নাকি আংটির সার্টিফিকেট দিয়েছেন!


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪০৯ বার

আপনার মন্তব্য