যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 08:38am

|   লন্ডন - 02:38am

|   নিউইয়র্ক - 09:38pm

  সর্বশেষ :

  চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা   নির্বাচন কমিশন থেকে ফেরার পথে বিএনপি নেতা আটক   ব্রাজিলে গির্জায় গোলাগুলি, নিহত ৫   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনবাহিনী   আটকে গেল ২ বিএনপি নেতার নির্বাচন   নেতৃত্ব হারাতে পারেন থেরেসা মে   টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার   অনুমোদন পেল বেঙ্গল গ্রুপের নতুন ব্যাংক   দাবানলে সর্বহারা মার্কিন মাহিলার পাশে বাফলা   নিসচা নিউজার্সি শাখার উদ্যোগে ইলিয়াস কাঞ্চনকে নাগরিক সংবর্ধনা   ইতালি বিএনপি’র তীব্র নিন্দা   আজ মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ১৩৮তম জন্মবার্ষিকী   জেলে যেতে পারেন ট্রাম্প   দলকে নয় গণতন্ত্রকে সমর্থন দেবে যুক্তরাষ্ট্র: রাষ্ট্রদূত   কিসমিসের উপকারিতা

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ট্র্যাফিক অমান্য করায় পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রীকে জরিমানা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১১ ১৫:৩৭:২৩

নিউজ ডেস্ক: ট্র্যাফিক আইন না মানায় পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী শহিদ খাকান আব্বাসিকে জরিমানা করেছে দেশটির ট্র্যাফিক পুলিশ। পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের একটি সড়কে সাবেক প্রধানমন্ত্রীর গাড়ি নির্ধারিত গতিসীমা অনুসরণ না করায় দায়িত্বরত ট্র্যাফিক পুলিশ তাকে ৭৫০ রুপি জরিমানা করেছে।

এসময় ট্র্যাফিক পুলিশরা শহিদ খাকানের সঙ্গে ছবিও তুলেছেন। পরে সে ছবি ও জরিমানার রশিদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। খবর জিও নিউজ, পাকিস্তান টুডে।

দেশটির ট্র্যাফিক পুলিশ জানায়, শহিদ খাকান আব্বাসির গাড়ি নির্ধারিত গতিসীমা ৩৫ কি.মি. অতিক্রম করে ৪০ কি.মি. গতিসীমায় উঠায় তাকে এ জরিমানা করা হয়েছে। মেট্রো পুলিশের বিশেষ ক্যামেরায় এ অনিয়ম ধরা পড়লে শহিদ খাকানের গাড়ি থামিয়ে তাকে জরিমানা করা হয়।

সম্প্রতি পাকিস্তানের ট্র্যাফিক পুলিশ সাধারণ জনতার যাতায়াত সহজ ও ঝামেলাহীন করতে ট্র্যাফিক আইনের প্রতি আস্থা ফেরাতে কঠোর পদক্ষেপ নিয়েছে। তারই অংশ হিসেবে সাবেক এই প্রধানমন্ত্রীর গাড়িও আটকে দেয়া হয়।

উল্লেখ্য, পাকিস্তানের ১৮তম প্রধানমন্ত্রী ছিলেন শহিদ খাকান আব্বাসি।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮০৪ বার

আপনার মন্তব্য