যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৯ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 10:36pm

|   লন্ডন - 05:36pm

|   নিউইয়র্ক - 12:36pm

  সর্বশেষ :

  দেশের বিভিন্ন স্থানে বন্যা, হবিগঞ্জে ৩৫ গ্রাম প্লাবিত   বাংলাদেশের নতুন সেনাপ্রধান আজিজ আহমেদ   ট্রাম্পের সাথে বৈঠকের পর আবারো চীনে কিম   এবারের বিশ্বকাপের প্রথম লাল কার্ড পেলেন সানচেজ   রোহিঙ্গাদের অবস্থা দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংক প্রেসিডেন্ট   ২১ জুলাই প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা   ফেরি ডুবে ইন্দোনেশিয়ায় নিখোঁজ ১২৮   খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার সময়ক্ষেপন করছে : মির্জা ফখরুল   রেমিট্যান্সে ভ্যাট আরোপ হয়নি : এনবিআর   নিউজিল্যান্ডে সুন্দরী প্রতিযোগিতায় প্রথমবারের মতো হিজাবি তরুণী   নাম পরিবর্তন করল মেসিডোনিয়া   ২০২৬ বিশ্বকাপের আয়োজক যুক্তরাষ্ট্র-মেক্সিকো-কানাডা   ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা   তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে প্রজ্ঞাপন জারি   পাকিস্তানিদের গোলায় জম্মু ও কাশ্মীরে ৪ বিএসএফ নিহত

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

পর্ন শেয়ার করায় ৩২ মার্কিন দূতাবাস কর্মী বরখাস্ত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১৪ ১৪:৩৩:৪৮

নিউজ ডেস্ক: পর্নগ্রাফি ভিডিও ও ছবি শেয়ার করায় কম্বোডিয়ায় মার্কিন দূতাবাসের ৩২ কর্মীকে বরখাস্ত করা হয়েছে। শনিবার বার্তা সংস্থা রয়টার্স এ তথ্য জানিয়েছে।

চারটি সূত্র রয়টার্সকে জানিয়েছে, সম্প্রতি ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে দূতাবাসের কর্মীরা পর্নগ্রাফি ভিডিও ও ছবি শেয়ার করা হয়। এগুলোর মধ্যে বেশ কয়েকটি ছবি দেখে ফেলেন দূতাবাসের এক কর্মীর স্ত্রী। তিনি দূতাবাসের
কাছে এ বিষয়ে অভিযোগ করেন। পরে দূতাবাস বিষয়টি এফবিআইকে জানায়।

নাম প্রকাশে অনিচ্ছুক দূতাবাসের এক কর্মী বলেছেন, ‘তাদের পরিচয়পত্র নিয়ে নেওয়া হয়েছে এবং এদের মধ্যে কয়েকজনের ফোন তল্লাশি করা হয়।

তিনি জানান, এই ৩২ কর্মীর মধ্যে কম্বোডিয়া ও কম্বোডিয়া-আমেরিকান নাগরিক রয়েছেন। এদের অধিকাংশই নিরাপত্তা রক্ষী এবং কয়েকজন দাপ্তরিক কর্মী। এদের মধ্যে কোনো কূটনীতিক নেই।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৭৪ বার

আপনার মন্তব্য