যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 03:42am

|   লন্ডন - 10:42pm

|   নিউইয়র্ক - 05:42pm

  সর্বশেষ :

  দক্ষিণ আফ্রিকায় ব্যাপক বিক্ষোভ   প্রিয়তোষ সাহার অপসারণের দাবিতে লস এঞ্জেলেসে মানববন্ধন, প্রতিবাদ   টুইন টাওয়ার হামলার সন্দেহভাজন সিরিয়ায় গ্রেফতার   ঢাবির হল থেকে ছাত্রীদের বের করে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ, ২৪ ঘণ্টার আল্টিমেটাম   খালেদা জিয়ার অবস্থা ‘প্রচণ্ড খারাপ’: ফখরুল   টাইম ম্যাগাজিনের প্রভাবশালী তালিকায় নেই পুতিন-এরদোয়ান-মোদি   ১৪০ দিনে হাতে লিখলেন পুরো কোরআন   কারাগার ছাড়তে চাচ্ছে না কয়েদিরা!   ত্রিভূবনে ফের ১৩৯ যাত্রী নিয়ে ছিটকে পড়ল বিমান   কুইন্স বাংলাদেশী সোসাইটির নতুন কার্যকরি কমিটি ঘোষণা   বড় পরিবর্তনে ইসলামী ব্যাংকে অস্থিরতা   কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের বর্ষবরণ   নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি

মূল পাতা   >>   লন্ডন

চুরের ছুরিকাঘাতে ইষ্ট লন্ডনে যুবক নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৬-০৯-১৪ ১২:৫০:৩১

নিউজ ডেস্ক: ইষ্ট লন্ডনে নিজ ঘরের সামনে ছুরিকাঘাতে নিহত হয়েছেন ২৭ বছর বয়সী এক যুবক। এসময় তার পিতা ৪৬ বছর বয়সী পিতা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। এঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বিবিসি সূত্রে জানাগেছে ইষ্ট লন্ডন এলাকার ছাদয়াল হিথ এলাকার গিবফিল্ড ক্লোজ এলাকায় মঙ্গলবার রাত দেড়টায় এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানাযায় গভীর রাতে ঘরের বাইরে থাকা জিনিসপত্র ৪সদস্যের চুরের দল নিয়ে যাচ্ছে এমন শব্দ শুনে বাইরে আসলে তারা আক্রমনের শিকার হন। চুরের দল তাদের মারাত্মক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদেরকে ইষ্ট লন্ডন হাসপাতালে ভর্তি করা হয়। ভোর রাতে যুবকের মৃত্যুবরণ করেন। তার পিতার আহত হলেও আশংকাজনক নয়।

এদিকে বুধবার সকালে ঘটনার সাথে জড়িত সন্দেহে ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।


এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৫৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত