যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৬ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:27am

|   লন্ডন - 10:27pm

|   নিউইয়র্ক - 05:27pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান   ট্রাম্পের বিরুদ্ধে দাঁড়িয়েছে আমেরিকার তিন শতাধিক গণমাধ্যম   ভুটানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   সিঙ্গাপুরের শীর্ষ ধনীর তালিকায় বাংলাদেশি আজিজ খান   হজ করতে সৌদি আরবে ১ লাখ ২১ হাজার বাংলাদেশী   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার   ট্রাম্প টাওয়ারের বিরুদ্ধে মামলা   ‘গুজব’ ছড়ানোর অভিযোগে আরও ৩ শিক্ষার্থী গ্রেফতার   আফগানিস্তানে সেনাঘাঁটিতে হামলায় সেনা-পুলিশসহ নিহত ৪৫   অস্ট্রেলিয়ার প্রথম মুসলিম নারী সিনেটর মেহরিন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ট্র্যাফিক অমান্য করায় পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রীকে জরিমানা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১১ ১৫:৩৭:২৩

নিউজ ডেস্ক: ট্র্যাফিক আইন না মানায় পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী শহিদ খাকান আব্বাসিকে জরিমানা করেছে দেশটির ট্র্যাফিক পুলিশ। পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের একটি সড়কে সাবেক প্রধানমন্ত্রীর গাড়ি নির্ধারিত গতিসীমা অনুসরণ না করায় দায়িত্বরত ট্র্যাফিক পুলিশ তাকে ৭৫০ রুপি জরিমানা করেছে।

এসময় ট্র্যাফিক পুলিশরা শহিদ খাকানের সঙ্গে ছবিও তুলেছেন। পরে সে ছবি ও জরিমানার রশিদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। খবর জিও নিউজ, পাকিস্তান টুডে।

দেশটির ট্র্যাফিক পুলিশ জানায়, শহিদ খাকান আব্বাসির গাড়ি নির্ধারিত গতিসীমা ৩৫ কি.মি. অতিক্রম করে ৪০ কি.মি. গতিসীমায় উঠায় তাকে এ জরিমানা করা হয়েছে। মেট্রো পুলিশের বিশেষ ক্যামেরায় এ অনিয়ম ধরা পড়লে শহিদ খাকানের গাড়ি থামিয়ে তাকে জরিমানা করা হয়।

সম্প্রতি পাকিস্তানের ট্র্যাফিক পুলিশ সাধারণ জনতার যাতায়াত সহজ ও ঝামেলাহীন করতে ট্র্যাফিক আইনের প্রতি আস্থা ফেরাতে কঠোর পদক্ষেপ নিয়েছে। তারই অংশ হিসেবে সাবেক এই প্রধানমন্ত্রীর গাড়িও আটকে দেয়া হয়।

উল্লেখ্য, পাকিস্তানের ১৮তম প্রধানমন্ত্রী ছিলেন শহিদ খাকান আব্বাসি।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৬১ বার

আপনার মন্তব্য