যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৪ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 08:34pm

|   লন্ডন - 03:34pm

|   নিউইয়র্ক - 10:34am

  সর্বশেষ :

  ২৪ আগস্ট প্রবাসী সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলুর জন্মদিন   সুনামগঞ্জ জেলা সমাজকল্যাণ সমিতি, যুক্তরাষ্ট্র’-এর ‘বার্ষিক মিলন-উৎসব ও বনভোজন অনুষ্ঠিত   আমাজনে আগুন : ব্রাজিলের ওপর নিষেধাজ্ঞার হুমকি ইউরোপের   ফেসবুকে অপপ্রচারে থানায় জিডি করলেন লন্ডন প্রবাসী লেখক-সাংবাদিক আনোয়ার শাহজাহান   সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত   চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে মাদক ব্যবসা, খুন সবই হয়   নিউইয়র্কে মিস নেপাল প্রতিযোগিতার বিচারক হলেন ইঞ্জিনিয়ার হানিপ   কাশ্মীর নিয়ে জার্মান চ্যান্সেলরের সঙ্গে কথা বললেন ইমরান খান   রাশিদা-ইলহান নিষিদ্ধ: ইসরাইল যাবেন না মার্কিন নারীবাদীরা   প্রবাসে কমিউনিটির চিন্তায় ও মননে সকল বাংলাদেশিরা এক এবং অভিন্ন   রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ: রিজভী   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ   আমাজনে আগুন: বাণিজ্য চুক্তি বন্ধের হুমকি ফ্রান্স-আয়ারল্যান্ডের   ধর্ম বা বিশ্বাসের কারণে সহিংসতার শিকার ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবসের বিবৃতি   পেন্সিল অস্ট্রেলিয়া’র আয়োজনে সিডনীতে সাংস্কৃতিক সমাবেশ

মূল পাতা   >>   লন্ডন

চুরের ছুরিকাঘাতে ইষ্ট লন্ডনে যুবক নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৬-০৯-১৪ ১২:৫০:৩১

নিউজ ডেস্ক: ইষ্ট লন্ডনে নিজ ঘরের সামনে ছুরিকাঘাতে নিহত হয়েছেন ২৭ বছর বয়সী এক যুবক। এসময় তার পিতা ৪৬ বছর বয়সী পিতা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। এঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বিবিসি সূত্রে জানাগেছে ইষ্ট লন্ডন এলাকার ছাদয়াল হিথ এলাকার গিবফিল্ড ক্লোজ এলাকায় মঙ্গলবার রাত দেড়টায় এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানাযায় গভীর রাতে ঘরের বাইরে থাকা জিনিসপত্র ৪সদস্যের চুরের দল নিয়ে যাচ্ছে এমন শব্দ শুনে বাইরে আসলে তারা আক্রমনের শিকার হন। চুরের দল তাদের মারাত্মক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদেরকে ইষ্ট লন্ডন হাসপাতালে ভর্তি করা হয়। ভোর রাতে যুবকের মৃত্যুবরণ করেন। তার পিতার আহত হলেও আশংকাজনক নয়।

এদিকে বুধবার সকালে ঘটনার সাথে জড়িত সন্দেহে ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।


এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৮৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত