যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:36pm

|   লন্ডন - 06:36pm

|   নিউইয়র্ক - 01:36pm

  সর্বশেষ :

  মঙ্গলবার চীনে উদ্বোধন হচ্ছে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতু   ওয়াশিংটনে শেখ রাসেলের জন্মদিন পালিত   ঢাকায় সরকারি চাকরিতে বয়স বৃদ্ধির দাবির সমাবেশে পুলিশের লাঠিচার্জ   এরদোগানকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে যাচ্ছেন সালমান?   মানুষ ভোট দিলে আবার আসবো না দিলে আফসোস নেই : প্রধানমন্ত্রী   কাবুলে আত্মঘাতী বোমা হামলায় নিহত ১৫   মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত আইয়ুব বাচ্চু   বেলজিয়ামে কাউন্সিলর নির্বাচিত হলেন বাংলাদেশি শায়লা   দক্ষিণ আফ্রিকায় আগুনে পুড়ে ৫ বাংলাদেশির মৃত্যু   প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ট্র্যাফিক অমান্য করায় পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রীকে জরিমানা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১১ ১৫:৩৭:২৩

নিউজ ডেস্ক: ট্র্যাফিক আইন না মানায় পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী শহিদ খাকান আব্বাসিকে জরিমানা করেছে দেশটির ট্র্যাফিক পুলিশ। পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের একটি সড়কে সাবেক প্রধানমন্ত্রীর গাড়ি নির্ধারিত গতিসীমা অনুসরণ না করায় দায়িত্বরত ট্র্যাফিক পুলিশ তাকে ৭৫০ রুপি জরিমানা করেছে।

এসময় ট্র্যাফিক পুলিশরা শহিদ খাকানের সঙ্গে ছবিও তুলেছেন। পরে সে ছবি ও জরিমানার রশিদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। খবর জিও নিউজ, পাকিস্তান টুডে।

দেশটির ট্র্যাফিক পুলিশ জানায়, শহিদ খাকান আব্বাসির গাড়ি নির্ধারিত গতিসীমা ৩৫ কি.মি. অতিক্রম করে ৪০ কি.মি. গতিসীমায় উঠায় তাকে এ জরিমানা করা হয়েছে। মেট্রো পুলিশের বিশেষ ক্যামেরায় এ অনিয়ম ধরা পড়লে শহিদ খাকানের গাড়ি থামিয়ে তাকে জরিমানা করা হয়।

সম্প্রতি পাকিস্তানের ট্র্যাফিক পুলিশ সাধারণ জনতার যাতায়াত সহজ ও ঝামেলাহীন করতে ট্র্যাফিক আইনের প্রতি আস্থা ফেরাতে কঠোর পদক্ষেপ নিয়েছে। তারই অংশ হিসেবে সাবেক এই প্রধানমন্ত্রীর গাড়িও আটকে দেয়া হয়।

উল্লেখ্য, পাকিস্তানের ১৮তম প্রধানমন্ত্রী ছিলেন শহিদ খাকান আব্বাসি।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৮৩ বার

আপনার মন্তব্য