যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ২১ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 12:45pm

|   লন্ডন - 07:45am

|   নিউইয়র্ক - 02:45am

  সর্বশেষ :

  খালেদা জিয়ার কারামুক্তি ও সুচিকিৎসার দাবীতে লস এঞ্জেলেসে আলোচনা ও মতবিনিময়   ভয়াবহভাবে ‘ভেঙে পড়েছে’ অ্যাসাঞ্জের স্বাস্থ্য, জাতিসংঘের হস্তক্ষেপ কামনা   শেখ জামাল উদ্দিন আহমেদ-এর ২টি বইয়ের প্রকাশনা অনুষ্ঠান ২৪ জুন   শাহানা কাজীর নতুন মিউজিক ভিডিও   গাজার ২৫টি সামরিক স্থাপনায় ইসরাইলের ৪৫ রকেট হামলা   উরুগুয়ের কাছে সৌদির হার   রোনালদোর গোলে পর্তুগালের জয়   রাজধানীতে এমপি পুত্রের গাড়ি চাপায় প্রাণ গেল পথচারীর!   চীনের কাছ থেকে জেট বিমান কিনছে বাংলাদেশ   ২০২০ সালের মধ্যে ৯৯ লাখ কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   ‘বাংলাদেশ নিরাপদ নয়, কিছুক্ষণের মধ্যেই আমি এই দেশ ছাড়ছি’   গাজা উপত্যকা যুদ্ধের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে : জাতিসংঘ মহাসচিব   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল থেকে বেরিয়ে গেলো যুক্তরাষ্ট্র   লস এঞ্জেলেসে বুদ্ধ পূর্ণিমা উদযাপিত   ইতালির রোমে প্রবাসীদের প্রীতি ক্রিকেট ম্যাচ

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ট্র্যাফিক অমান্য করায় পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রীকে জরিমানা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১১ ১৫:৩৭:২৩

নিউজ ডেস্ক: ট্র্যাফিক আইন না মানায় পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী শহিদ খাকান আব্বাসিকে জরিমানা করেছে দেশটির ট্র্যাফিক পুলিশ। পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের একটি সড়কে সাবেক প্রধানমন্ত্রীর গাড়ি নির্ধারিত গতিসীমা অনুসরণ না করায় দায়িত্বরত ট্র্যাফিক পুলিশ তাকে ৭৫০ রুপি জরিমানা করেছে।

এসময় ট্র্যাফিক পুলিশরা শহিদ খাকানের সঙ্গে ছবিও তুলেছেন। পরে সে ছবি ও জরিমানার রশিদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। খবর জিও নিউজ, পাকিস্তান টুডে।

দেশটির ট্র্যাফিক পুলিশ জানায়, শহিদ খাকান আব্বাসির গাড়ি নির্ধারিত গতিসীমা ৩৫ কি.মি. অতিক্রম করে ৪০ কি.মি. গতিসীমায় উঠায় তাকে এ জরিমানা করা হয়েছে। মেট্রো পুলিশের বিশেষ ক্যামেরায় এ অনিয়ম ধরা পড়লে শহিদ খাকানের গাড়ি থামিয়ে তাকে জরিমানা করা হয়।

সম্প্রতি পাকিস্তানের ট্র্যাফিক পুলিশ সাধারণ জনতার যাতায়াত সহজ ও ঝামেলাহীন করতে ট্র্যাফিক আইনের প্রতি আস্থা ফেরাতে কঠোর পদক্ষেপ নিয়েছে। তারই অংশ হিসেবে সাবেক এই প্রধানমন্ত্রীর গাড়িও আটকে দেয়া হয়।

উল্লেখ্য, পাকিস্তানের ১৮তম প্রধানমন্ত্রী ছিলেন শহিদ খাকান আব্বাসি।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭১৮ বার

আপনার মন্তব্য