যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:46pm

|   লন্ডন - 06:46pm

|   নিউইয়র্ক - 01:46pm

  সর্বশেষ :

  ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট   এরদোগানের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব   চীনের সেনাবাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের অবরোধ   ডিজিটাল নিরাপত্তা আইন পুনঃসংশোধনের দাবি সুজনের   চট্টগ্রামের অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতার অস্ত্র উদ্ধার   ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ২৪   ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার লক্ষ্যেই জাতীয় ঐক্য : ড. কামাল   মালয়েশিয়ায় ৫৫ অবৈধ বাংলাদেশি আটক   আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ইরানে বিধ্বস্ত উড়োজাহাজের ধ্বংসাবশেষের সন্ধান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১৯ ১০:৫০:৪৫

নিউজ ডেস্ক: ইরানের ইয়াসুজ শহরের কাছে ৬৬ জন আরোহী নিয়ে বিধ্বস্ত হওয়া উড়োজাহাজটির খোঁজ পাওয়া গেছে। দ্বিতীয় দিনের মতো অনুসন্ধানের পর সোমবার এ ধ্বংসাবশেষের সন্ধান পাওয়া যায়।

ইরানের কুহকিলোয়ি-বুয়ের আহমাদ প্রদেশের গভর্নর জাফর গোহারগানি উড়োজাহাজের ধ্বংসাবশেষের খোঁজ পাওয়ার ঘোষণা দিয়েছেন।

তবে ইরানের সিভিল এভিয়েশন জানিয়েছে, তারা ধ্বংসাবশেষ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলতে পারছেন না। দেশটির সরকারি টেলিভিশন চ্যানেল আইআরআইএনএন এবং ইংরেজি ভাষার চ্যানেল প্রেস টিভিও খবরটি নিশ্চিত করতে পারেনি।

অভ্যন্তরীণ রুটে চলাচলকারী অসেমান এয়ারলাইন্সের উড়োজাহাজটি রোববার সকাল ৮টায় রাজধানী তেহরানের মেহরাবাদ বিমানবন্দর থেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় ইয়াসুজ শহরে যাচ্ছিল। তবে গন্তব্যের ২০ কিলোমিটার আগেই এটি বিধ্বস্ত হয়। উড্ডয়নের ৫০ মিনিট পর রাডার থেকে এটি বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত সেখানে হেলিকপ্টারে করে উদ্ধারকর্মীদের পাঠানো হলেও ঘন কুয়াশা ও বৃষ্টির কারণে উদ্ধার অভিযান বাধাগ্রস্ত হচ্ছিল।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৫০ বার

আপনার মন্তব্য