যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 10:09pm

|   লন্ডন - 04:09pm

|   নিউইয়র্ক - 11:09am

  সর্বশেষ :

  হাসপাতাল থেকে ‘বিতাড়িত’, গাছ তলায় সন্তান প্রসব   একটি আকর্ষণীয় পর্যটন স্পট সুনামগঞ্জের নিলাদ্রী লেক   যুক্তরাজ্যে ধর্ষণের দায়ে বাংলাদেশির ১০ বছরের জেল   ইসরাইলি বিমান হামলা ব্যর্থ করল সিরিয়া   সিলেটের রেল উন্নয়নে ডিও লেটার দিলেন মোমেন   আলিয়ার ‘কলঙ্ক’ ফাঁস   সিডনিতে বর্ণাঢ্য আয়োজনে 'গানে গানে জোছনা'   ইতালিতে রহস্যজনক ভাবে এক বাংলাদেশীর মৃত্যু   ধনী মানুষ বৃদ্ধির হারে বিশ্বে তৃতীয় বাংলাদেশ   খাশোগি হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা   প্যারিসে জড়ো হচ্ছে ‘ইয়েলো ভেস্ট’ আন্দোলনকারীরা   নির্বাচনের কলঙ্ক ঢাকতে বিজয় সমাবেশ করছে আ.লীগ : ফখরুল   ওয়াশিংটনে পররাষ্ট্র সচিব, যুক্তরাষ্ট্রকে অর্থনৈতিক অঞ্চলে সুবিধার প্রস্তাব দেবে বাংলাদেশ   এরশাদ গুরুতর অসুস্থ, রোববার সিঙ্গাপুর যাচ্ছেন   জীবন দিয়ে হলেও জনগণের ভোটের মর্যাদা রক্ষা করব : প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

পর্ন শেয়ার করায় ৩২ মার্কিন দূতাবাস কর্মী বরখাস্ত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১৪ ১৪:৩৩:৪৮

নিউজ ডেস্ক: পর্নগ্রাফি ভিডিও ও ছবি শেয়ার করায় কম্বোডিয়ায় মার্কিন দূতাবাসের ৩২ কর্মীকে বরখাস্ত করা হয়েছে। শনিবার বার্তা সংস্থা রয়টার্স এ তথ্য জানিয়েছে।

চারটি সূত্র রয়টার্সকে জানিয়েছে, সম্প্রতি ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে দূতাবাসের কর্মীরা পর্নগ্রাফি ভিডিও ও ছবি শেয়ার করা হয়। এগুলোর মধ্যে বেশ কয়েকটি ছবি দেখে ফেলেন দূতাবাসের এক কর্মীর স্ত্রী। তিনি দূতাবাসের
কাছে এ বিষয়ে অভিযোগ করেন। পরে দূতাবাস বিষয়টি এফবিআইকে জানায়।

নাম প্রকাশে অনিচ্ছুক দূতাবাসের এক কর্মী বলেছেন, ‘তাদের পরিচয়পত্র নিয়ে নেওয়া হয়েছে এবং এদের মধ্যে কয়েকজনের ফোন তল্লাশি করা হয়।

তিনি জানান, এই ৩২ কর্মীর মধ্যে কম্বোডিয়া ও কম্বোডিয়া-আমেরিকান নাগরিক রয়েছেন। এদের অধিকাংশই নিরাপত্তা রক্ষী এবং কয়েকজন দাপ্তরিক কর্মী। এদের মধ্যে কোনো কূটনীতিক নেই।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৯৭ বার

আপনার মন্তব্য