যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 01:36am

|   লন্ডন - 07:36pm

|   নিউইয়র্ক - 02:36pm

  সর্বশেষ :

  ভক্তদের ভালবাসা জানালেন শাহানা কাজী   বাংলাদেশ ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে মাল্টা যাচ্ছে ইতালির রত্না-অর্পিতা   মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত হতে পারেন সু চি   শরীরের ভেতরের যেসব অঙ্গ ছাড়াও আপনি বাঁচতে পারবেন   দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী   আরো আবেদনময়ী হতে চান আনুশকা   পাকিস্তানে শিশু ধর্ষণ ও হত্যাকারীর মৃত্যুদণ্ড   ডিসেম্বরে অবসরে যাওয়ার ঘোষণা দিলেন অর্থমন্ত্রী   মিয়ানমার জেনারেলের ওপর কানাডার নিষেধাজ্ঞা, রোহিঙ্গারা এখনও নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্ট   মার্কিন নির্বাচনে হস্তক্ষেপ, ১৩ রুশ অভিযুক্ত   নাইজেরিয়ায় তিন আত্মঘাতীর হামলায় নিহত ১৮   ইতালীস্থ বাংলাদেশ দূতাবাসের সংবাদ সংগ্রহে বিরত থাকার সিদ্ধান্ত স্থানীয় সাংবাদিকদের   পারিশ্রমিক না পেয়ে চটেছেন প্রিয়াঙ্কা   ভারতকে সাবধান করে দিলো চীন   দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের পদত্যাগ

মূল পাতা   >>   লন্ডন

চুরের ছুরিকাঘাতে ইষ্ট লন্ডনে যুবক নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৬-০৯-১৪ ১২:৫০:৩১

নিউজ ডেস্ক: ইষ্ট লন্ডনে নিজ ঘরের সামনে ছুরিকাঘাতে নিহত হয়েছেন ২৭ বছর বয়সী এক যুবক। এসময় তার পিতা ৪৬ বছর বয়সী পিতা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। এঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বিবিসি সূত্রে জানাগেছে ইষ্ট লন্ডন এলাকার ছাদয়াল হিথ এলাকার গিবফিল্ড ক্লোজ এলাকায় মঙ্গলবার রাত দেড়টায় এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানাযায় গভীর রাতে ঘরের বাইরে থাকা জিনিসপত্র ৪সদস্যের চুরের দল নিয়ে যাচ্ছে এমন শব্দ শুনে বাইরে আসলে তারা আক্রমনের শিকার হন। চুরের দল তাদের মারাত্মক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদেরকে ইষ্ট লন্ডন হাসপাতালে ভর্তি করা হয়। ভোর রাতে যুবকের মৃত্যুবরণ করেন। তার পিতার আহত হলেও আশংকাজনক নয়।

এদিকে বুধবার সকালে ঘটনার সাথে জড়িত সন্দেহে ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।


এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৭১ বার

আপনার মন্তব্য